Saturday, April 27, 2024
Homeঢাকা বিভাগগাজীপুর জেলারোজা রেখে বঙ্গবন্ধুর ধানমন্ডির ৩২ নম্বরের শ্রদ্ধা নিবেদন- আব্দুল আলীম মোল্লা

রোজা রেখে বঙ্গবন্ধুর ধানমন্ডির ৩২ নম্বরের শ্রদ্ধা নিবেদন- আব্দুল আলীম মোল্লা

মাহবুবুর রহমান জিলানী- গাজীপুর জেলা প্রতিনিধিঃ
স্বাধীন ও সার্বভৌম সোনার বাংলা গড়ার স্বপ্নদ্রষ্টা বাঙালি জাতির মহান শিক্ষক সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে ধানমন্ডি ৩২ নম্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন।

এবং বঙ্গবন্ধুর প্রতি অগাধ শ্রদ্ধা ও ভালোবাসায় দীর্ঘ ৪৬ বছর ধরে রোজা রেখে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের রুহের মাগফেরাত কামনা দোয়া ও মোনাজাত করা হয়।

এ সময় গাজীপুর সিটি কর্পোরেশন প্যানেল মেয়র ও কাউন্সিল মোঃ আব্দুল আলীম মোল্লার নেতৃত্বে উপস্থিত ছিলেন- গাজীপুর মহানগর আওয়ামী লীগেরসহ সভাপতি মোঃ ওসমান আলী, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোঃ আতাউল্লাহ মন্ডল, সাংগঠনিক সম্পাদক কাজী ইলিয়াস আহমেদ আক্তার হোসেন গাজীপুরী, কাউন্সিল নাসির উদ্দীন মোল্লা, লিমামা আক্তার লিলি, নাজমা হোসেন, যুবলীগের যুগ্ম আহ্বায়ক মোঃ সাইফুল ইসলাম, মহিলা কাউন্সিল রাখি সরকার, আওয়ামী লীগের সদস্য সচিব হারুনর রশীদ, টঙ্গী থানা ছাত্র লীগের সভাপতি মোঃ কানন মোল্লা, সাইফুল ইসলাম, নুর মোহাম্মদ শামীম প্রমুখ।

এ সময় কাউন্সিল আব্দুল আলীম মোল্লা বলেন- একটি আমলের মধ্যে দিয়ে বঙ্গবন্ধু ও তার পরিবারের সকল শহীদের রুহের মাগফেরাত কামনায় দোয়া করা।

বঙ্গবন্ধু আমাদের অনেক কিছু দিয়ে গেছেন- আমরা কিছুই দিতে পারিনি তাই আমি রোজা রেখে প্রতিবাদ ও দোয়া করি।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments