Saturday, April 27, 2024
Homeরংপুর বিভাগনীলফামারী জেলাজলঢাকায় জাতীয় পাটির বিক্ষোভ সমাবেশ

জলঢাকায় জাতীয় পাটির বিক্ষোভ সমাবেশ

হাসানুর কাবীর মেহেদী- নিজস্ব প্রতিনিধিঃ
জলঢাকায় জাপা চেয়ারম্যান জি.এম কাদেরের বিরুদ্ধে মিথ্যা ও ষড়যন্ত্রমূলক মামলা প্রত্যাহারের দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশে করেছে জাতীয় পাটি।

২৩শে নভেম্বর বুধবার বিকেলে জিরো পয়েন্ট মোড়ে এমপি মেজর (অবঃ) রানা মোহাম্মদ সোহেলের সহযোগিতায় ও উপজেলা, পৌর জাতীয় পাটিসহ সহযোগী অঙ্গ সংগঠনের আয়োজন এ বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য জাপার সাধারণ সম্পাদক সাইদার রহমান বুলু।

উপজেলা জাপার সহ সভাপতি আব্দুল গফুরের সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন পৌর জাপার সভাপতি আনিসুর রহমান যাদু, সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম প্রিন্স, সেচ্ছাসেবক পাটির আহবায়ক আবুল কালাম আজাদ, সদস্য সচিব নাছিমুজ্জামান নাদির, উপজেলা যুব সংহতির সভাপতি বাবলুর রহমান পৌর সভাপতি জাকির হোসেন হাসু, শ্রমিক পাটির সভাপতি আজাহারুল ইসলাম রাজা, ছাত্র সমাজের সভাপতি রায়হান, সহসভাপতি মোক্তারুল হক সান্ত প্রমূখ।

বক্তারা অবিলম্বে জাতীয় পাটির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদেরের বিরুদ্ধে মিথ্যা ও ষড়যন্ত্রমূলক বানোয়াট মামলা প্রত্যাহার করে স্বপেদ ফিরিয়ে দেওেয়ার আহবান জানান। নইলে আগামীতে আরও কঠোর আন্দোলনের হুশিয়ারি দেন।

এর আগে একটি বিশাল বিক্ষোভ মিছিল দলীয় কার্যলয় থেকে বের হয়ে পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে বিক্ষোভ সমাবেশে মিলিত হয়।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments