Sunday, April 28, 2024
Homeসিলেট বিভাগমৌলভীবাজার জেলারাজনগরের ধুলিজুরা গ্রামে জমি নিয়ে পূর্ব শত্রুতার জেরে হত্যার চেষ্টা

রাজনগরের ধুলিজুরা গ্রামে জমি নিয়ে পূর্ব শত্রুতার জেরে হত্যার চেষ্টা

তিমির বনিক- মৌলভীবাজার জেলা প্রতিনিধিঃ
মৌলভীবাজারের রাজনগরে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে প্রানে হত্যার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় মৌলভীবাজার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে মামলা হয়েছে।
মামলা নং- সিআর ১১১/২৩ ইং। পরে  আদালতের নির্দেশে মামলাটি রাজনগর থানার অফিসার ইনচার্জ বরাবরে তদন্তাধিন আছে। অভিযোগে জানাযায়- রাজনগর উপজেলার ধুলিজুরা গ্রামের মোঃ পারভেজ মিয়ার সাথে একি গ্রামের সাইদুল হোসেন রুকন(২৮) ও তার পিতা আকবর আলী খেলা(৫৫)র জমি সংক্রান্ত বিষয় নিয়ে পুর্ব শত্রুতা চলে আসছিল।
এই শত্রুতার জের ধরে ৮ মে রাত্রে আকলের বাজারের নীরব স্থানে মোবাইল ফোনে কথা বলার সময় সইদুল হোসেন রুকন তার পিতার নির্দেশে রামদা দিয়ে মাথায় ও হাতে পায়ে কুপিয়ে প্রানে মারার চেষ্টা করে। এ সময় আকবর আলী খেলা খুর দিয়ে আঘাত করে মারাত্ববক আহত করেন।
আহত মোঃ পারভেজ মিয়াকে প্রথমে রাজনগর উপজেলা স্বাস্খ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়ার পর মৌলভীবাজার ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে রেফার্ড করা হয়। অনুসন্ধানে জানাযায়- ২০১৮ সালে আকবর আলী খেলা এক সময় পুত্র সাইদুল হোসেন রুকনের বিপথগামী হওয়ার কারনে তার উপর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে মামলা করেছিলেন।
তার মামলায় জানাযায়- সাইদুল হোসেন র“কন সর্বদা নেশার টাকা জন্য পিতা মাতা দুজনকে গালিগালাজ ও মারধোর করে। ঘর থেকে ৫০ হাজার টাকা চুরি করে নিয়ে যায়। তাকে প্রানে মারার চেষ্টা করে। মামলা নং-সি আর-৪৯/১৮ ইং (রাজ)।
এ ছাড়াও সাইদুল হোসেন রুকনের চাচা আনফর আলী (প্রবাসী) প্রবাসী কল্যান ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয় সচিবের নিকট সাইদুল হোসেন রুকন ও তার পিতা আকবর আলী খেলার বিরোদ্ধে অভিযোগ করেছিলেন যে তিনি প্রবাসী হওয়ার সুবাদে তার মৌরসী জমি দখল করার চেষ্টা করেছিলেন। তাকে সব সময় প্রানে মরার হুমকি দিত ও ক্ষতি করার চেষ্টা করতো। তাদেরে আইনের আওতায় নিয়ে আসার আবেদন করেছিলেন।
RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments