Saturday, April 27, 2024
Homeঢাকা বিভাগঢাকা জেলাএই সিইসি সাপের চেয়েও ভয়ংকর- মোমিন মেহেদী

এই সিইসি সাপের চেয়েও ভয়ংকর- মোমিন মেহেদী

সংবাদ বিজ্ঞপ্তিঃ
নতুনধারা বাংলাদেশ এনডিবির চেয়ারম্যান মোমিন মেহেদী বলেছেন, নিয়োগের পর থেকে ক্রমশ স্বেচ্ছাচারিতা আর ধীরে ধীরে খোলশ বদলানোর মধ্য দিয়ে প্রমাণিত হচ্ছে যে, অতিতের সকল সিইসিকে ছাড়িয়ে এই সিইসি সাপের চেয়েও ভয়ংকর। অনেকটা এনাকোন্ডার মত সর্বশেষে সবাইকে গ্রাস করাই যেন সিইসির প্রথম ও প্রধান কাজ।

‘ইভিএম-এর চেয়েও জরুরী নিরপেক্ষতা’ শীর্ষক আলোচনা সভায় তিনি উপরোক্ত কথা বলেন। ১২ই মে সকাল ১০ টায় দলীয় কার্যালয়ে নতুনধারা বাংলাদেশ এনডিবির প্রেসিডিয়াম মেম্বার রাশেদা চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় তিনি আরো বলেন- নির্মম বাস্তবতার দিকে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ। সমাজে যারা সহিংসতার রাজনীতি-অর্থনীতি ছড়াচ্ছে, তাদের চেয়েও ভয়ংকর সিইসি সকল রাজনৈতিক দল ও নেতাদের মাঝে জঘণ্য পরিকল্পনার মধ্য দিয়ে অবিরাম সহিংতার বীজ বপন করছে। তাকে এখনই না সরালে ভবিষ্যতে ভয়ংকর খেসারত দিতে হবে বাংলাদেশের সাধারণ মানুষকে। অতএব, বাংলাদেশের প্রত্যন্ত অঞ্চলের সবাইকে ঐক্যবদ্ধ হয়ে অন্যায়-অপরাধ-দুর্নীতি প্রতিহত করার পাশাপাশি সিইসিকেও প্রতিহত করতে হবে। সভায় প্রেসিডিয়াম মেম্বার ফজলুল হক, সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা, ভাইস্ চেয়ারম্যান নূরে আলম চৌধুরী, ভারপ্রাপ্ত মহাসচিব নিপুন মিস্ত্রী প্রমুখ বক্তব্য রাখেন।

উল্লেখ্য, ২০১২ইং সালের ৩০শে ডিসেম্বর রেডর‌্যালীর মধ্য দিয়ে জাতীয় প্রেসক্লাব থেকে আত্মপ্রকাশ করে নতুনধারা বাংলাদেশ এনডিবি এবং ২০১৭ইং সালের ৩১শে ডিসেম্বর সকল শর্ত পূরণ করে নির্বাচন কমিশনে নিবন্ধনের আবেদন করেন নতুনধারার রাজনীতির প্রবর্তক কলামিস্ট মোমিন মেহেদীসহ অন্যান্য নেতৃবৃন্দ। আগ্রহী যে কোন ব্যক্তি চাইলেই নতুনধারা বাংলাদেশ এনডিবির ৩৩ তোপখানা রোডস্থ চেয়ারম্যান-এর কার্যালয়ে অথবা ফেসবুকে Natun Dhara Bangladesh NDB পেইজের ইনবক্সে অথবা ধারার চেয়ারম্যান Momin Mahadi ভেরিফায়েড পেইজের ইনবক্সে নাম-ঠিকানা-বয়স ও জাতীয় পরিচয়পত্র নম্বর লিখে সদস্য হতে পারবেন।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments