Friday, April 26, 2024
Homeসিলেট বিভাগসিলেট জেলাসিলেটে বিএনপি নেতা খুন, ছাত্রলীগ-ছাত্রদলের ধাওয়া-পাল্টা ধাওয়া

সিলেটে বিএনপি নেতা খুন, ছাত্রলীগ-ছাত্রদলের ধাওয়া-পাল্টা ধাওয়া

আবুল কাশেম- সিলেট জেলা প্রতিনিধিঃ
সিলেট মহানগরে ছুরিকাঘাতে বিএনপি নেতা খুনের ঘটনার জেরে ছাত্রদল ও ছাত্রলীগের মধ্যে ধাওয়া-পাল্টাধাওয়ার ঘটনা ঘটেছে। এসময় দোকানপাট ও গাড়ি ভাঙচুর করা হয়। রবিবার ৬ই নভেম্বর রাত সাড়ে ১১টার দিকে মহানগরের আলিয়া মাদরাসা ও স্টেডিয়ামের মধ্যখানে রাস্তায় এ ঘটনা ঘটে।

জানা যায়- রোববার রাত ৯টার দিকে মহানগরের আম্বরখানা বড় বাজার এলাকায় দুর্বৃত্তদের ছুরিকাঘাতে খুন হন বিএনপি নেতা আ ফ ম কামাল। তিনি সিলেট জেলা বিএনপির সাবেক স্বাস্থ্য বিষয়ক সম্পাদক এবং সিলেট জেলা ছাত্রদলের সাবেক প্রচার সম্পাদক। তাঁর বাসা মহানগরের সুবিদবাজার এলাকায়।

বিএনপি নেতাকে হত্যার প্রতিবাদে রাত সাড়ে ১১টার দিকে চৌহাট্টা থেকে একটি বিক্ষোভ মিছিল বের করেন মহানগর ছাত্রদলের নেতাকর্মীরা। এসময় তাদের হাতে লাঠিসোটা ছিলো। তারা মিছিল দিয়ে চৌহাট্টা থেকে রিকাবিবাজার পয়েন্টের দিকে যেতে থাকেন। এসময় ছাত্রলীগের নেতাকর্মীরা তাদের ধাওয়া দেন। দুপক্ষের মাঝে বেশ কয়েকবার ধাওয়া পাল্টাধাওয়ার ঘটনা ঘটে এসময়।

এছাড়াও এসময় কয়েকটি দোকানের শাটার ও একটি প্রাইভেট কার ভাঙচুর করা হয়। একটি মোটরসাইকলেও আগুন দিয়ে পুড়ানো হয় এসময়।খবর পেয়ে দ্রুত কোতোয়ালি থানার একদল পুলিশ ঘটনাস্থলে পৌঁছে দুপক্ষকে দুদিকে তাড়িয়ে দিয়ে পরিস্থিতি শান্ত করে।

এ বিষয়ে সিলেট কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আলী মাহমুদ বলেন- উত্তেজনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি শান্ত করে। অপ্রীতিকর ঘটনা ঠেকাতে ওখানে পুলিশ মোতায়েন করে রাখা হয়েছে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments