Friday, April 26, 2024
Homeরংপুর বিভাগনীলফামারী জেলাশুধুমাত্র আ‘লীগের এমপি হওয়ায় আমার নামে কোনো বরাদ্দ আসেনি- আসাদুজ্জামান নূর এমপি

শুধুমাত্র আ‘লীগের এমপি হওয়ায় আমার নামে কোনো বরাদ্দ আসেনি- আসাদুজ্জামান নূর এমপি

নাসির উদ্দিন শাহ্- নীলফামারী জেরা প্রতিনিধিঃ
‘শুধুমাত্র আওয়ামী লীগের এমপি হওয়ায় আমার নামে কোনো বরাদ্দ আসে নি’ মন্তব্য করে সাবেক মন্ত্রী ও নীলফামারী সদর আসনের সংসদ সদস্য আসাদুজ্জামান নূর বলেন- ২০০১ইং সালের নির্বাচনে আওয়ামী লীগ ক্ষমতায় আসতে পারে নি। কিন্তু আল্লাহর দয়ায় আপনাদের ভোটে আমি এমপি নির্বাচিত হই। বিএনপি-জামায়াত যখন ক্ষমতায় বসে তখন আমি যে একজন এমপি ছিলাম সেটিই তারা ভাবাতোই না। আপনারা উপজেলায় খোঁজ নিয়ে দেখবেন সেসময় আমি যে একজন এমপি আমার নামে কোনো বরাদ্দই আসে নি। না এক টন চাল বা গম। শুধুমাত্র আওয়ামী লীগের এমপি হওয়ায় আমার নামে কোনো বরাদ্দ আসে নি। শুনেছি আমার নামে যে বরাদ্দ আসতো সেটিই ঢাকায় বিক্রি হয়ে যেত।

বুধবার ১৮ই মে দুপুরে নীলফামারী সদর উপজেলার কুন্দপুকুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নির্মান কাজের ভিত্তি প্রস্তর অনুষ্ঠানে একথা বলেন সংসদ সদস্য নূর।
তিনি আরও বলেন- ২০০১ইং সালের জুন মাসে ১টি কারখানা দিয়ে যাত্রা শুরু করে উত্তরা ইপিজেড। ডিসেম্বরে বিএনপি জামায়াতরা ক্ষমতায় এসে সেটিও প্রায় বন্ধ করে দেয়। একজন প্রধানমন্ত্রীর নীতি হলো সারাদেশের উন্নয়ন করা। যেখানে বিএনপি-জামায়াত সেখানেই উন্নয়ন এটি কোনো প্রধানমন্ত্রীর নীতি হতে পারে না। কিন্তু সে সময় বেগম খালেদা জিয়া তার এমপিদের এলাকায় উন্নয়নে জন্য বরাদ্দ দিত।

কিন্তু বরাদ্দ দিয়েও তখন কোনো লাভ হয় নাই। তার এমপিদের এলাকায় তখনকার সময়ের কোনো উন্নয়ন আমার চোখে পড়েনি। ২০০৮ইং সালে আমাদের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা যখন ক্ষমতায় আসে আবারো দেশের উন্নয়ন শুরু হয় এবং আমাদের এই উত্তরা ইপিজেডে হাত দেয়। এখন দেখেন আমাদের ইপিজিডে কত কারখানা। ৪০ হাজার মানুষ এখানে কাজ করে জীবিকা নির্বাহ করছে। বঙ্গবন্ধু কন্যা ক্ষমতায় থাকলে অবশ্যই উন্নয়ন হবে ইনশাআল্লাহ।

অনুষ্ঠানে উপস্থিত জেলা এলজিইডি’র নির্বাহী প্রকৌশলী সুজন কুমার কর, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহিদ মাহমুদ, সদর থানার অফিসার ইনচার্জ আব্দুর রউপ, সদর উপজেলা প্রকৌশলী নুর উদ্দিন আহমেদ, জেলা আওয়ামী লীগের সহঃ সভাপতি হাফিজুর রশিদ মঞ্জু, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুজার রহমান, কুন্দপুকুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আবুল কালাম আজাদ, ঠিকাদার শাহ্ আনোয়ার, জেলা ছাত্রলীগের সভাপতি মনিরুল হাসান শাহ্ আপেল সহ আরও অনেকে।

এছাড়া সাংসদ নূরের দিনব্যাপী কর্মসূচীতে ২নং দারোয়ানী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নব-নির্মিত ভবনের ও সদর উপজেলা পরিষদ চত্ত্বরে অনুষ্ঠিত শেখ রাসেল শিশু মেলার শুভ উদ্বোধন করেন তিনি।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments