শনিবার, ১১ মে ২০২৪, ০৯:৩২ অপরাহ্ন

সর্বশেষ সংবাদঃ
অনলাইন ভিত্তিক গণমাধ্যম “৭১সংবাদ২৪.কম” এ প্রতিনিধি আহ্বান করা হয়েছে। আগ্রহীগণ জিবনবৃত্তান্ত পাঠাতে 71sangbad24.com@gmail.com -এ মেইল করুন
সংবাদ শিরোনামঃ
ধুনটে ভান্ডারবাড়ী ইউনিয়ন আ’লীগের কর্মী সভা নড়াইলে কনস্টেবল ও নায়েকদের ১৬তম দক্ষতা উন্নয়ন কোর্স শুরু পাবনা জেলার ৩ উপজেলা পরিষদের ফলাফল নীলফামারীর ডোমার ও ডিমলা উপজেলা পরিষদ নির্বাচনী ফলাফল পার্বতীপুর সরকারি টেকনিক্যাল স্কুল এ্যান্ড কলেজের অধ্যক্ষ আহসান হাবিব জেলায় শ্রেষ্ঠ গোপনে পরিচ্ছন্নতাকর্মী নিয়োগ, হরিজন সম্প্রদায় শুকরের বিষ্ঠা ফেলে প্রতিবাদ র‌্যাব-১১, সিপিসি-২’র অভিযানে গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার ফুলবাড়ীতে কৃষকদের মাঝে দু’টি ধান কাটা মেশিন বিতরণ নড়াইলে সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার বিদ্যুতের প্রিপেইড মিটারে দ্বি-গুণ টাকা কাটার অভিযোগ, দিশেহারা গ্রাহক সংবাদ প্রকাশের জের কিংবা পুলিশি তাণ্ডব নয়, মামলার আলামতে গাছ জব্দ লক্ষ্যমাত্রা ছাড়িয়েছে লক্ষ্মীপুরে সয়াবিন উৎপাদন, বিক্রির টার্গেট ৫০০ কোটি পীরগঞ্জে মুখ খুলছে না সাধারণ ভোটার, তবে নির্বাচনী প্রচারণা তুঙ্গে কুমিল্লার দেবীদ্বারে সার্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন সংক্রান্ত বিশেষ সভা নড়াইলে উপজেলা নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ করতে পুলিশ সুপার’র নির্দেশ আটকের ১২ ঘণ্টা পর পাবনার সুজানগর উপজেলা চেয়ারম্যান প্রার্থীর মুক্তি ফিলিস্তিনকে স্বাধীন রাষ্ট্র ঘোষণার দাবীতে নীলফামারীতে ছাত্রলীগের সমাবেশ ধান ক্ষেত পরিদর্শণে বাংলাদেশ ও আন্তর্জাতিক ধান গবেষণার প্রতিনিধি দল নীলফামারীতে নীলফামারীতে শিল্প কারখানার দূষণ নিয়ন্ত্রণ ওসবুজ শিল্পায়ন বিষয়ক মতবিনিময় রংপুরের পীরগঞ্জে গৃহবধূকে মারপিট, থানায় অভিযোগ!

ডোমারে আ‘লীগের সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রম শুরু

নুরকাদের সরকার- নিজস্ব প্রতিনিধিঃ
নীলফামারীর ডোমার উপজেলা আওয়ামী লীগের সদস্য সংগ্রহ, নবায়ন কার্যক্রম ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার ৯ই মে বিকাল বিকাল ৫টায় ডোমার নাট্য সমিতি মিলনায়তনে উপজেলা আওয়ামী লীগের আয়োজনে সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রমের উদ্বোধন করেন, নীলফামারী-১ (ডোমার-ডিমলা) আসনেত সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আফতাব উদ্দিন সরকার। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,নীলফামারী জেলা আওয়ামী লীগের সভাপতি ও নীলফামারী পৌরসভার মেয়র দেওয়ান কামাল আহমেদ।

উপজেলা আ‘লীগের সভাপতি এ্যাডভোকেট মোঃ মনোয়ার হোসেনের সভাপতিত্বে ও সাঃ সম্পাদক মনজুরুল হক চৌধুরীর সঞ্চালনায় উপস্থিত ছিলেন- নীলফামারী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান এ্যাডভোকেট মমতাজুল হক।

বক্তারা বলেন- আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগকে পুনরায় জয়যুক্ত করে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে টানা চতুর্থবারের মতো প্রধানমন্ত্রী নির্বাচিত করতে তৃণমূল আওয়ামী লীগকে ঐক্যবদ্ধ থাকতে হবে। সকল দ্বিধা-দ্বন্দ্ব ভুলে গিয়ে সদস্য সংগ্রহ ও নবায়নের মাধ্যমে আওয়ামী লীগকে সুসংগঠিত করতে দিকনির্দেশনা প্রদান করেন বক্তারা।

এসময় আরও উপস্থিত ছিলেন,নীলফামারী জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অধ্যাপক খায়রুল আলম বাবুল, উপজেলা পরিষদের চেয়ারম্যান তোফায়েল আহমেদ, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মনজিলুর রহমান মঞ্জু, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অধ্যাপক করিমুল ইসলাম, মোঃ মশিয়ার রহমান, যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃ সহিদ আহম্মেদ সান্তু, মোঃ আব্দুল মালেক সরকার, সাংগঠনিক সম্পাদক গণেশ কুমার আগরওয়ালা, মতিউর রহমান রুবেল, মঞ্জুর আলম নাহিদ প্রমূখ।

এছাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সম্পাদক, ওয়ার্ড পর্যায়ের নেতা-কর্মী সহ বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

এর আগে, জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের পর পবিত্র ধর্মগ্রন্থ থেকে পাঠ, বঙ্গবন্ধুর জামাতা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বামী ড. এম এ ওয়াজেদ মিয়া সহ একাত্তরের সকল শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন কল্পে এক মিনিট দাঁড়িয়ে নীরবতা পালন করা হয়।

সংবাদটি শেয়ার করুনঃ

অনলাইন ভিত্তিক 71sangbad24.com গণমাধ্যমটি

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশনে নিবন্ধিত, (আই ডি নং-364)

বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

আগ্রহীগণ সিভি পাঠাতে -মেইল করুনঃ info71sangbad24.com@gmail.com

©2019 copy right. All rights reserved 71sangbad24.com Desing & Developed By Hostitbd.Com