বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ১১:১৭ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদঃ
অনলাইন ভিত্তিক গণমাধ্যম “৭১সংবাদ২৪.কম” এ প্রতিনিধি আহ্বান করা হয়েছে। আগ্রহীগণ জিবনবৃত্তান্ত পাঠাতে 71sangbad24.com@gmail.com -এ মেইল করুন
সংবাদ শিরোনামঃ
পার্বতীপুর সরকারি টেকনিক্যাল স্কুল এ্যান্ড কলেজের অধ্যক্ষ আহসান হাবিব জেলায় শ্রেষ্ঠ গোপনে পরিচ্ছন্নতাকর্মী নিয়োগ, হরিজন সম্প্রদায় শুকরের বিষ্ঠা ফেলে প্রতিবাদ র‌্যাব-১১, সিপিসি-২’র অভিযানে গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার ফুলবাড়ীতে কৃষকদের মাঝে দু’টি ধান কাটা মেশিন বিতরণ নড়াইলে সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার বিদ্যুতের প্রিপেইড মিটারে দ্বি-গুণ টাকা কাটার অভিযোগ, দিশেহারা গ্রাহক সংবাদ প্রকাশের জের কিংবা পুলিশি তাণ্ডব নয়, মামলার আলামতে গাছ জব্দ লক্ষ্যমাত্রা ছাড়িয়েছে লক্ষ্মীপুরে সয়াবিন উৎপাদন, বিক্রির টার্গেট ৫০০ কোটি পীরগঞ্জে মুখ খুলছে না সাধারণ ভোটার, তবে নির্বাচনী প্রচারণা তুঙ্গে কুমিল্লার দেবীদ্বারে সার্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন সংক্রান্ত বিশেষ সভা নড়াইলে উপজেলা নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ করতে পুলিশ সুপার’র নির্দেশ আটকের ১২ ঘণ্টা পর পাবনার সুজানগর উপজেলা চেয়ারম্যান প্রার্থীর মুক্তি ফিলিস্তিনকে স্বাধীন রাষ্ট্র ঘোষণার দাবীতে নীলফামারীতে ছাত্রলীগের সমাবেশ ধান ক্ষেত পরিদর্শণে বাংলাদেশ ও আন্তর্জাতিক ধান গবেষণার প্রতিনিধি দল নীলফামারীতে নীলফামারীতে শিল্প কারখানার দূষণ নিয়ন্ত্রণ ওসবুজ শিল্পায়ন বিষয়ক মতবিনিময় রংপুরের পীরগঞ্জে গৃহবধূকে মারপিট, থানায় অভিযোগ! লক্ষ্মীপুরে কালবৈশাখী ঝড় ধুনটে চৌকিবাড়ী ইউনিয়ন আ’লীগের বর্ধিত সভা ঘুমের ঔষধ খাইয়ে অটোরিকশা ছিনতাই চক্রের মুল হোতা’সহ গ্রেপ্তার ৪ নীলফামারীতে নিষিদ্ধ হাইড্রোলিক হর্ণ ব্যবহারের দায়ে জরিমানা

ডিমলায় জাতীয় যুব দিবস উদযাপন

আলমগীর ইসলাম- ডিমলা(নীলফামারী) প্রতিনিধিঃ
“স্মার্ট যুব, সমৃদ্ধ দেশ-বঙ্গবন্ধুর বাংলাদেশ” এবারের এই প্রতিপাদ্যকে সামনে রেখে নীলফামারীর ডিমলা উপজেলায় নানা কর্মসুচীর মধ্যদিয়ে পালিত হলো জাতীয় যুব দিবস-২০২৩।

উপজেলা প্রশাসন ও যুব উন্নয়ন অধিদপ্তরের আয়োজনে বুধবার (১-নভেম্বর) সকাল ১১ টায় উপজেলা পরিষদ চত্ত্বর হতে একটি যুব র‌্যালী বের হয়ে শহরের প্রধান-প্রধান সড়ক প্রদক্ষিণ করে পুনরায় উপজেলা পরিষদ চত্ত্বরে এসে শেষ হয়। পরে সকাল সাড়ে ১১টায় উপজেলা পরিষদ হলরুমে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা নুর-ই-আলম সিদ্দিকীর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা তবিবুল ইসলাম, ভাইস্ চেয়ারম্যান বাবু নীরেন্দ্র নাথ রায়, মহিলা ভাইস্ চেয়ারম্যান আয়েশা সিদ্দীকা, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা খন্দকার এনামুল কবীর প্রমুখ।

দিবসটি উপলক্ষে সকালে উপজেলা পরিষদ সম্মেলনকক্ষে আলোচনা সভায় বিশেষ অতিথি উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা তবিবুল ইসলাম বলেন, যুবরাই দেশের প্রাণশক্তি। দেশের ১৮ কোটি মানুষের মধ্যে ৮ কোটি মানুষই যুবক। এদের ওপর দেশের সুখ, শান্তি ও সমৃদ্ধি নির্ভর করছে।

তিনি আরও বলেন, বর্তমান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সরকার যুব উন্নয়ন অধিদপ্তরের মাধ্যমে যুবকদের বিভিন্ন ট্রেডে প্রশিক্ষণ দিয়ে দক্ষ ও প্রশিক্ষিত করছে। এসব প্রশিক্ষণপ্রাপ্ত যুবকদের অনেকেই আজ সফল আত্মকর্মী হিসেবে প্রতিষ্ঠিত হয়েছে। প্রশিক্ষণ নিয়ে কোন যুবক পথহারা হয়নি। যুবকদের অবস্থান হবে মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদসহ সকল অন্যায়ের বিরুদ্ধে। চাকরির পেছনে না ছুটে নিজে প্রশিক্ষণ নিয়ে স্বাবলম্বী ও উদ্দোক্তা হওয়ার জন্য তরুণ ও যুবকদের প্রতি আহবান জানান তিনি।

সংবাদটি শেয়ার করুনঃ

অনলাইন ভিত্তিক 71sangbad24.com গণমাধ্যমটি

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশনে নিবন্ধিত, (আই ডি নং-364)

বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

আগ্রহীগণ সিভি পাঠাতে -মেইল করুনঃ info71sangbad24.com@gmail.com

©2019 copy right. All rights reserved 71sangbad24.com Desing & Developed By Hostitbd.Com