Saturday, April 27, 2024
Homeনির্বাচন ও মতামতরসিক নির্বাচনে ২১,২৬ ও ২৭ নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী মলির প্রচারণা

রসিক নির্বাচনে ২১,২৬ ও ২৭ নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী মলির প্রচারণা

রবিন চৌধুরী রাসেল- রংপুর জেলা প্রতিনিধিঃ

আগামী ২৭শে ডিসেম্বর রংপুর সিটি কর্পোরেশন নির্বাচনকে কেন্দ্র করে প্রচারণায় ব্যস্ত ২১,২৬ ও ২৭নং ওয়ার্ডের বর্তমান সংরক্ষিত আসনের কাউন্সিলর ও আগামী সংরক্ষিত কাউন্সিলর পদপ্রার্থী জিপ গাড়ী মার্কার মোছাঃ মনোয়ারা সুলতানা মলি।

২১,২৬ ও ২৭নং ওয়ার্ড গুলো হাবীব নগর, আদর্শপাড়া, মাষ্টার পাড়া, ওয়াপদা মোড়, লালবাগ রেলগেট, হাজিপাড়া, সেনপাড়া, ছোট নুরপুর, বড় নুরপুর, মহাদেবপুর, ঘোড়াপীর মাজার, কলোনী, বনানী পাড়া, খামার পাড়া, মুসলিম পাড়া, বাবু পাড়া, রবাসানগঞ্জ, মন্ডল পাড়া এলাকা নিয়ে অবস্থিত। এখানে মোট ভোটার সংখ্যা প্রায় ৩৯,০০০ জন। এই ওয়ার্ডে নির্বাচনী সেন্টার ১২টা। মোট সংরক্ষিত আসনে কাউন্সিলর পদপ্রার্থী ৯ জন।

বৃহস্পতিবার ২২শে ডিসেম্বর ২২ইং সকাল থেকে
ছোট নুরপুর, বড় নুরপুর, মহাদেবপুর এলাকার বসবাসকারী পরিবার গুলোর মধ্যে দ্বারে দ্বারে ভোটের আহ্বান জানান।

মনোয়ার সুলতানা মলি রংপুর মহানগর পৌরসভা থাকাকালীন সংরক্ষিত মহিলা আসনে কলস মার্কা নিয়ে বিপুল ভোটে নির্বাচিত হন। সিটি কর্পোরেশন নির্বাচনে সংরক্ষিত আসনে কাউন্সিলর হিসাবে গত পাঁচ বছর সফলতার সাথে কাজ করে আসছে। এবার তিনি পঞ্চম বারের মত জিপ গাড়ী মার্কা নিয়ে নির্বাচন করছেন।

এ সময় মনোয়ারা সুলতানা মলি বলেন- আমি সকলের কাছে জিপ গাড়ী মার্কার জন্য দোয়া ও ভোট চাচ্ছি। আমি সকলের দ্বারে দ্বারে ভোটের আশায় ঘোরাফেরা করছি।

আগামী ২৫শে তারিখ পর্যন্ত আমার নির্বাচনী প্রচারণার কার্যক্রম চলবে। জনগণ যদি আমাকে পুনরায় সংরক্ষিত আসনে কাউন্সিলর হিসেবে নির্বাচিত করে। তাহলে আমার অসমাপ্ত কাজ রাস্তা-ঘাট, ড্রেনের কাজ এবং বয়স্ক ভাতা, প্রতিবন্ধী ভাতা, বিধবা ভাতা, ওএমএস কার্ড বিনামূল্যে প্রদান করব। এই ২১,২৬ ও ২৭ নং ওয়ার্ডকে মডেল ওয়ার্ডে পরিণত করব।

সেজন্য সকলের সহযোগিতা আমার কাম্য। এ সময় এলাকাবাসী ভোটার ও মনোয়ারা সুলতানা মলির শুভাকাঙ্ক্ষীগণ প্রচারণায় উপস্থিত ছিলেন।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments