Friday, April 26, 2024
Homeঢাকা বিভাগঢাকা জেলারাজধানীর পল্লবীতে পুলিশের অভিযানে গাঁজা উদ্ধার ৪ মাদক কারবারি আটক

রাজধানীর পল্লবীতে পুলিশের অভিযানে গাঁজা উদ্ধার ৪ মাদক কারবারি আটক

রুহুল আমীন খন্দকার- বিশেষ প্রতিনিধিঃ
দেশ ও জাতির কল্যানার্থে বিরতিহীন অভিযানের মাধ্যমে মাদক, সন্ত্রাস, অস্ত্র ও জঙ্গিবাদ নির্মূলসহ দেশের সার্বিক শান্তি শৃঙ্খলা বজায়ের লক্ষ্যে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন বাংলাদেশ পুলিশ বাহিনীর বিভিন্ন ইউনিট। এই ধারাবাহিকতাকে অক্ষুণ্ণ রাখতে সারা দেশব্যাপী পুলিশের বিভিন্ন ইউনিট কতৃক যথারীতি অভিযান চলমান রয়েছে।

এরই ধারাবাহিকতায় রাজধানীর মিরপুরের শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়াম এলাকা থেকে গাঁজাসহ ০৪ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) এর পল্লবী থানা পুলিশ। অভিযানে গ্রেফতারকৃত আসামীরা হলো- মোঃ হৃদয় কাজী, মোঃ হানিফ, মোঃ সানজু ও আব্দুল মজিদ।

গত রবিবার ১৬ই মে ২০২২ইং রাত ১১ঃ৫০ ঘটিকায় রাজধানীর পল্লবী থানার শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামের জাতীয় ক্রীড়া পরিষদ এর গেটের সামনে থেকে তাদেরকে গাঁজাসহ গ্রেফতার করা হয়। এ ঘটনায় গ্রেফতারকৃত মাদক কারবারিদের বিরুদ্ধে রাজধানীর পল্লবী থানায় মামলা রুজু পূর্বক পুলিশ হেফাজতে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

ডিএমপির পল্লবী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ পারভেজ ইসলাম, পিপিএম (বার) গণমাধ্যম কর্মীদের জানান, থানার এসআই তারিক উর রহমান শুভ রবিবার বিশেষ অভিযান পরিচালনাকালীন গোপন সংবাদের মাধ্যমে জানতে পারেন শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়াম এলাকায় কতিপয় ব্যক্তি গাঁজা ক্রয়-বিক্রয়ের জন্য অবস্থান করছে।

এমন তথ্যের ভিত্তিতে পুলিশ পরিদর্শক (অপারেশন) উদয় কুমার মন্ডল এর নেতৃত্বে ওই এলাকায় অভিযানে যায় পুলিশ ওই দলটি। রাত ১১ঃ৫০ টায় পুলিশের উপস্থিতি বুঝতে পেরে কতিপয় ব্যক্তি পালানোর চেষ্টা করলে তাদেরকে গ্রেফতার করা হয়। ওই সময় তাদের হেফাজত থেকে উদ্ধার করা হয় ১৮ কেজি গাঁজা।

উল্লেখ্য, আজ মঙ্গলবার ১৭ই মে ২০২২ইং তারিখ রাজধানীতে পুলিশের চলমান মাদক বিরোধী অভিযানে ১৮ কেজি গাঁজা উদ্ধার পূর্বক ৪ মাদক কারবারিকে গ্রেফতারের বিষয়টি ডিএমপির এক প্রেস বিজ্ঞপ্তিতে গণমাধ্যম কর্মীদের নিশ্চিত করা হয়েছে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments