Friday, April 26, 2024
Homeরাজনীতি ও রাষ্ট্রনীতিআ'লীগের প্রতিটি নেতাকর্মীকে নিঃস্বার্থভাবে কাজ করতে হবে- এমপি তানভীর শাকিল জয়

আ’লীগের প্রতিটি নেতাকর্মীকে নিঃস্বার্থভাবে কাজ করতে হবে- এমপি তানভীর শাকিল জয়

মাসুদ রানা- সিরাজগঞ্জ জেলা প্রতিনিধিঃ
স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির সহঃ সভাপতি ও সিরাজগঞ্জ-১ কাজিপুর আসনের জাতীয় সংসদ সদস্য তানভীর শাকিল জয় তিনি বলেন- যারা দেশে-বিদেশে ষড়যন্ত্র করে, আমাদের আগুন সন্ত্রাসের ভয় দেখায় তারা অপশক্তি। সকল অপশক্তিকে পরাভূত করতে হবে।

এই অপশক্তি বিএনপি ও জামায়াত সুযোগ পেলে আমাদের একশ বছর পিছিয়ে দেবে। ষড়যন্ত্রের দল বিএনপির জন্ম অবৈধ পন্থায় সেনা ছাউনিতে বসে খুনি জিয়াউর রহমানের হাত ধরে। এরাই ২০০১ইং সালে পোড়ামাটির নীতি নিয়ে আওয়ামী লীগের ২৬ হাজার নেতাকর্মীকে হত্যা করেছিলো। এই বিএনপি তাদের সঙ্গী জামাতকে নিয়ে আমাদের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে। এদের বিরুদ্ধে সতর্ক থাকতে হবে।

রবিবার ২৫শে সেপ্টেম্বর রাত্রি নয়টায় সিরাজগঞ্জ সদর উপজেলা রতনকান্দি ইউনিয়নের ২নং ওয়ার্ডে একডালা বাজারে আওয়ামী লীগের এক দোয়া ও পরিচিতি সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন- বঙ্গবন্ধুর লক্ষ্য ছিলো বাংলাদেশকে সোনার বাংলাদেশে পরিণত করা। খুনি, ষড়যন্ত্রকারীদের ষড়যন্ত্রে ১৯৭৫ইং সালে আমরা জাতির পিতাকে হারিয়েছি। জাতির পিতার সুযোগ্য সন্তান শেখ হাসিনা আমাদের নেতৃত্ব দিয়ে দীর্ঘ লড়াই সংগ্রাম করে উন্নয়নের পথে নিয়ে গিয়েছেন।

তিনি আমাদের বিশ্ব দরবারে সম্মানিত করেছেন। তার এই অগ্রযাত্রা সমুন্নত রাখার জন্য আমাদের কাজ করতে হবে। আমাদের অতীত থেকে শিক্ষা নিয়ে দলকে গড়তে হবে। আমরা ব্যর্থ হলে বাংলাদেশ ব্যর্থ হবে। তাই আমাদের সৎ, দেশপ্রেমিক শেখ হাসিনার নেতৃত্বে দলকে শক্তিশালী করতে হবে। আওয়ামী লীগের প্রতিটি নেতাকর্মীকে নিঃস্বার্থভাবে কাজ করতে হবে।

এটা কথায় নয়, হৃদয়ে ধারণ করতে হবে, এই অনুযায়ী কাজ করতে হবে। আমাদের শক্তি জনগণ, জাতির পিতার আদর্শ। সেই আদর্শ নিয়ে জনগণকে সাথে নিয়ে কাজ করতে হবে। রতনকান্দি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সাইদুল ইসলাম জুড়ানের সভাপতিত্বে ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান বিপ্লবের সঞ্চালনায় পরিচিত ও দোয়া অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন- সাবেক জেলা পরিষদের সদস্য আলহাজ্ব গোলাম রাব্বানী তালুকদার, ছোনগাছা ইউনিয়ন আওয়ামী লীগের সহঃ সভাপতি ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আলী জিন্নাহ, রতনকান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন, বীর মুক্তিযোদ্ধা গাজী গোলজার হোসেন চান, ইউনিয়ন আঃলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আলী হোসেন, ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি শহিদুল ইসলাম মাষ্টার ও সাধারণ সম্পাদক শাহা আলম বি এস সি, ইউনিয়ন আওয়ামী যুবলীগের সিনিয়র সহঃ সভাপতি মোমিনুল ইসলাম ও দপ্তর সম্পাদক মুনজুরুল ইসলাম,ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক জাকিরুল ইসলাম বাবুসহপ্রমুখ।

এসময় আরও উপস্থিত ছিলেন- বাগবাটি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আমজাদ হোসেন ও সাধারণ সম্পাদক ইউসুফ আলী, ছোনগাছা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রকৌশলী আবদুল্লা আল মামুন, রতনকান্দি ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি জাহাঙ্গীর আলম ও সাধারণ সম্পাদক বুলবুল আহম্মেদ ভুট্ট, ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সোহেল রানা সাধারণ সম্পাদক সাজে দুল ইসলাম আবিরসহ বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ে নেতা কর্মী উপস্থিত ছিলেন।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments