Saturday, April 27, 2024
Homeঢাকা বিভাগমাদারীপুর জেলাকিশোর গ্যাংয়ের দুইপক্ষের সংঘর্ষে ৪ পুলিশসহ আহত ১২, আটক-৫

কিশোর গ্যাংয়ের দুইপক্ষের সংঘর্ষে ৪ পুলিশসহ আহত ১২, আটক-৫

মুন্না শরীফ- মাদারীপুর জেলা প্রতিনিধিঃ
মাদারীপুরে কিশোর গ্যাংয়ের দুইপক্ষের হামলায় চার পুলিশসহ অন্তত ১২ জন আহত হয়েছে। এই ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য ৫ জনকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার ২৬শে জানুয়ারি রাত ৮টার দিকে সদর উপজেলার পেয়ারপুর ইউনিয়নের নয়াচর এলাকায় এ ঘটনা ঘটে।

আটককৃতরা হলেন- নয়াচর গ্রামের মোকসেদ মোল্লার ছেলে মিঠু মোল্লা(২৫), আসলাম মোল্লার দুই ছেলে রাসেল মোল্লা(২১) ও রাসেদ মোল্লা(১৮), জাফর মীরের ছেলে হৃদয় মীর(১৪) এবং উজ্জ্বল চৌকিদারের ছেলে অনিক চৌকিদার(১৩)।

পুলিশ ও এলাকাবাসী জানায়- ওই এলাকার হক খাঁর ছেলে মিন্টুর খাঁর সঙ্গে কুদ্দুস ফরাজীর ছেলে ফরিদ ফরাজীর বিরোধ চলে আসিছল। এরই জেরে রাতে দুপক্ষের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে।

মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোয়ার হোসেন চৌধুরী জানায়- খবর পেয়ে ফাঁকাগুলি ও টিয়ারশেল নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে পুলিশ। এ সময় ৪ পুলিশসহ আহত হয় অন্তত ১২ জন। তাদেরে উদ্ধার করে জেলা সদর হাসপাতলে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হলে ৪ জনকে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

ওসি আরও জানান- ঘটনাস্থল থেকে ৫ জনকে আটক করা হয়েছে। এ ছাড়া ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এই ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হবে বলেও জানান তিনি।

মাদারীপুর সদর হাসপাতালের মেডিকেল অফিসার ডাঃ রিয়াদ মাহমুদ জানান- মারামারির ঘটনায় চারজনকে মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। এ ছাড়া কয়েকজন সদর হাসপাতালে ভর্তি রয়েছে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments