Saturday, April 27, 2024
Homeরাজশাহী বিভাগবগুড়া জেলাধুনটে শেখ মুজিবুর রহমানের ১০৪তম জন্মবার্ষিকী উদযাপন

ধুনটে শেখ মুজিবুর রহমানের ১০৪তম জন্মবার্ষিকী উদযাপন

বগুড়ার ধুনট উপজেলা প্রশাসন ও উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা কার্যালয় আয়োজিত (১৭ মার্চ) বাঙ্গালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস-২০২৪ উপলক্ষে আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। রবিবার সকাল ১১ ঘটিকার সময় উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনার মুজিব চত্বরে।

উপজেলা নির্বাহী অফিসার আশিক খানের সভাপতিত্বে সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক টি আই এম নুরুন্নবী তারিক, উপজেলা সহকারী কমিশনার ভূমি নুরুল আমিন, ধুনট থানার অফিসার ইনচার্জ সৈকত হাসান, তদন্ত মনিরুল ইসলাম। উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ দিবাকর বসাক, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা আশরাফ আলী, উপজেলা মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার ফেরদৌস আলম, উপজেলা যুবলীগের সভাপতি শেখ মতিউর রহমানসহ স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

১৭ মার্চ বাঙ্গালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন উপলক্ষে আলোচনা সভা, পুরস্কার বিতরণ এবং উপজেলা প্রশাসন ও উপজেলা আওয়ামী লীগ ও বিভিন্ন প্রতিষ্ঠানের পক্ষ থেকে বঙ্গবন্ধু প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন প্রতিষ্ঠান প্রধানগণ এবং নানা আয়োজনের মধ্য দিয়ে যথাযোগ্য মর্যাদায় দিবসটি পালিত হয়।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments