রবিবার, ১২ মে ২০২৪, ০১:৩৮ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদঃ
অনলাইন ভিত্তিক গণমাধ্যম “৭১সংবাদ২৪.কম” এ প্রতিনিধি আহ্বান করা হয়েছে। আগ্রহীগণ জিবনবৃত্তান্ত পাঠাতে 71sangbad24.com@gmail.com -এ মেইল করুন
সংবাদ শিরোনামঃ
ধুনটে ভান্ডারবাড়ী ইউনিয়ন আ’লীগের কর্মী সভা নড়াইলে কনস্টেবল ও নায়েকদের ১৬তম দক্ষতা উন্নয়ন কোর্স শুরু পাবনা জেলার ৩ উপজেলা পরিষদের ফলাফল নীলফামারীর ডোমার ও ডিমলা উপজেলা পরিষদ নির্বাচনী ফলাফল পার্বতীপুর সরকারি টেকনিক্যাল স্কুল এ্যান্ড কলেজের অধ্যক্ষ আহসান হাবিব জেলায় শ্রেষ্ঠ গোপনে পরিচ্ছন্নতাকর্মী নিয়োগ, হরিজন সম্প্রদায় শুকরের বিষ্ঠা ফেলে প্রতিবাদ র‌্যাব-১১, সিপিসি-২’র অভিযানে গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার ফুলবাড়ীতে কৃষকদের মাঝে দু’টি ধান কাটা মেশিন বিতরণ নড়াইলে সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার বিদ্যুতের প্রিপেইড মিটারে দ্বি-গুণ টাকা কাটার অভিযোগ, দিশেহারা গ্রাহক সংবাদ প্রকাশের জের কিংবা পুলিশি তাণ্ডব নয়, মামলার আলামতে গাছ জব্দ লক্ষ্যমাত্রা ছাড়িয়েছে লক্ষ্মীপুরে সয়াবিন উৎপাদন, বিক্রির টার্গেট ৫০০ কোটি পীরগঞ্জে মুখ খুলছে না সাধারণ ভোটার, তবে নির্বাচনী প্রচারণা তুঙ্গে কুমিল্লার দেবীদ্বারে সার্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন সংক্রান্ত বিশেষ সভা নড়াইলে উপজেলা নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ করতে পুলিশ সুপার’র নির্দেশ আটকের ১২ ঘণ্টা পর পাবনার সুজানগর উপজেলা চেয়ারম্যান প্রার্থীর মুক্তি ফিলিস্তিনকে স্বাধীন রাষ্ট্র ঘোষণার দাবীতে নীলফামারীতে ছাত্রলীগের সমাবেশ ধান ক্ষেত পরিদর্শণে বাংলাদেশ ও আন্তর্জাতিক ধান গবেষণার প্রতিনিধি দল নীলফামারীতে নীলফামারীতে শিল্প কারখানার দূষণ নিয়ন্ত্রণ ওসবুজ শিল্পায়ন বিষয়ক মতবিনিময় রংপুরের পীরগঞ্জে গৃহবধূকে মারপিট, থানায় অভিযোগ!

পাবনায় হুঁশিয়ারি ব্যবসায়ী কামরুল নিখোঁজ

মোঃ নুরুন্নবী- পাবনা জেলা প্রতিনিধিঃ
পাবনার হুশিয়ারি ব্যবসায়ী মোঃ কামরুল ইসলাম খোকন(৪০) এর সন্ধান পেতে পরিবারের লোকজন করছে আর্তনাদ।

সে আতাইকুলা থানার মধুপুর গ্রামের মৃত শাজাহান দোকানদারের ছেলে। তার বর্তমান বসবাস আতাইকুলা থানার ভুলবাড়িয়া ইউনিয়নের গনেশপুর গ্রামে।

তিনি বৃহস্পতিবার ২২শে সেপ্টেম্বর বাড়ি থেকে বের হয়ে ব্যবসায়িক কাজের উদ্দেশ্যে পাবনা রওনা হয়। বিকাল আনুমানিক সাড়ে ৫ ঘটিকার সময় পাবনা সদর থানার আরিপপুর হাজিরহাট জৈনক সুমনের গেঞ্জির ফ্যাক্টরি তে মোটরসাইকেল রাখিয়া পাবনা বাস টার্মিনালে যাওয়ার কথা বলে বাইর হইয়া যায়। আর ফিরে আসে নাই।

পরবর্তীতে মোঃ কামরুল ইসলাম খোকন(৪০) এর মোবাইল ফোনে যোগাযোগ করা হলে মোবাইল ফোনটি বন্ধ পাওয়া যায়। তার নাম্বারটি হল-০১৩২৪৩৭৫৭২৪।

পরিবারের লোকজন আত্মীয়-স্বজনদের বাড়িসহ বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করে তার সন্ধান পাওয়া যায়নি মর্মে পাবনার সদর থানা নিখোঁজ বলে একটি সাধারণ ডায়েরি করে। পাবনা সদর থানা ডায়েরি নাম্বার-১৬১৬।

পাবনা পুলিশ সুপার মহোদয়ের কাছে পরিবারের আকুল আবেদন, পাবনার সকল প্রশাসন মিলে তার ছেলেটিকে তাদের পরিবারের কাছে ফিরিয়ে দেওয়ার আবেদন করেন।

সংবাদটি শেয়ার করুনঃ

অনলাইন ভিত্তিক 71sangbad24.com গণমাধ্যমটি

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশনে নিবন্ধিত, (আই ডি নং-364)

বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

আগ্রহীগণ সিভি পাঠাতে -মেইল করুনঃ info71sangbad24.com@gmail.com

©2019 copy right. All rights reserved 71sangbad24.com Desing & Developed By Hostitbd.Com