Sunday, April 28, 2024
Homeবরিশাল বিভাগপটুয়াখালী জেলাবাউফলে বঙ্গবন্ধুর জম্মদিন উদযাপন উপলক্ষে আ’লীগের বিভিন্ন কর্মসূচী

বাউফলে বঙ্গবন্ধুর জম্মদিন উদযাপন উপলক্ষে আ’লীগের বিভিন্ন কর্মসূচী

দুলাল হোসেন- পটুয়াখালি জেলা প্রতিনিধিঃ
পটুয়াখালীর বাউফলে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩তম জম্মদিন ও জাতীয় শিশু দিবস উদযাপন উপলক্ষে উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে বিভিন্ন কর্মসূচী গ্রহণ করা হয়েছে।

উদযাপন কমিটির আহবায়ক ও উপজেলা আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ইব্রাহিম ফারুক বলেন- ১৭ই মার্চ শুক্রবার বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩তম জম্মদিন পালন উপলক্ষে বাউফল উপজেলা আ’লীগের সভাপতি, সরকারি প্রতিষ্ঠান কমিটির সভাপতি ও সাবেক চীফ হুইপ আ.স.ম ফিরোজ এমপির দিক নিদের্শনায় ব্যাপক কর্মসূচী গ্রহণ করা হয়েছে।

কর্মসূচীর মধ্য হলো, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পার্পণ, র‍্যালি, আলোচনা সভা, কেক কাটা, চিত্রাঙ্কন ও কুইজ প্রতিযোগিতা এবং সাংস্কৃতিক অনুষ্ঠান।

উপজেলা আ’লীগের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক আনিচুর রহমান বলেন- দিবসটি ঘিরে উপজেলা আ’লীগের উদ্দ্যেগে ব্যাপক প্রস্ততি নেওয়া হয়েছে। ইতিমধ্যে পৌরসভাসহ সকল ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায় স্থানীয় নেতৃবৃন্দদের মাধ্যমে প্রস্ততিমূলক সভা করা হয়েছে।

আনিচুর রহমান আরও বলেন- সকাল ১০টায় উপজেলা আ’লীগের দলীয় কার্যালয় জনতা ভবন থেকে ২৫ হাজার লোকের সমাগমের মাধ্যমে বর্ণাঢ্য র‍্যালি অনুষ্ঠিত হবে। র‍্যালিসহ বিভিন্ন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন উপজেলা আ’লীগের সভাপতি, সরকারি প্রতিষ্ঠান কমিটির সভাপতি ও সাবেক চীফ হুইপ বীর মুক্তিযোদ্ধা আ.স.ম ফিরোজ এমপি।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments