Friday, April 26, 2024
Homeরংপুর বিভাগনীলফামারী জেলারংপুর রেঞ্জের শ্রেষ্ঠ নীলফামারী পুলিশ সুপার

রংপুর রেঞ্জের শ্রেষ্ঠ নীলফামারী পুলিশ সুপার

নাসির উদ্দিন শাহ্- নীলফামারী জেলা প্রতিনিধিঃ
রংপুর রেঞ্জের শ্রেষ্ঠ পুলিশ সুপার নির্বাচিত হয়েছেন নীলফামারী জেলা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম।

বুধবার ১৬ই নভেম্বর রংপুরে ডিআইজির কার্যালয়ের সম্মেলন কক্ষে অক্টোবর মাসের অপরাধ ও আইন-শৃঙ্খলা পর্যালোচনা সভায় শ্রেষ্ঠ পুলিশ সুপারের সম্মাননা স্মারক ও সার্টিফিকেট প্রদান রংপুর রেঞ্জের ডিআইজি মোহাঃ আবদুল আলীম মাহমুদ বিপিএম।

এছাড়া রংপুর রেঞ্জের অক্টোবর মাসের শ্রেষ্ঠ থানা নির্বাচিত হয় নীলফামারীর জলঢাকা থানা, শ্রেষ্ঠ এসআই নির্বাচিত হন জলঢাকা থানার মোঃ রহমান খান পাঠান, শ্রেষ্ঠ এএসআই নির্বাচিত হন একই থানার মোঃ মাইদুল ইসলাম ও শ্রেষ্ঠ বিট অফিসার নির্বাচিত হন নীলফামারী সদর থানার মোঃ সাদ্দাম হোসেন (বিট নং-০৯)।

এসময় অতিরিক্ত ডিআইজি (অ্যাডমিন এন্ড ফিন্যান্স) এ এফ এম আনজুমান কালাম, অতিরিক্ত ডিআইজি (ক্রাইম ম্যানেজমেন্ট) মোঃ মিজানুর রহমান পিপিএম (বার), অতিরিক্ত ডিআইজি (অপারেশন্স) এস এম রশিদুল হক পিপিএমসহ রেঞ্জ ডিআইজির কার্যালয়ের ঊর্ধ্বতন কর্মকর্তা বৃন্দ এবং রংপুর রেঞ্জের সকল জেলার পুলিশ সুপাররা উপস্থিত ছিলেন।

জানা যায়- রংপুর রেঞ্জে কর্মরত সকল স্তরের পুলিশ সদস্যদের মধ্যে কর্মস্পৃহা ও কর্মচাঞ্চল্য বাড়ানোর লক্ষ্যে অক্টোবর মাসে এই রেঞ্জের বিভিন্ন স্তরের পুলিশ সদস্যদের কৃতিত্বপূর্ণ কর্মকান্ডের জন্য শ্রেষ্ঠ কর্মকর্তা হিসেবে নির্বাচিত করা হয় এবং পুরস্কার বিতরণের ব্যবস্থা গ্রহণ করা হয়।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments