Friday, April 26, 2024
Homeঢাকা বিভাগঢাকা জেলাডিএমপিতে গোয়েন্দা পুলিশের অভিযানে ইয়াবা উদ্ধার ৩ মাদক কারবারি গ্রেফতার

ডিএমপিতে গোয়েন্দা পুলিশের অভিযানে ইয়াবা উদ্ধার ৩ মাদক কারবারি গ্রেফতার

রুহুল আমীন খন্দকার- বিশেষ প্রতিনিধিঃ
দেশ ও জাতির কল্যানার্থে বিরতিহীন অভিযানের মাধ্যমে মাদক, সন্ত্রাস, অস্ত্র ও জঙ্গিবাদ নির্মূলসহ দেশের সার্বিক শান্তি শৃঙ্খলা বজায়ের লক্ষ্যে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন বাংলাদেশ পুলিশ বাহিনীর বিভিন্ন ইউনিট। এই ধারাবাহিকতাকে অক্ষুণ্ণ রাখতে সারা দেশব্যাপী পুলিশের বিভিন্ন ইউনিট কতৃক যথারীতি অভিযান চলমান রয়েছে।

এরই ধারাবাহিকতায় রাজধানীর নিউমাকের্ট থানা এলাকা থেকে ৭,০০০ (সাত হাজার) পিস ইয়াবাসহ তিনজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) এর গোয়েন্দা উত্তরা বিভাগ। গ্রেফতারকৃতরা হলো- মোঃ টিটু হোসেন, মোঃ সাদ্দাম হোসেন ও মোঃ হাসান।

গতকাল বুধবার ১১ই এপ্রিল ২০২২ইং বিকাল ৪টায় নিউমার্কেট থানা এলিফ্যান্ট রোড এলাকার কাটাবন ঢালে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করে গোয়েন্দা উওরা বিভাগের অবৈধ অস্ত্র উদ্ধার ও মাদক নিয়ন্ত্রণ টিম।

অভিযানে নেতৃত্ব দেওয়া গোয়েন্দা অবৈধ অস্ত্র উদ্ধার ও মাদক নিয়ন্ত্রণ টিমের সহকারী পুলিশ কমিশনার শাহিদুল ইসলাম গণমাধ্যম কর্মীদের জানান- কতিপয় মাদক ব্যবসায়ী নিউমার্কেট থানার এলিফ্যান্ট রোড এলাকার কাটাবন ঢালে ইয়াবা ক্রয়-বিক্রয়ের জন্য অবস্থান করছে মর্মে তথ্য পাওয়া যায়। এমন তথ্যের ভিত্তিতে উক্ত স্থানে অভিযান চালিয়ে ৭০০০ পিস ইয়াবাসহ টিটু, সাদ্দাম ও হাসানকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা সীমান্তবর্তী জেলা কক্সবাজার থেকে ইয়াবা সংগ্রহ করে রাজধানীর বিভিন্ন এলাকায় বিক্রি করত বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানিয়েছেন।

এ ঘটনায় গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে রাজধানীর নিউ মাকের্ট থানায় দেশের প্রচলিত আইনে মামলা রুজু করা হয়েছে বলেও জানান গোয়েন্দা পুলিশের এই কর্মকর্তা।

ঢাকা মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা উত্তরা বিভাগের উপ-পুলিশ কমিশনার কাজী শফিকুল আলম, বিপিএম(সেবা) এর নির্দেশনায় এডিসি আছমা আরা জাহানের তত্ত্বাবধানে ও অবৈধ অস্ত্র উদ্ধার ও মাদক নিয়ন্ত্রণ টিমের টিম লিডার সহকারী পুলিশ কমিশনার শাহিদুল ইসলামের নেতৃত্বে অভিযানটি পরিচালিত হয়।

উল্লেখ্য, আজ বৃহস্পতিবার ১২ই মে ২০২২ইং তারিখ মাদক বিরোধী অভিযান চালিয়ে ৭ হাজার পিস ইয়াবা উদ্ধার তথা ০৩ মাদক ব্যাবসায়ী গ্রেফতারের বিষয়টি ডিএমপির এক প্রেস বিজ্ঞপ্তিতে গণমাধ্যম কর্মীদের নিশ্চিত করা হয়েছে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments