Sunday, April 28, 2024
Homeরাজশাহী বিভাগপাবনা জেলাপাবনার ঈশ্বরদী জংশনে বোমাসদৃশ বস্তু উদ্ধার

পাবনার ঈশ্বরদী জংশনে বোমাসদৃশ বস্তু উদ্ধার

মোঃ নূরুন্নবী- পাবনা জেলা প্রতিনিধিঃ
পাবনার ঈশ্বরদী রেলওয়ে জংশনে বোমাসদৃশ বস্তু সন্ধান পাওয়া গেছে । সেটিকে ঘিরে রেখেছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা। ঢাকা থেকে র‌্যাব-এর বোম্ব ডিসপোজাল ইউনিট ঘটনাস্থলে রওনা দিয়েছে। তবে ট্রেন চলাচল স্বাভাবিক রয়েছে। বৃহস্পতিবার রাতে ঈশ্বরদী জংশনের ২ নম্বর প্লাটফর্মে জিআরপি থানার পাশে বোমা সদৃশ বস্তুটির সন্ধান পাওয়া যায়।

ঈশ্বরদী রেলওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুনুজ্জামান রুমেল জানান, ঈশ্বরদী জংশন স্টেশনের ইয়ার্ডে দুই নাম্বার প্লাটফর্মে দাঁড় করিয়ে রাখা নতুন কোচের নিচে লাল টেপ পেঁচানো একটি বোমাসদৃশ বস্তু দেখতে পান স্থানীয়রা। রাত সাড়ে ১১টার দিকে বিষয়টি জানার পর ঘটনাস্থল রেলওয়ে পুলিশ সদস্যরা ঘিরে রেখেছে। তবে ট্রেন চলাচল স্বাভাবিক রয়েছে।

তিনি আরও জানান, পাবনা ও আশপাশের জেলায় পুলিশের বোমা নিষ্ক্রিয়কারী দল না থাকায় ঢাকা থেকে প্রশিক্ষিত দল এসে ওই বস্তু যাচাই করে পরবর্তী পদক্ষেপ নেবে। কারা কী কারণে এ ঘটনা ঘটিয়েছে সে বিষয়ে তদন্ত চলছে।

র‍্যাবের লিগ্যাল আ্যন্ড মিডিয়া উইংয়ের সহকারী পরিচালক এএসপি আ ন ম ইমরান খান বলেন, ঘটনাস্থলের উদ্দেশ্যে রওনা করেছে র‍্যাবের বোম্ব ডিস্পোজাল ইউনিট। তারা কাজ শুরু করলে এ বিষয়ে বিস্তারিত জানা যাবে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments