Saturday, April 27, 2024
Homeরংপুর বিভাগরংপুর জেলাবাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির উপ-সম্পাদক হলেন‌ আব্দুল্লাহ হাজ্জাজ

বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির উপ-সম্পাদক হলেন‌ আব্দুল্লাহ হাজ্জাজ

রবিন চৌধুরী রাসেল- রংপুর জেলা প্রতিনিধিঃ
রংপুর মহানগর ছাত্রলীগের প্রচার সম্পাদক আব্দুল্লাহ হাজ্জাজ বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির উপ-ত্রান ও দুর্যোগ বিষয়ক সম্পাদক নির্বাচিত হয়েছেন।

শনিবার ৩রা ডিসেম্বর ২২ইং বিকেলে ঢাকা থেকে বিমানযোগে সৈয়দপুরে নামলে ছাত্রলীগের নেতাকর্মীরা ফুলেল শুভেচ্ছা জানান এবং অভ্যার্থনা দিয়ে রংপুরে নিয়ে আসেন।

পরে আব্দুল্লাহ হাজ্জাজ বঙ্গবন্ধু চত্বরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরালে শ্রদ্ধাঞ্জলী জানায়। শ্রদ্ধাঞ্জলী শেষে তিনি নেতাকর্মীদের উদ্দেশ্যে বক্তব্য রাখেন।

এসময় উপস্থিত ছিলেন- ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক নির্বাহী সদস্য ও রংপুর মহানগর যুবলীগের সাধারণ সম্পাদক মুরাদ হোসেনসহ ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা। আব্দুল্লাহ হাজ্জাজ ২০০৮ইং সালে রংপুর সরকারি কলেজের উচ্চ মাধ্যমিকে অধ্যায়নকালে ছাত্রলীগের সাথে যুক্ত হন।

পরবর্তিতে ইংরেজি বিভাগ ছাত্রলীগের সভাপতি, রংপুর সরকারী কলেজ ছাত্রলীগের আহবায়ক কমিটির সদস্য এবং বর্তমানে রংপুর মহানগর ছাত্রলীগের প্রচার সম্পাদক হিসেবে নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করছেন।

আব্দুল্লাহ হাজ্জাজ পারিবারিকভাবে আওয়ামী পরিবারের সন্তান। তার বাবা জয়নাল আবেদীন দীর্ঘদিন আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে জড়িত আছেন।

তিনি রংপুর মহানগর স্বেচ্ছাসেবক লীগ এর প্রতিষ্ঠাতা সদস্য ছিলেন। বর্তমানে ১৮নং ওয়ার্ড আওয়ামী লীগের কমিটিতে রয়েছেন।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments