বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ১১:৫৯ অপরাহ্ন

সর্বশেষ সংবাদঃ
অনলাইন ভিত্তিক গণমাধ্যম “৭১সংবাদ২৪.কম” এ প্রতিনিধি আহ্বান করা হয়েছে। আগ্রহীগণ জিবনবৃত্তান্ত পাঠাতে 71sangbad24.com@gmail.com -এ মেইল করুন
সংবাদ শিরোনামঃ
পার্বতীপুর সরকারি টেকনিক্যাল স্কুল এ্যান্ড কলেজের অধ্যক্ষ আহসান হাবিব জেলায় শ্রেষ্ঠ গোপনে পরিচ্ছন্নতাকর্মী নিয়োগ, হরিজন সম্প্রদায় শুকরের বিষ্ঠা ফেলে প্রতিবাদ র‌্যাব-১১, সিপিসি-২’র অভিযানে গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার ফুলবাড়ীতে কৃষকদের মাঝে দু’টি ধান কাটা মেশিন বিতরণ নড়াইলে সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার বিদ্যুতের প্রিপেইড মিটারে দ্বি-গুণ টাকা কাটার অভিযোগ, দিশেহারা গ্রাহক সংবাদ প্রকাশের জের কিংবা পুলিশি তাণ্ডব নয়, মামলার আলামতে গাছ জব্দ লক্ষ্যমাত্রা ছাড়িয়েছে লক্ষ্মীপুরে সয়াবিন উৎপাদন, বিক্রির টার্গেট ৫০০ কোটি পীরগঞ্জে মুখ খুলছে না সাধারণ ভোটার, তবে নির্বাচনী প্রচারণা তুঙ্গে কুমিল্লার দেবীদ্বারে সার্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন সংক্রান্ত বিশেষ সভা নড়াইলে উপজেলা নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ করতে পুলিশ সুপার’র নির্দেশ আটকের ১২ ঘণ্টা পর পাবনার সুজানগর উপজেলা চেয়ারম্যান প্রার্থীর মুক্তি ফিলিস্তিনকে স্বাধীন রাষ্ট্র ঘোষণার দাবীতে নীলফামারীতে ছাত্রলীগের সমাবেশ ধান ক্ষেত পরিদর্শণে বাংলাদেশ ও আন্তর্জাতিক ধান গবেষণার প্রতিনিধি দল নীলফামারীতে নীলফামারীতে শিল্প কারখানার দূষণ নিয়ন্ত্রণ ওসবুজ শিল্পায়ন বিষয়ক মতবিনিময় রংপুরের পীরগঞ্জে গৃহবধূকে মারপিট, থানায় অভিযোগ! লক্ষ্মীপুরে কালবৈশাখী ঝড় ধুনটে চৌকিবাড়ী ইউনিয়ন আ’লীগের বর্ধিত সভা ঘুমের ঔষধ খাইয়ে অটোরিকশা ছিনতাই চক্রের মুল হোতা’সহ গ্রেপ্তার ৪ নীলফামারীতে নিষিদ্ধ হাইড্রোলিক হর্ণ ব্যবহারের দায়ে জরিমানা

অস্তিত্ব রক্ষার লড়াইয়ের জন্য নির্বাচনে জাতীয় পার্টি- জিএম কাদের

রবিন চৌধুরী রাসেল- রংপুর জেলা প্রতিনিধিঃ
জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা প্রয়াত হুসেইন মুহাম্মদ এরশাদ এর কবর জিয়ারত করে নিজ নির্বাচনী এলাকা রংপুর-৩ আসনে আনুষ্ঠানিক প্রচার শুরু করেন জাতীয় পার্টির চেয়ারম্যান জি এম কাদের।

শনিবার (২৩ ডিসেম্বর) সকালে রংপুর পল্লী নিবাসে সাবেক রাষ্ট্রপতি বড়ভাই এইচ এম এরশাদের কবর জিয়ারতের পর তার বাবা মায়ের কবর জিয়ারত করে মোনাজাত করেন জিএম কাদের।

এ সময় কিছুক্ষণ নিরবে কবরের পাশে দাঁড়িয়ে থাকেন তিনি। পরে দুপুরে নগরীর সেন্ট্রাল রোডে দলীয় কার্যালয়ে কর্মী সভায় যোগ দেন তিনি। এ সময় জিএম কাদের বলেন এই মুহূর্তে নির্বাচন কমিশনের প্রতি জাতীয় পার্টির আস্থা আছে। আস্থা না থাকলে আমরা নির্বাচনে অংশগ্রহন করতাম না। নেতাকর্মীদের উদ্দেশ্য করে তিনি আরো বলেন, বিভিন্ন চাপ থাকা স্বত্বেও জাতীয় পার্টি ভেঙ্গে যায়নি। রংপুর আমার বাড়ী৷ সেখানে রয়েছে আমার মা বাবার কবর রয়েছে বড় ভাই জাতীয় পার্টির প্রয়াত নেতা হোসাইন মুহাম্মদ এরশাদের কবর। আমাকে নাড়ীর টানে রংপুরে আসতেই হবে।রংপুরে আসলে আমি নিরাপত্তা বোধ মনে করি। তাই রংপুর থেকে ফিরে তাকানোর আমার কোনো অবকাশ নেই। আমি এবং আমার পরিবার রংপুর বাসীর ঋণ কোনোদিনোও পরিশোধ করতে পারবো না। এমনকি আমার পিটের চামড়া গেলেও রংপুর বাসীর ঋণ শোধ করার মতো না।

তিনি আবেগ জড়িত কন্ঠে প্রয়াত প্রেসিডেন্ট হোসাইন মুহাম্মদ এরশাদের কথা বলতেই কিছুটা সময় চুপ হয়ে যান এবং রংপুর বাসীকে আবারো মনে করিয়ে দেন এরশাদের প্রতি যে জুলুম হয়েছিলো তা একমাত্র প্রতিবাদ করেছিলো রংপুরবাসী আর কেউ না। এইচ এম এরশাদ জেলে থেকে নির্বাচনে জিতেছে। তাঁর নির্বাচনী এলাকায় তিনি যেতে পারেননি তবুও রংপুরবাসী তাকে একটি না পাচ পাচটি আসনে তাকে ভোট দিয়ে বিজয়ী করেছিলেন।

আলোচনা সভা শেষে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় তিনি সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে বলেন,আমরা মহাজোটে নেই। আমরা কোনো আসনে প্রার্থী প্রত্যাহার করেনি।আওয়ামীলগেই তাঁদের প্রার্থী প্রত্যাহার করেছে।

তবে তিনি নিজ দলের কর্মীদের উদ্দেশ্যে বলেন, জাতীয় পার্টিকে খন্ড করার চেষ্টা হয়েছিলো বলেই এর আগে আমি নির্বাচন নিয়ে কোনো কথা বলেনি।আপনারা সবাই এরশাদের লাঙল নিয়ে কাজ করুন মানুষের কাছে জাতীয় পার্টির কথা তুলে ধরুন।ইনশাল্লা আগামী দ্বাদশ সংসদ নির্বাচনে জাতীয় পার্টি বিজয় লাভ করবে। আলোচনা সভায় উপস্থিত ছিলেন রংপুর সিটি কর্পোরেশনের মেয়র ও দলের কোচ চেয়ারম্যান মুস্তাফিজার রহমান মোস্তফা,ভাইস চেয়ারম্যান এস এম ইয়াসির ও স্থানীয় নেতৃবৃন্দ ছাড়াও জাতীয় পার্টি ও এর অঙ্গসংগঠনের নেতা কর্মীরা।

সংবাদটি শেয়ার করুনঃ

অনলাইন ভিত্তিক 71sangbad24.com গণমাধ্যমটি

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশনে নিবন্ধিত, (আই ডি নং-364)

বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

আগ্রহীগণ সিভি পাঠাতে -মেইল করুনঃ info71sangbad24.com@gmail.com

©2019 copy right. All rights reserved 71sangbad24.com Desing & Developed By Hostitbd.Com