Sunday, April 28, 2024
Homeচট্টগ্রাম বিভাগচট্টগ্রাম জেলারাস্তায় সহকারীর লাশ ফেলে পালালেন ট্রাকচালক

রাস্তায় সহকারীর লাশ ফেলে পালালেন ট্রাকচালক

নুর হোসেন- চট্টগ্রাম জেলা প্রতিনিধিঃ
চট্টগ্রামে সড়কের পাশে দাঁড়িয়ে থাকা একটি কাভার্ডভ্যানের পেছনে দ্রুতগামী ট্রাকের ধাক্কায় চালকের সহকারীর মৃত্যু হয়েছে। সোমবার ৪ঠা সেপ্টেম্বর রাত ১২টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বিএসআরএম চেয়ারম্যান রাস্তায় এ দূর্ঘটনা ঘটে। দূর্ঘটনায় ট্রাকচালকের সহকারী মোহাম্মদ মাসুম(৩০) নিহত হয়েছে। তিনি সুনামগঞ্জ জেলার বিশ্বস্তপুর থানার শিলদুয়ার গ্রামের নুরুল আমিনের ছেলে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, সোমবার রাত ১২টার দিকে চেয়ারম্যান রাস্তার মুখে দাঁড়িয়ে থাকা একটি কাভার্ডভ্যানকে পেছনে একটি দ্রুতগামী ট্রাক ধাক্কা দিলে সামনের অংশ দুমড়ে মুচড়ে যায়। এসময় ট্রাকচালকের সহকারী মাসুম গুরুত্বর আহত হন। পরে স্থানীয়রা মাসুমকে উদ্ধার করে মিরসরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে তিনি মারা যান।

অন্যদিকে ট্রাকচালক তাকে রেখেই পালিয়ে যান।মিরসরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে দায়িত্বরত চিকিৎসক ডাঃ আর্য্যরাজ দত্ত জাগো নিউজকে জানান, সোমবার রাতে দুর্ঘটনায় আঘাত পাওয়া ব্যক্তি হাসপাতালে আনার আগেই মারা যান। তার একটি পা শরীর থেকে বিচ্ছিন্ন হয়ে গেছে এবং মাথায় খুব বেশি আঘাত লেগেছে।

জোরারগঞ্জ হাইওয়ে থানার ইনচার্জ সোহেল সরকার জাগো নিউজকে বলেন, সোমবার রাতে কাভার্ডভ্যান-ট্রাক দূর্ঘটনায় নিহত ট্রাকের হেলপার মাসুমের মরদেহ পরিবারের অনুরোধে ময়নাতদন্ত ছাড়া হস্তান্তর করা হয়েছে। দূর্ঘটনায় কবলিত গাড়ি দু‘টি উদ্ধার করে থানায় আনা হলেও ট্রাকচালক পালিয়ে যাওয়ায় তাকে গ্রেফতার করা সম্ভব হয়নি। এই ঘটনায় মামলা করা হয়েছে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments