Saturday, April 27, 2024
Homeরাজশাহী বিভাগবগুড়া জেলাধুনটে ফেনসিডিলসহ সিএনজি উদ্ধার করেছেন থানা পুলিশ

ধুনটে ফেনসিডিলসহ সিএনজি উদ্ধার করেছেন থানা পুলিশ

মনিরুজ্জামান মনির- ধুনট(বগুড়া) প্রতিনিধিঃ
বগুড়ার ধুনট উপজেলায়১৮ পিচ ফেনসিডিলসহ একটি সিএনজি উদ্ধার করেছেন থানা পুলিশ। এই ঘটনাটি ঘটে বুধবার সন্ধ্যায় হুকুম আলী বাসস্ট্যান্ড এলাকায়।

গ্রেফতার কৃত আসামী হলেন, শেরপুর উপজেলার গাড়ীদহ ইউনিয়নের রনবীর বালা গ্ৰামের জহুরুল ইসলাম মিল্টনের ছেলে শাজাহান আলী সাজু(৩৮)।

থানা পুলিশ সুত্রে জানা যায়, যে শেরপুর উপজেলার গাড়ীদহ ইউনিয়নের রনবীর বালা গ্ৰামের জহুরুল ইসলাম মিল্টনের ছেলে সিএনজি চালক শাজাহান আলী সাজু তার এলাকাতে দির্ঘদিন যাবৎ মাদক সেবন ও মাদক কারবারি করে আসছে। এমতাবস্থায় (২৭ মার্চ) ২০২৪ইং তারিখে সন্ধ্যায় তার সিএনজি যোগে শেরপুর হইতে ধুনটের উদ্দেশ্যে রওনা দিয়ে ধুনট সদর ইউনিয়নের হুকুম আলী বাসস্ট্যান্ড এলাকায় এসে পৌঁছালে।

গোপন সংবাদের ভিত্তিতে ধুনট থানা পুলিশ এক মাদক অভিযান চালালে। মাদক ব্যবসায়ী শাজাহান আলী সাজু পুলিশের উপস্থিতি টের পেয়ে সিএনজি ভিতর ১৮ পিচ ফেনসিডিল রেখে দৌড়ে পালিয়ে যায়। পরে থানা পুলিশ সিএনজি ও ফেনসিডিল উদ্ধার করে। তার বিরুদ্ধে মাদক দ্রব্য আইনে মামলা দিয়েছেন।

এদিকে থানা পুলিশ ৮ জন জুয়াড়ীকে গ্রেফতার করে বিজ্ঞ আদালতে প্রেরণ করেছেন। ধুনট থানার অফিসার ইনচার্জ সৈকত হাসান বলেন ১৮ পিচ ফেনসিডিলের বোতল, একটি সিএনজি উদ্ধার করা হয়েছে। এদিকে ৮ জন জুয়াড়ীকে গ্রেফতার করে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে এবং মাদকের বিরুদ্ধে সাঁড়াশি অভিযান অব্যাহত আছে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments