Friday, April 26, 2024
Homeচট্টগ্রাম বিভাগকুমিল্লা জেলাসন্ত্রাসীদের গুলিতে নিহত সাংবাদিকের বাড়িতে পুলিশ পক্ষে ঈদ উপহার ও সুষ্ঠু তদন্তের...

সন্ত্রাসীদের গুলিতে নিহত সাংবাদিকের বাড়িতে পুলিশ পক্ষে ঈদ উপহার ও সুষ্ঠু তদন্তের আশ্বাস

রুহুল আমীন খন্দকার- বিশেষ প্রতিনিধিঃ
সন্ত্রাসীদের গুলিতে নিহত কুমিল্লার স্থানীয় সাংবাদিক মহিউদ্দিন সরকার নাঈমের পরিবারকে ঈদ উপহার দিয়েছে কুমিল্লা জেলা পুলিশ। আজ সোমবার ২রা এপ্রিল ২০২২ইং বেলা ১১ ঘটিকায় কুমিল্লা জেলা পুলিশের পক্ষ থেকে উপহার সামগ্রী নিয়ে তার বাড়ি জেলার ব্রাহ্মণপাড়া উপজেলার অলুয়া গ্রামে যান কুমিল্লার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সোহান সরকার।

তিনি নাঈমের অসুস্থ বাবা (অবসরপ্রাপ্ত পুলিশ সদস্য) মোশারফ সরকারকে সান্ত্বনা দেন। হত্যাকাণ্ডের সুষ্ঠু তদন্তের আশ্বাস দিয়ে সোহান সরকার বলেন- জড়িত সবাইকে গ্রেফতারে কাজ করেছে পুলিশ। এ ঘটনায় জড়িত কাউকে ছাড় দেওয়া হবে না। সাংবাদিক নাঈম হত্যাকাণ্ডে যারাই জড়িত সবাইকে আইনের আওতায় এনে সুবিচার নিশ্চিত করা হবে।

এ সময় মামলার তদন্ত কর্মকর্তা বুড়িচং থানার এসআই শরিফ রহমান, এসআই (ডিএসবি) নকুল কুমারসহ অন্যান্য পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, চলতি বছরের গত ১৩ই এপ্রিল দিবাগত-রাত্রি আনুমানিক পৌনে ১০ ঘটিকার দিকে সাংবাদিক মহিউদ্দিন সরকার নাঈমকে গুলি করে হত্যা করা হয়। এই মামলার প্রধান আসামি রাজু র‍্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত হয়েছেন। এজাহার নামীয় দুই ও অজ্ঞাত দুই আসামিকে গ্রেফতার করেছে পুলিশ।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments