Saturday, April 27, 2024
Homeনির্বাচন ও মতামতরসিক নির্বাচনে ২১নং ওয়ার্ড কাউন্সিলর পদপ্রার্থী মঞ্জুর প্রচারণা

রসিক নির্বাচনে ২১নং ওয়ার্ড কাউন্সিলর পদপ্রার্থী মঞ্জুর প্রচারণা

রবিন চৌধুরী রাসেল- রংপুর জেলা প্রতিনিধিঃ

আগামী ২৭শে ডিসেম্বর রংপুর সিটি কর্পোরেশন নির্বাচনকে কেন্দ্র করে প্রচারণায় ব্যস্ত ২১নং ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর ও আগামী নির্বাচনের পদপ্রার্থী ঘুড়ি মার্কার মাহাবুবুর রহমান মঞ্জু। ২১নং ওয়ার্ডটি হাবিবনগর, আদর্শ পাড়া, হাজিপাড়া, সেনপাড়া, রেলগেট পর্যন্ত অবস্থিত। এখানে মোট ভোটার সংখ্যা প্রায় ১২,০০০ জন। এই ওয়ার্ডে নির্বাচনী সেন্টার ৪টা। মোট কাউন্সিলর পদপ্রার্থী ২ জন।

মাহাবুবার রহমান মঞ্জু সফল ও চার বারে নির্বাচিত কাউন্সিলর হয়েছেন। এবার পঞ্চম বারের মতো তিনি ঘুড়ি মার্কা নিয়ে নির্বাচন করছেন। শনিবার ১৭ই ডিসেম্বর ২২ইং সকাল থেকে হাবিব নগর ও মাস্টার পাড়া এলাকায় বসবাসকারী পরিবার গুলোর মধ্যে দ্বারে দ্বারে ভোটের আহ্বান জানান।

এ সময় মঞ্জু বলেন- আমি সকলের কাছে ঘুড়ি মার্কার জন্য দোয়া ও ভোট চাচ্ছি। আমি সকলের দ্বারে দ্বারে ঘুরছি ভোটের আশায়।

আগামী ২৫ তারিখ পর্যন্ত আমার নির্বাচনী প্রচারণার কার্যক্রম চলবে। জনগণ যদি আমাকে পুনরায় কাউন্সিলর হিসেবে নির্বাচিত করে। তাহলে আমার অসমাপ্ত রাস্তা-ঘাট, ড্রেনের কাজ এবং বয়স্ক ভাতা, প্রতিবন্ধী ভাতা, বিধবা ভাতা ও ওএমএস এর কার্ড বিনামূল্যে প্রদান করব।

এই ২১নং ওয়ার্ডকে আমি মডেল ওয়ার্ডে পরিণত করব। সেজন্য সকলের সহযোগিতা আমার কাম্য। এ সময় এলাকাবাসী ভোটার ও মঞ্জু শুভাকাঙ্ক্ষীগণ প্রচারণায় উপস্থিত ছিলেন।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments