বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০২:৩৮ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদঃ
অনলাইন ভিত্তিক গণমাধ্যম “৭১সংবাদ২৪.কম” এ প্রতিনিধি আহ্বান করা হয়েছে। আগ্রহীগণ জিবনবৃত্তান্ত পাঠাতে 71sangbad24.com@gmail.com -এ মেইল করুন
সংবাদ শিরোনামঃ
পার্বতীপুর সরকারি টেকনিক্যাল স্কুল এ্যান্ড কলেজের অধ্যক্ষ আহসান হাবিব জেলায় শ্রেষ্ঠ গোপনে পরিচ্ছন্নতাকর্মী নিয়োগ, হরিজন সম্প্রদায় শুকরের বিষ্ঠা ফেলে প্রতিবাদ র‌্যাব-১১, সিপিসি-২’র অভিযানে গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার ফুলবাড়ীতে কৃষকদের মাঝে দু’টি ধান কাটা মেশিন বিতরণ নড়াইলে সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার বিদ্যুতের প্রিপেইড মিটারে দ্বি-গুণ টাকা কাটার অভিযোগ, দিশেহারা গ্রাহক সংবাদ প্রকাশের জের কিংবা পুলিশি তাণ্ডব নয়, মামলার আলামতে গাছ জব্দ লক্ষ্যমাত্রা ছাড়িয়েছে লক্ষ্মীপুরে সয়াবিন উৎপাদন, বিক্রির টার্গেট ৫০০ কোটি পীরগঞ্জে মুখ খুলছে না সাধারণ ভোটার, তবে নির্বাচনী প্রচারণা তুঙ্গে কুমিল্লার দেবীদ্বারে সার্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন সংক্রান্ত বিশেষ সভা নড়াইলে উপজেলা নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ করতে পুলিশ সুপার’র নির্দেশ আটকের ১২ ঘণ্টা পর পাবনার সুজানগর উপজেলা চেয়ারম্যান প্রার্থীর মুক্তি ফিলিস্তিনকে স্বাধীন রাষ্ট্র ঘোষণার দাবীতে নীলফামারীতে ছাত্রলীগের সমাবেশ ধান ক্ষেত পরিদর্শণে বাংলাদেশ ও আন্তর্জাতিক ধান গবেষণার প্রতিনিধি দল নীলফামারীতে নীলফামারীতে শিল্প কারখানার দূষণ নিয়ন্ত্রণ ওসবুজ শিল্পায়ন বিষয়ক মতবিনিময় রংপুরের পীরগঞ্জে গৃহবধূকে মারপিট, থানায় অভিযোগ! লক্ষ্মীপুরে কালবৈশাখী ঝড় ধুনটে চৌকিবাড়ী ইউনিয়ন আ’লীগের বর্ধিত সভা ঘুমের ঔষধ খাইয়ে অটোরিকশা ছিনতাই চক্রের মুল হোতা’সহ গ্রেপ্তার ৪ নীলফামারীতে নিষিদ্ধ হাইড্রোলিক হর্ণ ব্যবহারের দায়ে জরিমানা

চালককে হত্যা করে সিএনজিচালিত অটোরিকশা ছিনতাই’ ছাত্রলীগ নেতাসহ গ্রেফতার-৩

রুহুল আমীন খন্দকার- বিশেষ প্রতিনিধিঃ
নান্দাইলে সিএনজিচালিত অটোরিকশার চালক মোজাম্মেল হোসেন হত্যার রহস্য উন্মোচন করেছে ডিবি পুলিশ। উদ্ধার করা হয়েছে অটোরিকশাটি। গ্রেপ্তার করা হয়েছে হত্যাকাণ্ডে জড়িত ছাত্রলীগ নেতাসহ ০৩ জনকে। গতকাল শনিবার বিকেলে তাদের ময়মনসিংহ আদালতে সোপর্দ করা হলে স্বীকারোক্তি মূলক জবানবন্দি দেয় তারা।

ঘটনার বিবরণে জানা যায়- নান্দাইল উপজেলার সাভার গ্রামের ফরিদ মিয়ার ছেলে মোজাম্মেল(২১)। চলতি বছরের গত ১৫ই ফেব্রুয়ারী ঈশ্বরগঞ্জ উপজেলার আঠারবাড়ি ইউনিয়নের মৃগালী মোড় থেকে গলায় মাফলার পেঁচানো ও মুখ থেঁতলানো অবস্থার তার লাশ উদ্ধার করে পুলিশ। হত্যার আগের রাতে মোবাইল ফোনে কল করে তার বাবার কাছে ২০ হাজার টাকা পাঠাতে বলা হয়। টাকা পাঠাতে না পারলে মোজাম্মেলকে হত্যা করে অটোরিকশাটি ছিনিয়ে নেওয়ার হুমকি দেওয়া হয়।

এ ঘটনায় নিহতের বাবা ১৫ই ফেব্রুয়ারী অজ্ঞাত পরিচয় ব্যক্তিদের বিরুদ্ধে ঈশ্বরগঞ্জ থানার একটি হত্যা মামলা দায়ের করেন। মামলাটি তদন্তের দায়িত্বভার পায় পুলিশের গোয়েন্দা শাখা (ডিবি)। তিন মাস ২১ দিনের মাথায় গত শুক্রবার রাতে নিহতের মোবাইল ফোনের সূত্র ধরে ঈশ্বরগঞ্জ থেকে মোজাম্মেল হককে(১৯) গ্রেপ্তার করা হয়। তিনি উপজেলাটির সরিষা ইউনিয়নের গাংপাড়া গ্রামের বাসিন্দা।

গ্রেফতার পরবর্তী সময় তার হেফাজত হতে মোবাইল ফোন উদ্ধারের পর আবু রায়হান ওরফে তাসকিন আহমেদ রায়হান(২৫) ও জিয়াউর রহমান সাইদুলকে(২১) গ্রেপ্তার করা হয়। সাইদুল পৌর এলাকার ধামদী গ্রামের আর রায়হান দত্তপাড়া গ্রামের বাসিন্দা। রায়হান ঈশ্বরগঞ্জ সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক। তার বাড়ি থেকে অটোরিকশাটি উদ্ধার করা হয়।

পুলিশ জানায়- হত্যাকাণ্ডের মাস্টার মাইন্ড রায়হান। ঘটনার দিন বিকেলে তিনজন আর্থিকভাবে লাভবান হওয়ার জন্য পরিকল্পনা করে নান্দাইল গিয়ে অটোরিকশাটি ভাড়া করে। পরে চালককে নিয়ে ময়মনসিংহে চলে যায়। সেখানে বিভিন্ন স্থানে ঘুরে সময় ক্ষেপণ করে।

নিহতের বাবার কাছে টাকা না পেয়ে চালক মোজাম্মেলকে জোর করে নামিয়ে যাত্রীর আসনে বসায় এবং আসামি সাইদুল অটোরিকশাটি চালায়। এ সময় যাত্রীর আসনের মাঝখানে চালক মোজাম্মেলকে বসিয়ে রায়হান ও মোজাম্মেল হক দুই পাশে বসে গলায় মাফলার পেঁচিয়ে নাক-মুখ চেপে ধরে শ্বাসরোধে হত্যা করে।

এ বিষয়ে ডিবির ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সফিকুর রহমান বলেন- সাইদুল ও মোজাম্মেল হক গতকাল শনিবার ময়মনসিংহ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে স্বীকারোক্তি মূলক জবানবন্দি দেয়। আর রায়হানের ৭ দিনের রিমান্ড চেয়ে আদালতে সোপর্দ করা হয়। সোমবার রিমান্ড শুনানির দিন ধার্য করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুনঃ

অনলাইন ভিত্তিক 71sangbad24.com গণমাধ্যমটি

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশনে নিবন্ধিত, (আই ডি নং-364)

বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

আগ্রহীগণ সিভি পাঠাতে -মেইল করুনঃ info71sangbad24.com@gmail.com

©2019 copy right. All rights reserved 71sangbad24.com Desing & Developed By Hostitbd.Com