Friday, April 26, 2024
Homeরংপুর বিভাগরংপুর জেলারংপুরের তারাগঞ্জে ওপেন হাউজ ডে পালন

রংপুরের তারাগঞ্জে ওপেন হাউজ ডে পালন

৭১সংবাদ২৪.কম-ডেস্কঃ
পুলিশই জনতা- জনতাই পুলিশ এ প্রতিপাদ্য’র আলোকে রংপুরের তারাগঞ্জে ওপেন হাউজ ডে পালিত হয়েছে।

রংপুর জেলাধীন তারাগঞ্জ উপজেলার শ্যামগঞ্জ নিম্ন মাধ্যমিক বিদ্যালয় মাঠে তারাগঞ্জ থানা পুলিশের সার্বিক তত্ত্বাবধায়নে সয়ার ইউনিয়ন কমিউনিটি পুলিশিং ৫নং বিটের আয়োজনে উক্ত ওপেন হাউজ ডে পালন সম্পন্ন হয়।

রবিবার ০৫/০২/২৩ইং বেলা ৪ ঘটিকায় আনুষ্ঠানিক কার্যক্রম শুরু হয়ে সন্ধ্যা ৬ ঘটিকা পর্যন্ত বিরতিহীন ভাবে আইন শৃঙ্খলার উন্নতি ও অবনতিতে করণীয় শীর্ষক গঠণমুলক বিভিন্ন আলোচনা করেন আমন্ত্রিত অতিথি বৃন্দসহ স্থানীয় জনপ্রতিনিধি ও সুধীজন।

ওসি মোস্তাফিজার রহমানের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- মোঃ ফোরদৌস আলী চৌধুরী, পুলিশ সুপার রংপুর। তিনি মঞ্চের সামনে দর্শকসারিতে উপস্থিত থাকা হাজারও মানুষের মধ্য থেকে বিভিন্ন জনের মতামত প্রকাশের ভিত্তিতে সুষ্ঠ সমাজ গঠণে আমাদের করণীয় শীর্ষক বিভিন্ন সমস্যা ও কার্যকরী পদক্ষেপ গ্রহণ ও বিষয়ভিত্তিক দিকনির্দেশনায় সংক্ষিপ্ত ভাবে তার আলোচনায় স্পষ্ট করেন।

পুলিশ সুপার মোঃ ফোরদৌস আলী চৌধুরী আরও বলেন- পুলিশ জনগণের বন্ধু। পুলিশ জনগণের সেবক হয়ে সবসময় পাশে থেকে কাজ করছে। কমিউনিটি পুলিশিংয়ের গতি ত্বরান্বিত করতে সকলের সহযোগিতা একান্ত দরকার।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- অবসর প্রাপ্ত মেজর জেনারেল- বীরমুক্তিযোদ্ধা নাসিম, সভাপতি কমিউনিটি পুলিশিং রংপুর।

আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- মোঃ রাসেল মিয়া- ইউএনও(তারাগঞ্জ উপজেলা প্রশাসন), আতিয়ার রহমান- সভাপতি বাংলাদেশ আওয়ামী লীগ(তারাগঞ্জ উপজেলা শাখা), আনিছুর রহমান লিটন- চেয়ারম্যান, তারাগঞ্জ উপজেলা পরিষদ। বায়জিদ বোস্তামী- ভাইস্ চেয়ারম্যান তারাগঞ্জ উপজেলা পরিষদসহ শিক্ষক ও রাজনৈতিক ব্যক্তিত্ব।

উক্ত ওপেন হাউজ ডে অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য প্রদান করেন- ওসি, মোস্তাফিজার রহমান(তারাগঞ্জ থানা, রংপুর) রবিউল ইসলাম রাসেল- চেয়ারম্যান আলমপুর ইউপি, লায়লা সরকার- ভাইস্ চেয়ারম্যান, তারাগঞ্জ উপজেলা পরিষদ সহ উপজেলাধীন অন্যান্য ইউপি চেয়ারম্যান ও গণ্যমান ব্যক্তিবর্গ।

এছাড়াও উপস্থিত ছিলেন- তারাগঞ্জ উপজেলাধীন ইউপি বিট পুলিশিং কমিটির দায়িত্বপ্রাপ্ত সদস্য বৃন্দ, ইউপি সদস্য বৃন্দ, স্থানীয় সুধীজন, বাংলাদেশ প্রেসক্লাব তারাগঞ্জ উপজেলা শাখাসহ বিভিন্ন ইরেক্ট্রিক, প্রিন্ট ও অনলাইন ভিত্তিক গণমাধ্যম কর্মী।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments