বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৪:৪৯ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদঃ
অনলাইন ভিত্তিক গণমাধ্যম “৭১সংবাদ২৪.কম” এ প্রতিনিধি আহ্বান করা হয়েছে। আগ্রহীগণ জিবনবৃত্তান্ত পাঠাতে 71sangbad24.com@gmail.com -এ মেইল করুন
সংবাদ শিরোনামঃ
পার্বতীপুর সরকারি টেকনিক্যাল স্কুল এ্যান্ড কলেজের অধ্যক্ষ আহসান হাবিব জেলায় শ্রেষ্ঠ গোপনে পরিচ্ছন্নতাকর্মী নিয়োগ, হরিজন সম্প্রদায় শুকরের বিষ্ঠা ফেলে প্রতিবাদ র‌্যাব-১১, সিপিসি-২’র অভিযানে গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার ফুলবাড়ীতে কৃষকদের মাঝে দু’টি ধান কাটা মেশিন বিতরণ নড়াইলে সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার বিদ্যুতের প্রিপেইড মিটারে দ্বি-গুণ টাকা কাটার অভিযোগ, দিশেহারা গ্রাহক সংবাদ প্রকাশের জের কিংবা পুলিশি তাণ্ডব নয়, মামলার আলামতে গাছ জব্দ লক্ষ্যমাত্রা ছাড়িয়েছে লক্ষ্মীপুরে সয়াবিন উৎপাদন, বিক্রির টার্গেট ৫০০ কোটি পীরগঞ্জে মুখ খুলছে না সাধারণ ভোটার, তবে নির্বাচনী প্রচারণা তুঙ্গে কুমিল্লার দেবীদ্বারে সার্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন সংক্রান্ত বিশেষ সভা নড়াইলে উপজেলা নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ করতে পুলিশ সুপার’র নির্দেশ আটকের ১২ ঘণ্টা পর পাবনার সুজানগর উপজেলা চেয়ারম্যান প্রার্থীর মুক্তি ফিলিস্তিনকে স্বাধীন রাষ্ট্র ঘোষণার দাবীতে নীলফামারীতে ছাত্রলীগের সমাবেশ ধান ক্ষেত পরিদর্শণে বাংলাদেশ ও আন্তর্জাতিক ধান গবেষণার প্রতিনিধি দল নীলফামারীতে নীলফামারীতে শিল্প কারখানার দূষণ নিয়ন্ত্রণ ওসবুজ শিল্পায়ন বিষয়ক মতবিনিময় রংপুরের পীরগঞ্জে গৃহবধূকে মারপিট, থানায় অভিযোগ! লক্ষ্মীপুরে কালবৈশাখী ঝড় ধুনটে চৌকিবাড়ী ইউনিয়ন আ’লীগের বর্ধিত সভা ঘুমের ঔষধ খাইয়ে অটোরিকশা ছিনতাই চক্রের মুল হোতা’সহ গ্রেপ্তার ৪ নীলফামারীতে নিষিদ্ধ হাইড্রোলিক হর্ণ ব্যবহারের দায়ে জরিমানা

এবার সৈয়দপুরে পাসপোর্ট-বোর্ডিং পাস ছাড়াই বিমানে উঠতে বিমানবন্দরে ঢুকে পড়লো শিশু

খলিলুর রহমান- নিজম্ব প্রতিনিধিঃ
ঢাকার শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের পর এবার নীলফামারীর সৈয়দপুর বিমানবন্দরে ভিআইপি লাউঞ্জে অবৈধভাবে প্রবেশের পর মানিক(১২) নামে এক শিশুকে আটক করেছে সিভিল অ্যাভিয়েশন কর্তৃপক্ষ। রবিবার (১২ নভেম্বর) সন্ধ্যা ৭টার দিকে বিমানবন্দরের ভিআইপি লাউঞ্জে এ ঘটনা ঘটে।

আটক শিশু মানিক রংপুর সদরের দেউডুবা গ্রামের অটোচালক মিঠু মিয়ার ছেলে। সে স্থানীয় হাজী তমিজ উদ্দিন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থী।

বিমানবন্দর কর্তৃপক্ষ সূত্রে জানা যায়, রোববার বিকেলের দিকে রংপুর থেকে একটি বাসে চড়ে সৈয়দপুর শহরে আসে শিশু মানিক। তারপর বাস টার্মিনাল থেকে সন্ধ্যার দিকে অটোরিকশায় চেপে বিমানবন্দরে আসে। সন্ধ্যা ৭টার দিকে বিমানবন্দরের ভিআইপি লাউঞ্জ এন্ট্রি গেট দিয়ে কোন বাধা ছাড়াই অন্যান্য যাত্রীদের সাথে ঢুকে পড়ে শিশুটি। এ সময় সিভিল অ্যাভিয়েশনের সুপারভাইজার ফাহমি হাসিবের শিশুটি চলাফেরা দেখে সন্দেহ হলে শিশু টিকে আটক করেন তিনি। জিজ্ঞাসাবাদ করে জানতে পারেন অবৈধভাবে ঢুকে পড়েছে শিশুটি । শিশুটি বিমানযোগে ঢাকায় যাওয়ার চেষ্টা করছিল।

এ বিষয়ে সৈয়দপুর বিমানবন্দরের ম্যানেজার সুপ্লব কুমার ঘোষ জানান, শিশুটিকে আটক করার পরেই তার পরিবারকে খবর দেওয়া হয়েছে । বয়স কম হওয়ায় রাত সাড়ে ১২টার দিকে তার পরিবারের কাছে শিশুটিকে হস্তান্তর করা হয়েছে।

শিশুটির বাবা মিঠু মিয়া জানান, ছেলেটা ছোট থেকেই আকাশে প্লেনের শব্দ পেলে ঘর থেকে ছুটে যেতো পেলেন দেখার নেশায় , আর বাড়িতে ফিরে আমাকে বলতো বাবা আমি বড় হয়ে পাইলট হব প্লেন চালাবো আমি প্রতিবন্ধী মানুষ তেমন একটা কাজ কাম করতে পারিনা তাই ছেলেকে একটা ফার্নিচারের দোকানে দিয়েছি কাজ করতে ওই দোকানের মালিক ওকে স্কুলে ভর্তি করে দিয়েছে মানিক ওখানে কাজের পাশাপাশি এখন দ্বিতীয় শ্রেণীতে পড়ে, আর্থিকভাবে অসচ্ছল না হওয়ায় ছেলেটাকে ঠিকভাবে পড়াতে পারি না ।

হাজী তমিজ উদ্দিন সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা শাহানারা বেগম জানান, মানিক আমার স্কুলের দ্বিতীয় শ্রেণীর স্টুডেন্ট। এই ঘটনাটা আজকে আমি স্কুল আসার পর জানতে পেরেছি, ও কালকে সৈয়দপুরে চলে গেছিল। ওর আসলে মা নাই তো, কেয়ার করার মতো তেমন কেউ নাই যদি ওকে অনুকূল পরিবেশ দেয়া যায় আর্থিক সহযোগিতা করা যায় তাহলে ও হয়তো জীবনে পড়ালেখাটা চালিয়ে যেতে পারবে।

সংবাদটি শেয়ার করুনঃ

অনলাইন ভিত্তিক 71sangbad24.com গণমাধ্যমটি

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশনে নিবন্ধিত, (আই ডি নং-364)

বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

আগ্রহীগণ সিভি পাঠাতে -মেইল করুনঃ info71sangbad24.com@gmail.com

©2019 copy right. All rights reserved 71sangbad24.com Desing & Developed By Hostitbd.Com