সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০২:৫২ অপরাহ্ন

সর্বশেষ সংবাদঃ
করোনা সংক্রমণ রোধে আতঙ্ক নয়, গণ সচেতনতাই উত্তম...নিরাপদ দুরত্বে পথ চলুন, খাবারের আগে সাবান দিয়ে হাত ধুয়ে নিন.. নাক, মুখে হাত দেওয়া থেকে বিরত থাকুন...সবচেয়ে ভালো বাড়ীতেই থাকুন... ধন্যবাদ সবাইকে।
সংবাদ শিরোনামঃ

র‍্যাব-৫’র চলমান অভিযানে চোরাইকৃত মোটর সাইকেল উদ্ধারসহ আটক-১

রুহুল আমীন খন্দকার- বিশেষ প্রতিনিধিঃ
র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে।

র‌্যাব নিয়মিত জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, অস্ত্রধারী অপরাধী, মাদক, ভেজাল পণ্য, ছিনতাইকারীসহ বিভিন্ন মামলায় পলাতক আসামীদের বিরুদ্ধে সফলভাবে অভিযান চালিয়ে আসছে।

এরই ধারাবাহিকতায়, র‌্যাব-৫ বিভিন্ন সময় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে মাদকদ্রব্য উদ্ধার তথা মাদক ব্যবসায়ীদের গ্রেফতারসহ বিভিন্ন গুরুত্বপূর্ন মামলার আসামীদের গ্রেফতার করে থাকে।

গতকাল মঙ্গলবার ১৭ই জানুয়ারি ২০২৩ইং তারিখ বিকেল ০৪-টা ৩০ ঘটিকায় র‌্যাব-৫, সদর কোম্পানীর একটি অভিযানিক দল রাজশাহী মহানগর কাশিয়াডাঙ্গা থানাধীন কাশিয়াপাড়া মোড়স্থ রহমান এন্ড কোং ফিলিং স্টেশনের বিপরীত দিকে তৌহিদ সার্ভিসিং সেন্টারের সামনে অপারেশন পরিচালনা করেন।

অভিযান চলাকালীন সময় ওইখানে পাকা রাস্তার উপর হইতে চাঁপাইনবাবগঞ্জ সদর থানা এলাকা হইতে চুরি হওয়া চাবি’সহ ১টি মোটর সাইকেল, ১টি সীমসহ পুরাতন মোবাইল ফোন উদ্ধার পূর্বক জব্দ করা হয়। এ ঘটনায় গ্রেফতারকৃত আসামী হলো- মহব্বত আলী রয়েল (২৬) পিতা- কাওছার আলী, সাং- কেশবপুর, থানা- রাজপাড়া, জেলা- রাজশাহী মহানগর।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে উক্ত আসামী মোটর সাইকেল চুরি করে অন্যত্র বিক্রয় করে থাকে বলে উপস্থিত সাক্ষী গণের সম্মুখে স্বীকার করে জবানবন্দি প্রদান করেন। পরবর্তীতে গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে দেশের প্রচলিত আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহনের জন্য চাঁপাইনবাবগঞ্জ সদর থানায় এজাহার দায়ের করা হয়েছে।

উল্লেখ্য, আজ বুধবার ১৮ই জানুয়ারি ২০২৩ইং র‍্যাব-৫, সিপিসি রাজশাহী ক্যাম্প কতৃক ই-মেইল যোগে বিষয়টি এক প্রেস বিজ্ঞপ্তিতে এই গণমাধ্যম কর্মীকে নিশ্চিত করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুনঃ

আর্কাইভ

SatSunMonTueWedThuFri
28293031   
       
  12345
       
    123
       
   1234
262728    
       
293031    
       
1234567
293031    
       
©  2019 copy right. All rights reserved © 71sangbad24.com ltd.
Design & Developed BY Hostitbd.Com