Saturday, April 27, 2024
Homeরংপুর বিভাগনীলফামারী জেলাডোমারে ষ্টেশন মাষ্টারকে থাপ্পড় মারায় গণপিটুনির শিকার স্কুল শিক্ষক

ডোমারে ষ্টেশন মাষ্টারকে থাপ্পড় মারায় গণপিটুনির শিকার স্কুল শিক্ষক

নাসির উদ্দিন শাহ্- নীলফামারী জেলা প্রতিনিধিঃ
নীলফামারীর ডোমারে রেলওয়ের ষ্টেশন মাষ্টারকে থাপ্পড় মারায় গণপিটুনির শিকার হয়েছে স্কুল শিক্ষক। পরে মুচলেকা দিয়ে মামলার হাত থেকে নিস্তার পেয়েছেন। ঘটনাটি ঘটেছে শুক্রবার সন্ধ্যায় ডোমার রেলওয়ে ষ্টেশনে।

প্রতক্ষ্যদর্শীরা জানায়- ডোমার উপজেলার চিলাহাটি গোসাইগঞ্জ স্কুল এন্ড কলেজের সহকারী শিক্ষক হরিদাস রায় চিলাহাটি থেকে পার্বতীপুরগামী রুপসা ট্রেনে চিলাহাটি থেকে ডোমার রেল স্টেশনে আসেন। এসময় ষ্টেশন মাষ্টার মোসাদ্দেক আলী প্লাট ফ্রমে দাড়িয়ে থাকা ওই শিক্ষকের কাছে টিকিট দেখতে চায়।

এ ঘটনায় বাক বিতন্ডার এক পর্যায়ে ওই শিক্ষকের একটি ব্যাগ আটক করে রাখে ষ্টেশন মাষ্টার। পরে বিষয়টি নিয়ে স্থানীয় ভাবে মিমাংসায় বসলে সেখানে শিক্ষক হরিদাস রায় ষ্টেশন মাষ্টারকে থাপ্পড় মারে।

এ ঘটনায় উপস্থিত লোকজন শিক্ষককে গণপিটুনি দিয়ে আটকে রাখে পুলিশে খবর দেন। পরে ডোমার উপজেলা পরিষদের ভাইস্ চেয়ারম্যান আব্দুল মালেক সরকার, বোড়াগাড়ী ইউপি চেয়ারম্যান আমিনুল ইসলাম রিমুন ও পৌর কাউন্সিলর রুবেল ইসলামের হস্তক্ষেপে মুচলেকা দিয়ে ছাড়া পান শিক্ষক হরিদাস রায়।

এ ঘটনায় পৌর কাউন্সিলর রুবেল ইসলাম জানান- ওই শিক্ষক খুব খারাপ কাজ করেছেন। পরে তার কাছে অঙ্গীকার নামা নিয়ে তাকে ছাড়িয়ে আনা হয়।

এব্যাপারে ষ্টেশন মাষ্টার মোসাদ্দেক আলীর সাথে মুঠো ফোনে যোগাযোগ করা হলে তিনি জানান- তিনি বিনা টিকিটে ট্রেন ভ্রমণ করেন। আমি টিকিট দেখতে চাই। একজন স্কুল শিক্ষকের এমন আচরনে আমি হতভম্ব হয়েছি।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments