Thursday, April 25, 2024
Homeরাজশাহী বিভাগরাজশাহী জেলারাজশাহী মহানগরীতে চোলাইকৃত অটোরিকশা, ব্যাটারিসহ সংঘবদ্ধ চক্র উদঘাটনে ৩ চোর আটক

রাজশাহী মহানগরীতে চোলাইকৃত অটোরিকশা, ব্যাটারিসহ সংঘবদ্ধ চক্র উদঘাটনে ৩ চোর আটক

রুহুল আমীন খন্দকার- বিশেষ প্রতিনিধিঃ
দেশ ও জাতির কল্যানার্থে বিরতিহীন অভিযানের মাধ্যমে মাদক, সন্ত্রাস, অস্ত্র ও জঙ্গিবাদ নির্মূল’সহ দেশের সার্বিক শান্তি শৃঙ্খলা বজায়ের মলক্ষ্যে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন বাংলাদেশ পুলিশ বাহিনীর বিভিন্ন ইউনিট। এই ধারাবাহিকতাকে অক্ষুণ্ণ রাখতে সারা দেশব্যাপী পুলিশের বিভিন্ন ইউনিট কতৃক যথারীতি অভিযান চলমান রয়েছে।

এরই ধারাবাহিকতায় রাজশাহী মহানগরীতে অটোরিকশা চুরির সংঘবদ্ধ চক্রের ৩ সদস্যকে গ্রেফতার করেছে আরএমপি’র চন্দ্রিমা থানা পুলিশ। এসময় আসামিদের কাছে থেকে চুরি যাওয়া অটোরিকশা, ৪টি ব্যাটারি, ও অন্যান্য চোরাইকৃত অটোরিকশার অংশ বিশেষ উদ্ধার করতে সক্ষম হন।

গ্রেফতারকৃত আসামীরা হলো- রাজশাহী মহানগরীর দামকুড়া থানার শিতলাইয়ের মোঃ রফিকুল ইসলামের ছেলে মোঃ আল-আমিন(২০), রাজশাহী জেলার গোদাগাড়ী থানার কাকল বাড়ির মৃত রহিম মন্ডলের ছেলে মোঃ মালেক মন্ডল(৫৫) ও মালেকের স্ত্রী মোসাঃ ফাহিমা বেগম(৪০)।

আজ সোমবার ২রা মে ২০২২ইং দুপুর ১২ ঘটিকায় চন্দ্রিমা থানায় উপ-পুলিশ কমিশনার (বোয়ালিয়া) জনাব মোঃ সাজিদ হোসেন এক সংবাদ সম্মেলনে বিষয়টি নিশ্চিত করেন।

ঘটনা সূত্রে জানা যায়, নগরীর চন্দ্রিমা থানার শিরোইল কলোনীর মোঃ শামিম গত ২৫শে এপ্রিল ২০২২ইং বিকেল ৩টায় তার ব্যবহৃত অটোরিকশা প্রতিদিনের মত চালিয়ে বাড়ির সামনে রেখে ভিতরে যায়।বাড়ির ভিতরে কাজ শেষ করে আধা ঘন্টা পরে বাহিরে এসে দেখে তার অটোরিকশাটি নাই।

উক্ত অভিযোগের পরিপ্রেক্ষিতে উপ-পুলিশ কমিশনার (বোয়ালিয়া) জনাব মোঃ সাজিদ হোসেনের তত্ত্বাবধানে চন্দ্রিমা থানা পুলিশ আসামিদের নাম ঠিকানা ও অবস্থান সনাক্তপূর্বক চুরি যাওয়া অটোরিকশা উদ্ধারে অভিযান শুরু করেন।

পরবর্তীতে চন্দ্রিমা থানার অফিসার ইনচার্জ জনাব মোঃ এমরান হোসেনের নেতৃত্বে এসআই প্লাবন কুমার সাহা ও তার টিম গোপন সংবাদের ভিত্তিতে গত ১লা মে ২০২২ইং বিকেল পৌনে ৪টায় বোয়ালিয়া থানার রাজশাহী রেলওয়ে স্টেশন মোড় হতে আসামি মোঃ আল-আমিনকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত আসামি আল-আমিনের দেওয়া তথ্যমত সন্ধ্যা ৬ টায় রাজশাহী জেলার গোদাগাড়ী থানার কাকল বাড়ি আদর্শ গ্রামে অভিযান পরিচালনা করে আসামি মোঃ মালেক মন্ডল ও তার স্ত্রী মোসাঃ ফাহিমা বেগমকে তাদের বাড়ি থেকে গ্রেফতার করা হয়। এসময় আসামিদের কাছ থেকে চুরি যাওয়া অটোরিকশা, ৪টি ব্যাটারি, ও অন্যান্য চোরাইকৃত অটোরিকশার অংশ বিশেষ উদ্ধার হয়।

জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামি আল-আমিন জানায়- সে অটোরিকশাটি চুরি করে আসামি মোঃ মালেক মন্ডল ও মালেকের স্ত্রী মোসাঃ ফাহিমা বেগমের কাছে বিক্রি করে।আসামি মালেক ও তার স্ত্রী ফাহিমা চোরাই জেনেও অটোরিকশা ক্রয় করার কথা স্বীকার করে।

গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে দেশের প্রচলিত আইনে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। আজ সোমবার ২রা মে ২০২২ইং তারিখ উক্ত অভিযানে আরএমপি’র চন্দ্রিমা থানা পুলিশ কতৃক চুরি যাওয়া অটোরিকশা উদ্ধার তথা ৩ চোরকে গ্রেফতারের বিষয়টি আরএমপি’র এক প্রেস বিজ্ঞপ্তিতে গণমাধ্যম কর্মীদের নিশ্চিত করা হয়েছে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments