বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ১০:২৬ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদঃ
অনলাইন ভিত্তিক গণমাধ্যম “৭১সংবাদ২৪.কম” এ প্রতিনিধি আহ্বান করা হয়েছে। আগ্রহীগণ জিবনবৃত্তান্ত পাঠাতে 71sangbad24.com@gmail.com -এ মেইল করুন
সংবাদ শিরোনামঃ
পার্বতীপুর সরকারি টেকনিক্যাল স্কুল এ্যান্ড কলেজের অধ্যক্ষ আহসান হাবিব জেলায় শ্রেষ্ঠ গোপনে পরিচ্ছন্নতাকর্মী নিয়োগ, হরিজন সম্প্রদায় শুকরের বিষ্ঠা ফেলে প্রতিবাদ র‌্যাব-১১, সিপিসি-২’র অভিযানে গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার ফুলবাড়ীতে কৃষকদের মাঝে দু’টি ধান কাটা মেশিন বিতরণ নড়াইলে সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার বিদ্যুতের প্রিপেইড মিটারে দ্বি-গুণ টাকা কাটার অভিযোগ, দিশেহারা গ্রাহক সংবাদ প্রকাশের জের কিংবা পুলিশি তাণ্ডব নয়, মামলার আলামতে গাছ জব্দ লক্ষ্যমাত্রা ছাড়িয়েছে লক্ষ্মীপুরে সয়াবিন উৎপাদন, বিক্রির টার্গেট ৫০০ কোটি পীরগঞ্জে মুখ খুলছে না সাধারণ ভোটার, তবে নির্বাচনী প্রচারণা তুঙ্গে কুমিল্লার দেবীদ্বারে সার্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন সংক্রান্ত বিশেষ সভা নড়াইলে উপজেলা নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ করতে পুলিশ সুপার’র নির্দেশ আটকের ১২ ঘণ্টা পর পাবনার সুজানগর উপজেলা চেয়ারম্যান প্রার্থীর মুক্তি ফিলিস্তিনকে স্বাধীন রাষ্ট্র ঘোষণার দাবীতে নীলফামারীতে ছাত্রলীগের সমাবেশ ধান ক্ষেত পরিদর্শণে বাংলাদেশ ও আন্তর্জাতিক ধান গবেষণার প্রতিনিধি দল নীলফামারীতে নীলফামারীতে শিল্প কারখানার দূষণ নিয়ন্ত্রণ ওসবুজ শিল্পায়ন বিষয়ক মতবিনিময় রংপুরের পীরগঞ্জে গৃহবধূকে মারপিট, থানায় অভিযোগ! লক্ষ্মীপুরে কালবৈশাখী ঝড় ধুনটে চৌকিবাড়ী ইউনিয়ন আ’লীগের বর্ধিত সভা ঘুমের ঔষধ খাইয়ে অটোরিকশা ছিনতাই চক্রের মুল হোতা’সহ গ্রেপ্তার ৪ নীলফামারীতে নিষিদ্ধ হাইড্রোলিক হর্ণ ব্যবহারের দায়ে জরিমানা

এলুয়াড়ী ইউপি আদিবাসী গ্রামে শিশুদের মাঝে গুপ্তা প্লাইউডের শীতবস্ত্র বিতরণ

আফজাল হোসেন- দিনাজপুর জেলা প্রতিনিধিঃ
দেশের উত্তরাঞ্চলে শীতের প্রভাব বৃদ্ধি পাওয়ায় দিনাজপুরের ফুলবাড়ী উপজেলার এলুয়াড়ী ইউপির খাজাপুর আদিবাসী পাড়ায় সুবিধা বঞ্চিত সাঁওতাল আদিবাসী শিশু কিশোরদের মাঝে শীত বস্ত্র বিতরণ করা হয়েছে। ফুলবাড়ী গুপ্তা প্লাইউড এন্ড উড প্রসেসিং ইন্ডাস্ট্রিজের পক্ষে ব্যবস্থপনা পরিচালক (এমডি) আনন্দ কুমার গুপ্ত এসব শীতবস্ত্র বিতরণ করেন।

আজ সোমবার (২৫ ডিসেম্বর) দুপুর ১২টায় উপজেলার এলুয়ারী ইউপির খাজাপুর আদিবাসী পাড়ায় সুবিধা বঞ্চিত অর্ধশত শিশু কিশোরের মাঝে এসব শীতবস্ত্র বিতরণ করা হয়। শীতবস্ত্র পেয়ে আনন্দে উচ্ছাস প্রকাশ করে শীতার্ত আদিবাসী শিশুরা। শীত বস্ত্রের সাথে শিশুদের জন্য উপহার ও দুপুরে খাবারের আয়োজন করা হয়। গুপ্তা প্লাইউড এন্ড উড প্রসেসিং ইন্ডাস্ট্রিজের ব্যবস্থপনা পরিচালক (এমডি) আনন্দ কুমার গুপ্ত জানান, গুপ্তা প্লাইউড এন্ড উড প্রসেসিং ইন্ডাস্ট্রিজ সামাজিক দ্বায়বদ্ধতা থেকে সুবিধা বঞ্চিত মানুষের পাশে ছিলো, আছে এবং থাকবে।

এরই ধারাবাহিকতায় অর্ধশত আদিবাসী শিশুর মাঝে শীতবস্ত্র বিতরণ করা হল। এসময় উপস্থিত ছিলেন তার সহধর্মিনী শিল্পী গুপ্তা, সহকারী অধ্যাপক অনিল চন্দ্র রায়, স্নেহা গুপ্তা, রিয়া গুপ্তা, গোপাল গুপ্ত ও স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ এবং প্রিন্ট মিডিয়ার সাংবাদিকগণ।

সংবাদটি শেয়ার করুনঃ

অনলাইন ভিত্তিক 71sangbad24.com গণমাধ্যমটি

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশনে নিবন্ধিত, (আই ডি নং-364)

বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

আগ্রহীগণ সিভি পাঠাতে -মেইল করুনঃ info71sangbad24.com@gmail.com

©2019 copy right. All rights reserved 71sangbad24.com Desing & Developed By Hostitbd.Com