সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০১:৫১ অপরাহ্ন

সর্বশেষ সংবাদঃ
করোনা সংক্রমণ রোধে আতঙ্ক নয়, গণ সচেতনতাই উত্তম...নিরাপদ দুরত্বে পথ চলুন, খাবারের আগে সাবান দিয়ে হাত ধুয়ে নিন.. নাক, মুখে হাত দেওয়া থেকে বিরত থাকুন...সবচেয়ে ভালো বাড়ীতেই থাকুন... ধন্যবাদ সবাইকে।
সংবাদ শিরোনামঃ

সত্যের পথে প্রতিদিন পাঠক সমাজে দেশের অন্যতম অনলাইন পত্রিকা দৈনিক ক্রাইম তালাশ

মোঃ সোহাগ- ময়মনসিংহ জেলা প্রতিনিধিঃ
“সত্যের পথে প্রতিদিন পাঠক সমাজে নিত্য নতুন প্রতিদিন” “খবরের অন্তরালে দৈনিক ক্রাইম তালাশ হৃদয় জুড়ে” এই স্লোগানকে সামনে রেখে হাটি হাটি পা করে পাঠকের মনের অনুভূতির প্রকাশের অন্যাতম অনলাইন দৈনিক ক্রাইম তালাশ।

সেই ধারাবাহিকতায় সারাদেশে মোট ৭০০ জন প্রতিনিধি নিয়ে ন্যায়ের পক্ষে অন্যায়ের বিরুদ্ধে কাজ করে যাচ্ছে দেশের অন্যতম অনলাইন পত্রিকা দৈনিক ক্রাইম তালাশ।

জানা যায়- ২০২২ইং সালের প্রথমদিকে মাত্র ৫/৬ জন সাংবাদিক নিয়ে কাজ শুরু করেছিলেন দৈনিক ক্রাইম তালাশ।আজকে তার প্রতিফলনের বিজ বপনে সমগ্র বাংলাদেশ জুড়ে তার বিস্তার লাভ।

বস্তু নিষ্ট সংবাদ ও ন্যায়ের পক্ষে সামাজিক রাজনৈতিক অর্তনৈতিক বিবর্তনের বিভিন্ন বিষয়ের সঠিকভাবে দিক নির্দেশনা মূলক সংবাদ পরিস্ফুটিত থাকায় খুব দ্রুত দেশের প্রায় সংখ্যক পাঠকগণের মন কেড়ে নিয়েছে এই গণমাধ্যম। নাম ও কাজের দক্ষতায় বাংলাদেশের প্রতিটি জেলা ও উপজেলায় সততার সাথে কাজ করে যাচ্ছে এই টিমের সদস্যরা।

দৈনিক ক্রাইম তালাশ এর প্রকাশক ও সম্পাদক মানবতার ফেরিওয়ালা সাংবাদিক ব্যাক্তিত্ত মাহামুদুল কবির নয়ন এর কাছে জানতে চাইলে তিনি বলেন নিজ কষ্টের অর্জিত শ্রম আর প্রতিটি প্রতিনিধি ভালোবাসা পাঠকের মনোভাবের বিশ্লেষনে আজকে এই পর্যন্ত আসা

প্রাথমিক অবস্থায় সমাজে ঘাপটি মেরে থাকা অনেক কুচক্রি মহল অনেক চেষ্টা কর ক্ষতি করতে চেয়েছিলো দৈনিক ক্রাইম তালাশ নামক অনলাইন পত্রিকাসহ আমাকে, কিন্ত মহান আল্লাহ পাক রাব্বুল আলামিন যদি সহায় হয় তাহলেকে কার ক্ষতি করে। এটাকে মনে প্রানে ধারন করে আমি আমার নির্দিষ্ট গন্তব্য স্টেশনে পৌছাতে সক্ষম হয়েছি।

কিন্তু এখুন আর কোন চক্রান্ত আমাদের কিছুই মনে হয় না। কারুন এখন লক্ষ্য লক্ষ্য পাঠকগণের ভালোবাসা সাংবাদিকদের সংবাদি রয়েছে আমাদের ভালোবাসার আরেক প্রতিচ্ছবির অন্যাতম বাতিঘরে মুল আলো।

তিনি আরও জানান- সুনাম ও সম্মানের সাথে দেশ ও দশের অসহায়, খেটেখুটে খাওয়া সাধারণ মানুষের কষ্টের কথা তুলে ধরা আমাদের মূল লক্ষ্য।

আমরা আমাদের দেশকে ভালোবাসি ও দেশের মানুষকে দেশের সেবা করাটা আমাদের অনুপ্রেরণা দেয়। আমরা সর্বদা দেশের আইন মেনে চলার চেষ্টা করি কারণ আইনের উর্ধ্বে কিছু নয়। আমাদের মূল লক্ষ্য দেশের মূল ধারার সাংবাদিকদের নিয়ে কাজ করা ও হলুদ সাংবাদিকদের প্রতিহত করা।

তাই কবির ভাষায় বলতে হয় আমাদের দেশে সেই ছেলে বড় কবে হবে কথা সে বড় নয় কাজে বড় হবে।দৈনিক ক্রাইম তালাশ অনলাইন নামক পত্রিকাটি কথায় নয় বাস্তবতার কাজেই বিশ্বাসী।

সংবাদটি শেয়ার করুনঃ

আর্কাইভ

SatSunMonTueWedThuFri
28293031   
       
  12345
       
    123
       
   1234
262728    
       
293031    
       
1234567
293031    
       
©  2019 copy right. All rights reserved © 71sangbad24.com ltd.
Design & Developed BY Hostitbd.Com