শনিবার, ২৭ Jul ২০২৪, ০৫:২৪ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদঃ
অনলাইন ভিত্তিক গণমাধ্যম “৭১সংবাদ২৪.কম” এ প্রতিনিধি আহ্বান করা হয়েছে। আগ্রহীগণ জিবনবৃত্তান্ত পাঠাতে 71sangbad24.com@gmail.com -এ মেইল করুন
সংবাদ শিরোনামঃ
পুঠিয়ায় পূর্ব শত্রুতা জেরে মসজিদের ইমামকে কুপিয়ে হত্যার চেষ্টা নড়াইলের মধুমতি নদী থেকে গলিত মরদেহ উদ্ধার পীরগ‌ঞ্জ আবু সাঈদের দাফন সম্পন্ন নড়াইল শেখ রাসেল ক্রীড়া চক্র পৌর মেয়র আনজুমান আরা সভাপতি নির্বাচিত নড়াইলে পুকুরে গোসল করতে নেমে দশম শ্রেনির ছাত্রীর নিহত কোটা আন্দোলনে নিহত সাঈদের বাড়িতে শোকের ছায়া মাদকদ্রব্য নিষিদ্ধ কমিশন’ গঠনের দাবি নতুনধারার নড়াইলে ইয়াবা ট্যাবলেটসহ গ্রেপ্তার-১ ফুলবাড়ীতে ধানের বীজ খাওয়াকে কেন্দ্র প্রতিপক্ষের হামলায় পিতা পুত্রসহ আহত ৩ স্ত্রীর আত্মীয় মন্ত্রী! প্রশ্নফাঁস কেলেংকারীতে জামাই গ্রেপ্তার পঞ্চগড়ে ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ ২ মাদক ব্যবসায়ি গ্রেপ্তার নড়াইল কালিয়া সার্কেলে নতুন সহকারী পুলিশ সুপারকে ফুলের শুভেচ্ছা ফুলবাড়ীর বাজিতপুর আবাসন প্রকল্পের বাড়িতে রাস্তা না থাকায় যেতে পারছেনা ১৪টি পরিবার নড়াইলে ইয়াবাসহ একজন আটক পীরগঞ্জে নিখোঁজের একদিন পর শিশু’র লাশ উদ্ধার বঙ্গবন্ধু ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ এর পুরষ্কার বিতরণী ডিমলায় এমপি’র ঐচ্ছিক তহবিল থেকে নগদ অর্থ ও চেক বিতরণ পুঠিয়া “সাংবাদিক সমাজ” এর সাথে উপজেলা চেয়ারম্যানের মতবিনিময় পীরগঞ্জে মসজিদের দোহাই সরকারি খাস জমির গাছ কর্তন পীরগঞ্জে উন্নত প্রযুক্তি নির্ভর পাট ও বীজ উৎপাদন প্রশিক্ষণ

রাজশাহীর বাঘায় আকতার রহমানের বিরুদ্ধ চাঁদাবাজীর অভিযোগ

মাজেদুর রহমান- রাজশাহী বিভাগীয় ব্যুরোচীফঃ
রাজশাহীর বাঘা থানায় আকতার রহমানের বিরুদ্ধে পঞ্চাশ হাজার টাকা চাঁদা দাবীর অভিযোগ করেছে বাঘা পৌর আওয়ামী লীগের সভাপতি ও সাবেক প্যানেল মেয়র আব্দুল কুদ্দুস সরকার। শুক্রবার ২৭শে মে রাত্রে থানায় লিখিতভাবে এ অভিযোগ টি করেন বলে জানাযায়।

অভিযুক্ত আকতার রহমান বাঘা পৌরসভার ৫নং ওয়ার্ড উত্তর গাওপাড়া গ্রামের মৃতঃ জেকের আলীর ছেলে। তিনি বর্তমানে এশিয়ান টিভির স্টাফ রিপোর্টার হিসেবে কর্মরত রয়েছেন।

থানা অভিযোগ সূত্রে জানাযায়- আক্তার রহমান বাঘা পৌর আওয়ামী লীগের সভাপতি ও পৌরসভার সাবেক প্যানেল মেয়র ও বিশিষ্ট ঠিকাদার আব্দুল কুদ্দুস সরকার এর থেকে ঠিকাদারি কাজ বাদব ২৬শে মে দুপুর আনুমানিক দুইটার সময় পঞ্চাশ হাজার টাকা চাঁদা দাবি করেন। অন্যথায় সংবাদপত্রে সংবাদ প্রকাশ করে আব্দুল কুদ্দুস সরকার এর মানহানি করবে। অভিযোগে এই ঠিকাদার আরও উল্লেখ করেন যে, অতীতেও এই চাঁদাবাজ ও হলুদ সাংবাদিকের বিরুদ্ধে বিভিন্ন ঠিকাদারের কাছ থেকে ও বিভিন্ন মানুষের কাছ থেকে চাঁদা দাবি এবং গ্রহণ করে। চাঁদা দাবির সময় উত্তর মিলিক বাঘা গ্রামের কুদ্দুস সরকারের ছেলে সেলিম ও আজিজের ছেলে কামরুল উপস্থিত ছিলেন।

বাঘা পৌর আওয়ামী লীগের সভাপতি ও সাবেক প্যানেল মেয়র আব্দুল কুদ্দুস সরকার বলেন- আমি ঠিকাদারি ব্যবসা করি। আমার একটি সাইডে কাজ চলছে। যা আমি সিডিউল অনুসারে করছি। হঠাৎ আক্তার সাংবাদিক সেখানে গিয়ে ছবি তোলা সহ আমার কাজে নিয়জিত শ্রমিক দের সাথে খারাপ আচরণ শুরু করে। আমি ফোনে যানতে পাওয়ার পর তার সাথে ফোনে কথা বলি। সে সরাসরি দেখা করে বিস্তারিত কথা বলতে চাই। দুপুর আনুমানিক আড়াই টার দিকে সে আমার সাথে দেখা করতে আমার পুরাতন বাড়ির কাছে আসে এবং কাজের বিভিন্ন ভুল ত্রুটির কথা উল্লেখ করে বলে অনেক বড় কাজ ৫০ হাজার টাকা দিতে হবে তাকে। কি কারণে টাকা দিতে হবে বললে বলে, আমি নিউজ করলে মানহানিতো হবে সেই সাথে কাজেও অনেক ঝামেলা হবে। আমি টাকা দিতে রাজি না হওয়াতে সে ক্ষিপ্ত হয়ে আমার বিরুদ্ধে অসত্য নিউজ প্রকাশ করে।

তিনি আরো বলেন- পুঁজি খাটিয়ে বৈধভাবে ব্যবসা করেও চাঁদা দিতে হবে তাদের। বাঘা মেডিকেলের ঠিকাদারের থেকেও চাঁদা নিয়েছেএমন একটি অডিও শুনেছিলাম ফেসবুকে। কোথাও কোন ঘটনা না জেনে না বুঝে ক্যামেরা বের করে ছবি তুলে পরে চাঁদা দাবি করে এমন অসংখ্য অভিযোগ রয়েছে এই আকতার সাংবাদিকের বিরুদ্ধে। আমি ব্যবসায়ীরা এমন হলুদ সাংবাদিক এর বিচার চাই।

এ বিষয়ে জানতে একাধিক বার আকতার রহমানের মুঠোফোনে কল দিলে তা বার বার বন্ধ পাওয়া যায়। এ বিষয়ে বাঘা থানা অফিসার ইনচার্জ( ওসি)সাজ্জাদ হোসেন বলেন- এ বিষয়ে একটি লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

সংবাদটি শেয়ার করুনঃ

অনলাইন ভিত্তিক 71sangbad24.com গণমাধ্যমটি

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশনে নিবন্ধিত, (আই ডি নং-364)

বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

আগ্রহীগণ সিভি পাঠাতে -মেইল করুনঃ info71sangbad24.com@gmail.com

©2019 copy right. All rights reserved 71sangbad24.com Desing & Developed By Hostitbd.Com