Friday, April 26, 2024
Homeখুলনা বিভাগকুষ্টিয়া জেলাসফলতম অভিযানে জনগণের আস্থা অর্জন করেছেন কুষ্টিয়া ইবি থানার ওসি আননূর যায়েদ

সফলতম অভিযানে জনগণের আস্থা অর্জন করেছেন কুষ্টিয়া ইবি থানার ওসি আননূর যায়েদ

জুভেনাইল জুয়েল -কুৃষ্টিয়া জেলা প্রতিনিধিঃ
কুষ্টিয়া ইবি থানায় গত ১৯/০৮/২০২২ইং তারিখে অফিসার ইনচার্জ হিসেবে যোগদান করেন জনাব আননূর যায়েদ। তিনি যোগদানের মাত্র ১৪ দিনের মাথায় ইবি থানার ফেসবুক পেজে তার কার্যক্রমের বিবৃতি প্রকাশ করেন।

তিনি জানান- কুষ্টিয়ার সুযোগ্য পুলিশ সুপার জনাব মোঃ খায়রুল আলম স্যারের নির্দেশনায়, সহকারী পুলিশ সুপার জনাব মোঃ আজমল হোসেন স্যারের তত্ত্বাবধানে অত্র থানায় ও ক্যাম্পে কর্মরত সকল অফিসার ফোর্সের মাধ্যমে থানা/ক্যাম্প এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে ১৫টি সাজা প্রাপ্ত গ্রেফতারি পরোয়ানাসহ ৫৬টি জিআর/সিআর গ্রেফতারি পরোয়ানা তামিল করেন। ১০০ গ্রাম গাঁজা, ২০০ পিচ ট্যাপেন্টাডল ট্যাবলেট মাদক উদ্ধার করেন এবং মাদক মামলা রুজু করেন। ৯টি বেতের ঢাল ও ৪২টি সড়কি উদ্ধার করেন। নিয়মিত মামলার ৬ জন আসামী গ্রেফতার করেন।

মাত্র কয়েকদিন যোগদানের পরে এমন সফলতম অভিযান পরিচালনা করায় ইবি থানা এলাকায় বেশ সুনাম অর্জন করেছেন অফিসার ইনচার্জ জনাব আননূর যায়েদ। ইবি থানাধীন লক্ষিপুর এক মুদি দোকানী জানান গত ২৭/০৮/২২ইং তারিখ রাতে তার দোকানের তেল ভর্তি ঢ্রাম হারিয়ে যায়, পরে তিনি থানায় অভিযোগ করতে গেলে ওসির আচরণে তিনি মুগ্ধ হন।

তিনি বলেন- আমরা সাধারণ মানুষ ভয়ে থানায় ওসির সাথে কখনো কথা বলার সাহস পায়নি। তবে এই ওসি আমাকে ডেকে নিয়ে আমাকে চা খাওয়ালেন ও আমার অভিযোগ শুনলেন এবং তাৎক্ষণিকভাবে কয়েকজন পুলিশ সদস্যকে ডেকে ব্যবস্থা নিতে বললেন। পরের দিনই আমি আমার তেল ভরতি ঢ্রাম ফিরে পেয়েছি এবং চোরকেও শনাক্ত করেন।

অফিসার ইনচার্জ জনাব আননূর যায়েদ বলেন- ইবি থানা/ক্যাম্প এলাকায় মাদক নির্মূল সহ ইভটিজিং, বাল্য বিবাহ প্রতিরোধ ও ওয়ারেন্ট তামিল অব্যাহত রয়েছে। কোন ভাবেই ইবি এলাকায় আইন বিরোধী কোন কার্যক্রমকে প্রশ্রয় দেওয়া হবে না। এ বিষয়ে তিনি ইবি থানার সাধারণ মানুষের পাশে থাকার আহ্বান জানান এবং কোন ধরনের সামাজিক বা রাজনৈতিক সহিংসতায় না জড়ানোর জন্য অনুরোধ করেন।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments