Saturday, April 27, 2024
Homeরংপুর বিভাগনীলফামারী জেলাডোমারে শিশুদের কোভিড-১৯ ভ্যাক্সিনেশন ক্যাম্পেইন উদ্বোধন

ডোমারে শিশুদের কোভিড-১৯ ভ্যাক্সিনেশন ক্যাম্পেইন উদ্বোধন

নুরকাদের সরকার ইমরান- নিজস্ব প্রতিনিধিঃ
নীলফামারীর ডোমার উপজেলায় ৫ থেকে ১১ বছর বয়সী শিশুদের মাঝে করোনাভাইরাস (কোভিড-১৯) ভ্যাক্সিনেশন ক্যাম্পেইন এর উদ্বোধন করা হয়েছে আজ।

মঙ্গলবার ১১ই অক্টোবর সকাল সাড়ে ১০টায় উপজেলা শহরের শহীদ স্মৃতি মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ে ডোমার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আয়োজনে শিক্ষার্থীদের করোনা সংক্রমণ প্রতিরোধে অনুষ্ঠিত ভ্যাক্সিনেশন ক্যাম্পেইনের উদ্বোধন করেন—ডোমার উপজেলা পরিষদের চেয়ারম্যান তোফায়েল আহমেদ।

এতে সভাপতিত্ব করেন- ডোমার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ রায়হান বারী।
উদ্বোধনী অনুষ্ঠানে ডোমার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ভারপ্রাপ্ত স্বাস্থ্য পরিদর্শক মোঃ বেলাল উদ্দীনের সঞ্চালনা অনুষ্ঠান সম্পন্ন করা হয়।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- ডোমার উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ রমিজ আলম, উপজেলা শিক্ষা কর্মকর্তা মোঃ আমির হোসেন, উপজেলা রিসোর্স সেন্টারের ইন্সট্রাক্টর মোঃ আকরাম হোসেন, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্যানিটারি ইন্সপেক্টর ও নিরাপদ খাদ্য পরিদর্শক মোঃ আল-আমিন রহমান, শহীদ স্মৃতি মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোঃ খায়রুল ইসলাম (সুমন), ম্যানেজিং কমিটির সভাপতি রাশেদ মাহমুদ উজ্জ্বল প্রমূখ সহ স্বাস্থ্য সংশ্লিষ্টরা।

ডোমার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ রায়হান বারী জানান- আমরা সফলভাবে ডোমার উপজেলায় করোনা সংক্রমণ প্রতিরোধে প্রথম, দ্বিতীয় ও বুস্টার ডোজ প্রদান করেছি। এখন সরকারী নির্দেশনায় ৫ থেকে ১১ বছর বয়সী শিশুদের মাঝে কোভিড-১৯ ভ্যাক্সিনেশন ক্যাম্পেইন শুরু হলো।

উপজেলার ইউনিয়ন ভিত্তিক প্রত্যেক বিদ্যালয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আয়োজনে শিশুদের মাঝে টিকা প্রদান করা হবে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments