Saturday, April 27, 2024
Homeরংপুর বিভাগরংপুর জেলাপীরগঞ্জ উপজেলা প্রশাসনের আয়োজনে মহান স্বাধীনতা দিবস পালন

পীরগঞ্জ উপজেলা প্রশাসনের আয়োজনে মহান স্বাধীনতা দিবস পালন

মোস্তফা মিয়- পীরগঞ্জ(রংপুর) প্রতিনিধিঃ
রংপুরের পীরগঞ্জ উপজেলা প্রশাসনের উদ্যোগে বিভিন্ন কর্মসূচীর মধ্যদিয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালন করা হয়েছে। কর্মসূচীর মধ্যে ছিল ৩১ বার তোপধ্বনি, জাতীয় পতাকা উত্তোলন, স্মৃতিস্তম্ভে পুস্পস্তবক অর্পণ, কুচকাওয়াজ, চিত্রাঙ্গণ, রচনা প্রতিযোগীতা, দোয়া মোনাজাত ও আলোচনা সভা।

সুর্যোদ্বয়ের সাথে সাথে জাতীয় পতাকা উত্তোলন, সকাল ৭ টায় কেন্দ্রীয় শহীদ মিনারে উপজেলা প্রশাসন, বাংলাদেশ আওয়ামী লীগ, বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি, মুক্তিযোদ্ধা কমান্ড, পুলিশ, আনসার, পৌরসভা, ছাত্রলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, যুবদল, ছাত্রদলসহ বিভিন্ন সরকারী ও বে-সরকারী শিক্ষা প্রতিষ্ঠান, বাংলাদেশ প্রেস ক্লাব, উপজেলা প্রেসক্লাবসহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠন পুস্পস্তবক অর্পণ করেছে।

উপজেলা নির্বাহী অফিসার ইকবাল হাসান এর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান নুর মোহাম্মদ মন্ডল।

বিশেষ অতিথি ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র তাজিমুল ইসলাম শামীম, সহকারী কমিশনার(ভূমি) তকি ফয়সাল মাহমুদ, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আনোয়ারুল ইসলাম, উপজেলা পরিষদ ভাইস্ চেয়ারম্যান শফিউর রহমান মণ্ডল মিলন, মহিলা ভাইস্ চেয়ারম্যান রওশনার আলম রিনাসহ অন্যান্য নেতৃবৃন্দ এ সময় উপস্থিত ছিলেন।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments