Saturday, April 27, 2024
Homeঢাকা বিভাগমুন্সিগঞ্জ জেলাকোস্ট গার্ডের অভিযানে ৪টি কারেন্ট জালের গোডাউন থেকে প্রায় ৭০ কোটি টাকার...

কোস্ট গার্ডের অভিযানে ৪টি কারেন্ট জালের গোডাউন থেকে প্রায় ৭০ কোটি টাকার নিষিদ্ধ জাল জব্দ

রুহুল আমীন খন্দকার- বিশেষ প্রতিনিধিঃ
দেশ ও জাতির কল্যানার্থে বিরতিহীন অভিযানের মাধ্যমে মাদক, সন্ত্রাস, অস্ত্র ও জঙ্গিবাদ নির্মূলসহ দেশের সার্বিক শান্তি শৃঙ্খলা বজায়ের মলক্ষ্যে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন বাংলাদেশ পুলিশ বাহিনীর বিভিন্ন ইউনিট। এই ধারাবাহিকতাকে অক্ষুণ্ণ রাখতে সারা দেশব্যাপী পুলিশের বিভিন্ন ইউনিট কতৃক যথারীতি অভিযান চলমান রয়েছে।

এরই ধারাবাহিকতায় বাংলাদেশ কোস্ট গার্ডের চলমান অভিযানে প্রায় ৭০ কোটি টাকা মূল্যের নিষিদ্ধ কারেন্ট জাল জব্দ করা হয়েছে।

আজ বুধবার ২৭শে এপ্রিল ২০২২ইং সকালে কোস্ট গার্ড সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লেঃ কমান্ডার লাবিব উসামা আহমাদুল্লাহ্ এই তথ্যটি নিশ্চিত করেন।

তিনি বলেন- গোপন সংবাদের ভিত্তিতে ২৬শে এপ্রিল বিসিজি স্টেশন কমান্ডার লেঃ শামস্ সাদেকিন নির্নয়ের নেতৃত্বে মুন্সীগঞ্জের মুক্তারপুর ব্রীজ সংলগ্ন পঞ্চসার, গুশাইবাগ ও বিনোদপুর এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করা হয়।

পরবর্তীতে জব্দ করা জালসমূহ নির্বাহী ম্যাজিস্ট্রেট, উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা ও স্টেশন কমান্ডার পাগলার উপস্থিতিতে আগুনে পোড়ানো হয়। এসময় ওই এলাকার ৪-টি কারেন্ট জালের গোডাউনে অভিযান পরিচালনা করে আনুমানিক ২ কোটি ৩০ লাখ মিটার ব্যবহার নিষিদ্ধ নতুন কারেন্ট জাল জব্দ করা হয়, যার বাজার মূল্য প্রায় ৭০ কোটি টাকা।

অভিযানটি চলাকালীন সময়ে উপস্থিত ছিলেন- নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ আশরাফুল কবীর, মুন্সীগঞ্জ সদর ও উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা, মুন্সীগঞ্জ সদর। এছাড়াও উপজেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনের সদস্যবৃন্দরাও উপস্থিত ছিলেন।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments