বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৮:০৫ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদঃ
অনলাইন ভিত্তিক গণমাধ্যম “৭১সংবাদ২৪.কম” এ প্রতিনিধি আহ্বান করা হয়েছে। আগ্রহীগণ জিবনবৃত্তান্ত পাঠাতে 71sangbad24.com@gmail.com -এ মেইল করুন
সংবাদ শিরোনামঃ
পার্বতীপুর সরকারি টেকনিক্যাল স্কুল এ্যান্ড কলেজের অধ্যক্ষ আহসান হাবিব জেলায় শ্রেষ্ঠ গোপনে পরিচ্ছন্নতাকর্মী নিয়োগ, হরিজন সম্প্রদায় শুকরের বিষ্ঠা ফেলে প্রতিবাদ র‌্যাব-১১, সিপিসি-২’র অভিযানে গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার ফুলবাড়ীতে কৃষকদের মাঝে দু’টি ধান কাটা মেশিন বিতরণ নড়াইলে সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার বিদ্যুতের প্রিপেইড মিটারে দ্বি-গুণ টাকা কাটার অভিযোগ, দিশেহারা গ্রাহক সংবাদ প্রকাশের জের কিংবা পুলিশি তাণ্ডব নয়, মামলার আলামতে গাছ জব্দ লক্ষ্যমাত্রা ছাড়িয়েছে লক্ষ্মীপুরে সয়াবিন উৎপাদন, বিক্রির টার্গেট ৫০০ কোটি পীরগঞ্জে মুখ খুলছে না সাধারণ ভোটার, তবে নির্বাচনী প্রচারণা তুঙ্গে কুমিল্লার দেবীদ্বারে সার্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন সংক্রান্ত বিশেষ সভা নড়াইলে উপজেলা নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ করতে পুলিশ সুপার’র নির্দেশ আটকের ১২ ঘণ্টা পর পাবনার সুজানগর উপজেলা চেয়ারম্যান প্রার্থীর মুক্তি ফিলিস্তিনকে স্বাধীন রাষ্ট্র ঘোষণার দাবীতে নীলফামারীতে ছাত্রলীগের সমাবেশ ধান ক্ষেত পরিদর্শণে বাংলাদেশ ও আন্তর্জাতিক ধান গবেষণার প্রতিনিধি দল নীলফামারীতে নীলফামারীতে শিল্প কারখানার দূষণ নিয়ন্ত্রণ ওসবুজ শিল্পায়ন বিষয়ক মতবিনিময় রংপুরের পীরগঞ্জে গৃহবধূকে মারপিট, থানায় অভিযোগ! লক্ষ্মীপুরে কালবৈশাখী ঝড় ধুনটে চৌকিবাড়ী ইউনিয়ন আ’লীগের বর্ধিত সভা ঘুমের ঔষধ খাইয়ে অটোরিকশা ছিনতাই চক্রের মুল হোতা’সহ গ্রেপ্তার ৪ নীলফামারীতে নিষিদ্ধ হাইড্রোলিক হর্ণ ব্যবহারের দায়ে জরিমানা

আন্তঃজেলা গরু চোর চক্রের ৩ সদস্য আটক

শাহীন আহমেদ- নীলফামারী জেলা প্রতিনিধিঃ
নীলফামারী থেকে রংপুর পর্যন্ত ধাওয়া করে আন্তঃজেলা গরু চোর চক্রের তিন সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ।

মঙ্গলবার ৫ই সেপ্টেম্বর দিবাগত রাতে রংপুর মহনগরের সাত মাথা মোড় থেকে তাদের গ্রেপ্তার করে নীলফামারী সদর থানা পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলেন- গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ থানার কুন্দমালঞ্চ গ্রামের খাইরুজ্জামানের ছেলে মোঃ বাবুল(৩২), মাগুড়া জেলা শ্রীপুর থানার তাড়াউজিয়াল উত্তর পাড়া গ্রামের আহাদ আলীর ছেলে মোঃ ওয়াসিম খান(২২) ও নাটোর জেলার সিংড়া থানার মহেশচন্দ্রপুর গ্রামের মোঃ মনতাজের ছেলে মোঃ নাসির(২৪)।

বুধবার ৬ই সেপ্টেম্বর দুপুরে নীলফামারী জেলা পুলিশ সুপারের সম্মেলন কক্ষে এই তথ্য জানান পুলিশ সুপার মোঃ গোলাম সবুর পিপিএম।

সংবাদ সম্মেলনে পুলিশ সুপার জানান, জাতীয় জরুরী সেবা ৯৯৯ এর মাধ্যমে জানানো হয় সদর উপজেলার সংগলশী কাজীরহাট এলাকা থেকে গরু চুরি করে পিকআপে করে নিয়ে সৈয়দপুরের দিকে পালিয়ে যায় চোর চক্র।

এ খবরে পুলিশের চারটি অভিযানিক টিম তাৎক্ষনিক চোরকে ধরতে অভিযান শুরু করে। এরমধ্যে একটি টিম সৈয়দপুর-দিনাজপুর মহাসড়কে, একটি টিম সৈয়দপুর-পার্বতীপুর মহাসড়কে, একটি টিম নীলফামারী সদরে এবং একটি টিম সৈয়দপুর রংপুরে মহসড়কে অভিযান পরিচালনা করে।

এসপি গোলাম সবুর বলেন, সৈয়দপুর-রংপুর মহাসড়কে তারাগঞ্জ এলাকায় গরু সহ ওই পিকআপের দেখা মিললে চোর চক্র দ্রæত গতিতে পিকআপটি চালিয়ে পালাতে চেষ্টা করে।

এসময় সদর থানার অফিসার ইনচার্জ ওই চোরদের ধরতে তাদের ধাওয়া করতে থাকে এবং এক পর্যায়ে রংপুর মহানগরের সাত মাথা মোড় থেকে তাদের তিনজনকে গ্রেপ্তার করা হয়। তাদের সাথে জড়িত অন্যান্যদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে।

নীলফামারী সদর থানার নবাগত অফিসার ইনচার্জ মোঃ তানভিরুল ইসলাম বলেন, সৈয়দপুর-রংপুর মহাসড়কের তারাগঞ্জ এলাকায় গরু সহ আমরা ওই পিকআপটিকে দেখতে পাই।

পিকআপকে দেখা মাত্রই আমরা তাদের থামতে বললে তারা গাড়ী না থামিয়ে আরও দ্রæত বেগে চালিয়ে পালিনোর চেষ্টা করে। আমি নিজেই গাড়ী চালিয়ে তাদের ধরতে ধাওয়া করি।

ধাওয়ার এক পর্যায়ে রংপুর মহানগরের সাত মাথা এলাকায় পিকআপটি নিয়ন্ত্রণ হারিয়ে বৈদ্যুতিক খুটির সাথে ধাক্কা লাগে। এসময় আহত অবস্থায় তিনজনকে গ্রেপ্তার করা হয় এবং কয়েকজন চোর পালিয়ে যায়।

সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অবস) মোহাম্মদ সাইফুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (নীলফামারী সার্কেল) মোস্তফা মঞ্জুর পিপিএম, সহকারী পুলিশ সুপার (শিক্ষানবীশ) জয়ন্ত কুমার সেন ও সদর থানার অফিসার ইনচার্জ মোঃ তানভিরুল ইসলাম সহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুনঃ

অনলাইন ভিত্তিক 71sangbad24.com গণমাধ্যমটি

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশনে নিবন্ধিত, (আই ডি নং-364)

বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

আগ্রহীগণ সিভি পাঠাতে -মেইল করুনঃ info71sangbad24.com@gmail.com

©2019 copy right. All rights reserved 71sangbad24.com Desing & Developed By Hostitbd.Com