Saturday, April 27, 2024
Homeময়মনসিংহ বিভাগময়মনসিংহ জেলামসিক মেয়র ইকরামুল হক টিটু ২৯৬ জনকে সহায়তা ভাতা দিয়েছে

মসিক মেয়র ইকরামুল হক টিটু ২৯৬ জনকে সহায়তা ভাতা দিয়েছে

মোঃ সোহাগ- ময়মনসিংহ জেলা প্রতিনিধিঃ
ব্যবসা শুরুর জন্য ১৯৮ জন নারীকে ১০ হাজার টাকা করে এবং শিক্ষা সহায়তা বাবদ ৯৮ জন শিক্ষার্থীকে ৯ হাজার টাকা করে সহায়তার চেক বিতরণ করেছেন ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র মোঃ ইকরামুল হক টিটু মহোদয়।

২৪/০৯/২০২২ইং তারিখ বেলা সাড়ে ১০টায় শহীদ শাহাবুদ্দিন মিলনায়তনে প্রান্তিক জনগোষ্ঠীর জীবনমান উন্নয়ন প্রকল্পের আওতায় ময়মনসিংহ সিটি কর্পোরেশনের বিভিন্ন ওয়ার্ডের নারী ও শিক্ষার্থীদের এ সহায়তা প্রদান করেন মেয়র মহোদয়।

অনুষ্ঠানে মেয়র মহোদয় বলেন- আমরা প্রত্যেককে ভালো রাখার প্রচেষ্টায় কাজ করে যাচ্ছি। প্রন্তিক জনগোষ্ঠীর জীবনমান উন্নয়নে নানা পদক্ষেপ গ্রহণ করা হয়েছে। বিভিন্ন ভাতা প্রদান, প্রশিক্ষণ, করোনায় মানুষের পাশে থাকা, রাস্তা-ড্রেন নির্মাণ, সড়কবাতি স্থাপন ইত্যাদি বিভিন্ন কার্যক্রমের মাধ্যমে আমরা উন্নয়নের প্রচেষ্টা চালিয়ে যাচ্ছি।

মেয়র মহোদয় আরও বলেন- মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশে নারী অগ্রযাত্রায় অভূতপূর্ব উন্নয়ন সাধিত হয়েছে। শেখ হাসিনা ক্ষমতায় থাকলে এ অগ্রযাত্রা অব্যাহত থাকবে।

মেয়র মহোদয় এসব ভাতার মাধ্যমে প্রাপ্ত অর্থের যথাযথ ব্যবহারের প্রতি গুরুত্বারোপ করেন। তিনি বলেন- আমরা আপনাদের পাশে আছি। উন্নয়নে নিজের প্রচেষ্টাকেও জোরদার করতে হবে। সরকার প্রদত্ত এ অর্থের যেন যথাযথ ব্যবহার হয় তা নিশ্চিত করতে হবে।

মসিকের প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ ইউসুফ আলীর এ সভাপতিত্বে এ অনুষ্ঠানে ৩০নং ওয়ার্ডের কাউন্সিলর মোঃ আবুল বাশার, দারিদ্র বিমোচন সংক্রান্ত স্থায়ী কমিটির সভাপতি ও ১৩,১৪,১৫নং ওয়ার্ডের সংরক্ষিত আসনের কাউন্সিলর রোকেয়া হোসেন, প্রান্তিক জনগোষ্ঠীর জীবনমান উন্নয়ন প্রকল্পের টাউন ম্যানেজার আবু হেনা মোঃ মাজহারুল ইসলাম, মসিকের সমাজসেবা কর্মকর্তা উম্মে হালিমা প্রমুখ উপস্থিত ছিলেন।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments