Saturday, April 27, 2024
Homeনির্বাচন ও মতামতরসিক নির্বাচনে ২৪নং ওয়ার্ড কাউন্সিলর পদপ্রার্থী বাবুর প্রচারণা

রসিক নির্বাচনে ২৪নং ওয়ার্ড কাউন্সিলর পদপ্রার্থী বাবুর প্রচারণা

রবিন চৌধুরী রাসেল- রংপুর জেলা প্রতিনিধিঃ

আগামী ২৭শে ডিসেম্বর রংপুর সিটি কর্পোরেশন নির্বাচনকে কেন্দ্র করে প্রচারণায় ব্যস্ত ২৪নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী মিষ্টি কুমড়া মার্কার মোঃ মিজানুর রহমান বাবু। ২৪নং ওয়ার্ডটি গুপ্তপাড়া, খরমপট্টি, কামাল কাছনা, বৈরাগী পাড়া, তাতিপাড়া, মাছুয়া পাড়া এলাকা পর্যন্ত অবস্থিত।

এখানে মোট ভোটার সংখ্যা প্রায় ১০,২৫০ জন। এই ওয়ার্ডে নির্বাচনী সেন্টার ৪ টা। মোট কাউন্সিলর পদপ্রার্থী ৫ জন। মোঃ মিজানুর রহমান বাবু এবার দ্বিতীয় বারের মতো তিনি মিষ্টি কুমড়া মার্কা নিয়ে নির্বাচন করছেন।

শুক্রবার ২৩শে ডিসেম্বর ২২ইং সকাল থেকে গুপ্তপাড়ার পূর্ব, পশ্চিম, উত্তর ও দক্ষিণ দিকের এলাকায় বসবাসকারী পরিবার গুলোর মধ্যে দ্বারে দ্বারে ভোটের আহ্বান জানান।

এ সময় মিজানুর রহমান বাবু বলেন- আমি সকলের কাছে মিষ্টি কুমড়া মার্কার জন্য ভোট চাচ্ছি। আমি সকলের দ্বারে দ্বারে ভোটের আশায় ঘুরছি। আগামী ২৫ তারিখ পর্যন্ত আমার নির্বাচনী প্রচারণার কার্যক্রম চলবে। জনগণ যদি আমাকে কাউন্সিলর হিসেবে নির্বাচিত করে।

তাহলে রাস্তা-ঘাট, ড্রেনের কাজ এবং বয়স্ক ভাতা, প্রতিবন্ধী ভাতা, বিধবা ভাতা ও ওএমএস এর কার্ড বিনামূল্যে প্রদান করব। এই ২৪ নং ওয়ার্ডকে মডেল ওয়ার্ডে পরিণত করব। সেজন্য সকলের সহযোগিতা আমার কাম্য।

এ সময় এলাকাবাসী ভোটার ও মিজানুর রহমান বাবুর শুভাকাঙ্ক্ষীগণ প্রচারণায় উপস্থিত ছিলেন।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments