Saturday, April 27, 2024
Homeঢাকা বিভাগমাদারীপুর জেলাসংখ্যালঘু পরিবারের পাশে মাদারীপুর জেলা প্রশাসক

সংখ্যালঘু পরিবারের পাশে মাদারীপুর জেলা প্রশাসক

মুন্না শরীফ- মাদারীপুর জেলা প্রতিনিধিঃ
মাদারীপুরের কালকিনি পৌরসভার ৩নং ওয়ার্ডের কাউন্সিলর আনোয়ার হোসেন ও তার স্ত্রী কর্তৃক অন্যায় আক্রমণের শিকার ঝন্টু চন্দ্র মন্ডল ও তার পুত্র উজ্জ্বল চন্দ্র মন্ডল এর বিষয়ে খোঁজখবর নিতে জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট ড. রহিমা খাতুন। আজ শুক্রবার বিকেলে কালকিনি পৌরসভার নয়াকান্দি এলাকায় গিয়ে ভুক্তভোগী পরিবারের সদস্যদের, বাড়ি ও ঘটনাস্থল পরিদর্শন করেন। পরিদর্শন কালে তিনি ঝন্টু চন্দ্র মন্ডলসহ তার পরিবারের সকল সদস্যের বর্তমান শারীরিক অবস্থা ও ঘটনার পূর্বাপর বিবরন শুনেন।

 

এসময় ন্যায় বিচার নিশ্চিতকরণের জন্য প্রশাসনের পক্ষ হতে সার্বিক ভাবে সহযোগিতা প্রদান করা হবে আশ্বস্ত করেন। একই সাথে তিনি মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই বিরাজ দাসকে দ্রুত ও সুষ্ঠু তদন্তের জন্য প্রয়োজনীয় দিকনির্দেশনা প্রদান করেন। পরবর্তীতে জেলা প্রশাসক মহোদয়ের পক্ষে উপজেলা নির্বাহী অফিসার জনাব দীপংকর তঞ্চঙ্গ্যা ঝন্টু চন্দ্র মন্ডল ও উজ্জ্বল চন্দ্র মন্ডল এর হাতে সুচিকিৎসার খরচ বাবদ নগদ ১০,০০০/-(দশ হাজার টাকা) অর্থ সহায়তা প্রদান করেন।

 

এসময় কালকিনি উপজেলার প্রকল্প কর্মকর্তা মোস্তফা কামাল ও কালকিনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইশতিয়াক আশফাক রাসেল উপস্থিত ছিলেন।

এদিকে ঝন্টু চন্দ্র মন্ডল ও তার পরিবারের উপর হামলাকারী আনোয়ার কমিশনার পুলিশের হাতে আটকের ১২ ঘন্টার মধ্যে জামিনে বেরিয়ে এসে মোটরসাইকেল শোভাযাত্রা করে এলাকার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে আনন্দ উল্লাস করে তার ফেসবুকে ভিডিও ফুটেজ সহ পোস্ট দিয়েছেন।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments