Sunday, April 28, 2024
Homeরাজশাহী বিভাগরাজশাহী জেলারাজশাহীতে ডিবি পুলিশের চলমান অভিযানে ফেনসিডিল উদ্ধার আটক-১

রাজশাহীতে ডিবি পুলিশের চলমান অভিযানে ফেনসিডিল উদ্ধার আটক-১

রুহুল আমীন খন্দকার- বিশেষ প্রতিনিধিঃ
দেশ ও জাতির কল্যানার্থে বিরতিহীন অভিযানের মাধ্যমে মাদক, সন্ত্রাস, অস্ত্র ও জঙ্গিবাদ নির্মূল‘সহ দেশের সার্বিক শান্তি শৃঙ্খলা বজায়ের লক্ষ্যে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন বাংলাদেশ পুলিশ বাহিনীর বিভিন্ন ইউনিট। এই ধারাবাহিকতাকে অক্ষুণ্ণ রাখতে সারা দেশব্যাপী পুলিশের বিভিন্ন ইউনিট কতৃক যথারীতি অভিযান চলমান রয়েছে।

এরই ধারাবাহিকতায় রাজশাহীর চারঘাট উপজেলায় অভিযান চালিয়ে ৪২ বোতল ফেনসিডিলসহ এক মাদক কারবারিকে আটক করেছে রাজশাহী জেলা ডিবি পুলিশ। সোমবার (২১ নভেম্বর) ২০২২৩ইং দুপুরে উপজেলার রাওথা গ্রামে অভিযান চালিয়ে মিন্টু বাশার নামের ওই মাদক কারবারিকে ফেনসিডিলসহ গ্রেপ্তার করা হয়। সে ওই উপজেলার রাওথা গ্রামের আমজাদ হোসনের ছেলে।

আজ সোমবার দুপুরে চারঘাট মডেল থানায় তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের পর আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। রাজশাহী জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার রফিকুল আলম গণমাধ্যম কর্মীদের এই তথ্যটি নিশ্চিত করেছেন।

অতিরিক্ত পুলিশ সুপার বলেন, রাজশাহী জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) সনাতন চক্রবর্তীর নির্দেশে জেলা ডিবি পুলিশের একটি দল চারঘাট থানাধীন রাওথা গ্রামে অভিযান চালায়। অভিযান চলাকালীন সময় তাকে আটক করা হয়। এ সময় মাদক কারবারি মিন্টুর হাতে থাকা কালো কাপড়ের ব্যাগের ভেতর থেকে ৪২ বোতল ফেনসিডিল উদ্ধার করতে সক্ষম হন।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments