Saturday, April 27, 2024
Homeখুলনা বিভাগনড়াইল জেলানড়াইলে পুলিশের পৃথক অভিযানে ইয়াবা ও ফেনসিডিলসহ গ্রেফতার-৩

নড়াইলে পুলিশের পৃথক অভিযানে ইয়াবা ও ফেনসিডিলসহ গ্রেফতার-৩

উজ্জ্বল রায়- নড়াইল জেলা প্রতিনিধিঃ
নড়াইলে মাদকচক্রের ৩ সদস্য গ্রেফতার, ৫৫০ পিস ইয়াবা ও ২ বোতল ফেনসিডিল উদ্ধার নড়াইলে মাদকচক্রের ৩ সদস্য গ্রেপ্তার, ৫৫০ পিস ইয়াবা ও ২ বোতল ফেনসিডিল উদ্ধার নড়াইলের লোহাগড়া থানা পুলিশের পৃথক দু‘টি অভিযানে ৫৫০ পিস ইয়াবা ও ২ (দুই) বোতল ফেনসিডিলসহ আন্তঃজেলা মাদকচক্রের ৩ সদস্য গ্রেফতার হয়েছে।

নড়াইল জেলা প্রতিনিধি জানান- ২১শে জানুয়ারি (শনিবার) বিকালে লোহাগড়া উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

লোহাগড়া থানার অফিসার ইনচার্জের তত্ত্বাবধানে লোহাগড়া উপজেলার লংকারচর এলাকা থেকে ৫০০ পিস ইয়াবাসহ মোঃ মিজানুর রহমান শেখ(৩৫) কে গ্রেফতার করেছে পুলিশ। তিনি গোপালগঞ্জ জেলার মোকছেদপুর থানা এলাকার বাসিন্দা। তার নামে ফরিদপুর ভাঙ্গা থানায় মাদক মামলা রয়েছে।

পৃথক অপর একটি অভিযানে পুলিশ পরিদর্শক আব্দুল্লাহ আল মামুনের নেতৃত্বে চুয়াডাঙ্গা জীবননগর থানার মোঃ মামুন(২১) এবং লোহাগড়া উপজেলার মুস্তাক বিশ্বাস(৪৮) নামের দুই মাদক কারবারিকে লোহাগড়া পৌরসভার রামপুর এলাকা থেকে আটক করেছে লোহাগড়া থানা পুলিশ।

এ সময় তাদের নিকট থেকে ৫০ পিস ইয়াবা ও ২ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। মাদক কারবারি মুস্তাকের নামে লোহাগড়া থানায় ৪টি মাদক মামলা রয়েছে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামিরা মাদকের সাথে তাদের সংশ্লিষ্টতার কথা স্বীকার করেছে। নড়াইল জেলার সুযোগ্য পুলিশ সুপার নির্দেশনায় মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি বাস্তবায়নের লক্ষ্যে জেলা পুলিশ নিরলসভাবে কাজ করে যাচ্ছে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments