Friday, April 26, 2024
Homeরংপুর বিভাগনীলফামারী জেলানীলফামারী পৌর আওয়ামী লীগের বিক্ষোভ মিছিল

নীলফামারী পৌর আওয়ামী লীগের বিক্ষোভ মিছিল

নাসির উদ্দিন শাহ্- নীলফামারী জেলা প্রতিনিধিঃ
স্বাধীনতা বিরোধী সকল অপশক্তি সাম্প্রতিক সময়ে দেশে অস্থিতিশীল পরিবেশ তৈরির অপচেষ্টার প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেছে নীলফামারী পৌর আওয়ামী লীগ।

বৃহস্পতিবার ১লা সেপ্টেম্বর আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে হতে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে দলীয় কার্যালয়ের সামনে সংক্ষিপ্ত আলোচনা সভা করে। বিক্ষোভ সমাবেশে পৌর আওয়ামী লীগের সভাপতি মসফিকুল ইসলাম রিন্টুর সভাপতিত্বে বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক আরিফ হোসেন মুন।

এসময় জেলা যুবলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক জাফর সাদেক তুহিন, পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শাহানুর আলম শানু, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শরিফুল ইসলাম রিপন, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক রাসেল আমিন স্বপন, জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক নোহেল রানা, বর্তমান যুগ্ম-সাধারণ সম্পাদক জুবাইর হোসেন প্রামাণিক জীম, সহঃ সভাপতি আল শাহরিয়ার শাকিল সহ পৌর আওয়ামী লীগের বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আলোচনা সভায় বক্তারা বিএনপিসহ ২০ দলীয় জোটকে হুশিয়ারি উচ্চারণ করে বলেন- তারা যদি দেশের মধ্যে নৈরাজ্য ও বিশৃঙ্খলা সৃষ্টি করে মুজিব সৈনিকেরা ঘরে বসে থাকবে না। আমরাও রাজপথে থেকে সমুচিত জবাব দিব। এজন্য সকলকে ঐক্যবদ্ধ থেকে রাজপথ দখল করার আহ্বান জানান।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments