বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০২:৩৬ অপরাহ্ন

সর্বশেষ সংবাদঃ
অনলাইন ভিত্তিক গণমাধ্যম “৭১সংবাদ২৪.কম” এ প্রতিনিধি আহ্বান করা হয়েছে। আগ্রহীগণ জিবনবৃত্তান্ত পাঠাতে 71sangbad24.com@gmail.com -এ মেইল করুন
সংবাদ শিরোনামঃ
পার্বতীপুর সরকারি টেকনিক্যাল স্কুল এ্যান্ড কলেজের অধ্যক্ষ আহসান হাবিব জেলায় শ্রেষ্ঠ গোপনে পরিচ্ছন্নতাকর্মী নিয়োগ, হরিজন সম্প্রদায় শুকরের বিষ্ঠা ফেলে প্রতিবাদ র‌্যাব-১১, সিপিসি-২’র অভিযানে গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার ফুলবাড়ীতে কৃষকদের মাঝে দু’টি ধান কাটা মেশিন বিতরণ নড়াইলে সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার বিদ্যুতের প্রিপেইড মিটারে দ্বি-গুণ টাকা কাটার অভিযোগ, দিশেহারা গ্রাহক সংবাদ প্রকাশের জের কিংবা পুলিশি তাণ্ডব নয়, মামলার আলামতে গাছ জব্দ লক্ষ্যমাত্রা ছাড়িয়েছে লক্ষ্মীপুরে সয়াবিন উৎপাদন, বিক্রির টার্গেট ৫০০ কোটি পীরগঞ্জে মুখ খুলছে না সাধারণ ভোটার, তবে নির্বাচনী প্রচারণা তুঙ্গে কুমিল্লার দেবীদ্বারে সার্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন সংক্রান্ত বিশেষ সভা নড়াইলে উপজেলা নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ করতে পুলিশ সুপার’র নির্দেশ আটকের ১২ ঘণ্টা পর পাবনার সুজানগর উপজেলা চেয়ারম্যান প্রার্থীর মুক্তি ফিলিস্তিনকে স্বাধীন রাষ্ট্র ঘোষণার দাবীতে নীলফামারীতে ছাত্রলীগের সমাবেশ ধান ক্ষেত পরিদর্শণে বাংলাদেশ ও আন্তর্জাতিক ধান গবেষণার প্রতিনিধি দল নীলফামারীতে নীলফামারীতে শিল্প কারখানার দূষণ নিয়ন্ত্রণ ওসবুজ শিল্পায়ন বিষয়ক মতবিনিময় রংপুরের পীরগঞ্জে গৃহবধূকে মারপিট, থানায় অভিযোগ! লক্ষ্মীপুরে কালবৈশাখী ঝড় ধুনটে চৌকিবাড়ী ইউনিয়ন আ’লীগের বর্ধিত সভা ঘুমের ঔষধ খাইয়ে অটোরিকশা ছিনতাই চক্রের মুল হোতা’সহ গ্রেপ্তার ৪ নীলফামারীতে নিষিদ্ধ হাইড্রোলিক হর্ণ ব্যবহারের দায়ে জরিমানা

কিশোরগঞ্জের কাঠগাড়ী সপ্রাবিতে প্রধান শিক্ষকসহ দেরিতে উপস্থিত-৩

৭১সংবাদ২৪.কম- ডেস্কঃ
নীলফামারী জেলাধীন কিশোরগঞ্জ উপজেলার কাঠগাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষক অনুপস্থিতির মধ্যদিয়ে শিক্ষার্থীদের পাঠদান ব্যাহত হচ্ছে বলে অভিযোগ উঠেছে। এমন তথ্যের ভিত্তিতে গতকাল ২৩/৭/২০২৩ইং কাঠগাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয় সকাল ৯টা ৩০ মিনিটে সরেজমিনে গিয়ে দেখা যায়, প্রধান শিক্ষক মোসাম্মৎ সাজেদা ইয়াসমিনসহ আরও দুইজন সহকারি শিক্ষিকা ততক্ষণ পর্যন্ত বিদ্যালয়ে উপস্থিত হন নাই। পরে প্রধান শিক্ষিক মোসাম্মদ সাজেদা ইয়াসমিন শিক্ষা প্রতিষ্ঠানে উপস্থিত হন এবং এরপর ৯ টা ৪০ মিনিটে বাকি দু’জন সরকারি শিক্ষিকা বিদ্যালয়ে আসেন(তথ্য সংরক্ষিত)।

উক্ত বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা মোসাম্মদ সাজেদা ইয়াসমিনের সঙ্গে দেরিতে বিদ্যালয় উপস্থিত হওয়ার বিষয়ে কথা হলে তিনি বলেন, তিনি রংপুর থেকে আসেন বলে উপস্থিতিতে একটু দেরি হয়ে যায়। তিনি তার বক্তব্যে আরও বলেন, একটু দেরি হওয়া তার কাছে কোন বিষয় নয়। অন্য দুই শিক্ষিকাও একই কথা বলেন তারা নিয়মিত আসেন তবে আজ দেরি হয়েছে(তথ্য সংরক্ষিত)।

তথ্যসূত্রে দেখা যায়, উক্ত বিদ্যালয়ে প্রধান শিক্ষিকা প্রায় সময় দেরিতে আসেন। এবং উক্ত বিদ্যালয়ে ২১-২২ অর্থবছরে প্রাপ্ত ক্ষুদ্র মেরামত কাজের ব্যয় পরিকল্পনা অনুযায়ী সংস্কার কাজে অনিয়মের চিত্র ফুটে উঠেছে। এছাড়াও ১৮-১৯, ২১-২২ ও ২২-২৩ অর্থ বছরের ব্যয় পরিকল্পনার কাগজ দেখতে চাইলে তিনি দেখাতে পারেননি। পরে সময় করে এসে দেখতে বলেছেন।

উল্লেখ্য যে, ক্ষুদ্র মেরামতের ২ লক্ষ টাকার ব্যয়িত কাজ দেখে স্পষ্ট বোঝা যায় নাম মাত্র ব্যয়ে কাজ সম্পন্ন করা হয়েছে। বরাদ্দ ফলকটিও এখনো পর্যন্ত স্থাপন করা হয়নি(তথ্য সংরক্ষিত)। এ ব্যাপারে কিশোরগঞ্জ উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা নূর মোহাম্মাদ মোবাইল ফোনে কথা হলে তিনি বলেন, বিষয়টি আমরা খতিয়ে দেখব এবং প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করব।

এই সংবাদের আরও বিস্তারিত পরে প্রকাশ করা হবে…

সংবাদটি শেয়ার করুনঃ

অনলাইন ভিত্তিক 71sangbad24.com গণমাধ্যমটি

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশনে নিবন্ধিত, (আই ডি নং-364)

বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

আগ্রহীগণ সিভি পাঠাতে -মেইল করুনঃ info71sangbad24.com@gmail.com

©2019 copy right. All rights reserved 71sangbad24.com Desing & Developed By Hostitbd.Com