Saturday, April 27, 2024
Homeখুলনা বিভাগকুষ্টিয়া জেলাইবিথানায় স্ত্রীর দায়ের কোপে স্বামী হাসপাতালে

ইবিথানায় স্ত্রীর দায়ের কোপে স্বামী হাসপাতালে

জুয়েল রানা- কুষ্টিয়া জেলা প্রতিনিধিঃ
ভায়রা ভাইকে আপ্যায়ণ করতে বাজার না করায় স্ত্রীর দায়ের কোপে স্বামীকে হাসপাতালে যেতে হয়েছে। গত ২৬শে জুলাই এমন ঘটনা ঘটেছে কুষ্টিয়া জেলার ইবিথানাধীন হরিনারায়ণ পুর গ্রামে।

আহতের নাম মোঃ আাঃ রাকিব(৪৫), পিতা মৃত শাজাহান প্রামাণিক এবং তার স্ত্রীর নাম মোসাঃ মনিকা খাতুন(৪০), সে আলমডাঙ্গা উপজেলার জামজামি গ্রামের মোঃ আজিজুল ইসলামের মেয়ে।

তথ্য সূত্রে জানা গেছে, আহতের ভাইরা ভাই মোঃ আকরাম হোসেন মিন্টু(৪৫) গত ২৩শে জুলাই শ্যালিকা মনিকা খাতুনকে তার বাবার বাড়িতে নিয়ে যেতে রাকিবের বাড়িতে আসে।

বিগত তিনদিন যাবৎ রাকিব স্ত্রীকে তার পিতার বাড়িতে যেতে দিতে গড়িমসি করে। মনিকার দুলাভাই তিন যাবৎ রাকিবের বাড়িতে অবস্থান করে।অভাবের সংসারে রাকিব ভায়রা ভাইকে যথেষ্ট আপ্যায়ণ না করায় স্ত্রীর সঙ্গে রাকিবের মনমালিন্য সৃষ্টি হয়।

ঘটনার দিন ২৬শে জুলাই সকালে রাকিব বাজার না করে ঘুমিয়ে থাকায় স্ত্রী মনিকা খাতুন স্বামীকে দেশি অস্ত্র দাও দিয়ে মথায় কোপ দেয়। রাকিবের চেচামেচিতে পরিবারের লোকজন আহত অবস্থায় রাকিবকে স্থানীয় হাসপাতালে ভর্তি করেছে। হাসপাতালে আহতের চিকিৎসা চলছে।অভিযুক্ত মনিকাকে স্থানীয় পুলিশ ক্যাম্পে সোপর্দ করা হয়েছে।

স্থানীয় হরিনারায়ণ পুর পুলিশ ক্যাম্পের এ এস আই(তদন্ত)ফরহাদ হোসেন জানান, ঘটনাটি আমরা শুনছি।আহতের হাসপাতালে চিকিৎসা চলছে।

লিখিত অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।অভিযুক্তের পরিবারের দাবি মনিকা মানষিক ভারসাম্যহীন। আহত রাকিবের তিনটি অল্প বয়সের সন্তান রয়েছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত মামলার প্রস্তুতি চলছিল।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments