বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৫:২১ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদঃ
অনলাইন ভিত্তিক গণমাধ্যম “৭১সংবাদ২৪.কম” এ প্রতিনিধি আহ্বান করা হয়েছে। আগ্রহীগণ জিবনবৃত্তান্ত পাঠাতে 71sangbad24.com@gmail.com -এ মেইল করুন
সংবাদ শিরোনামঃ
পার্বতীপুর সরকারি টেকনিক্যাল স্কুল এ্যান্ড কলেজের অধ্যক্ষ আহসান হাবিব জেলায় শ্রেষ্ঠ গোপনে পরিচ্ছন্নতাকর্মী নিয়োগ, হরিজন সম্প্রদায় শুকরের বিষ্ঠা ফেলে প্রতিবাদ র‌্যাব-১১, সিপিসি-২’র অভিযানে গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার ফুলবাড়ীতে কৃষকদের মাঝে দু’টি ধান কাটা মেশিন বিতরণ নড়াইলে সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার বিদ্যুতের প্রিপেইড মিটারে দ্বি-গুণ টাকা কাটার অভিযোগ, দিশেহারা গ্রাহক সংবাদ প্রকাশের জের কিংবা পুলিশি তাণ্ডব নয়, মামলার আলামতে গাছ জব্দ লক্ষ্যমাত্রা ছাড়িয়েছে লক্ষ্মীপুরে সয়াবিন উৎপাদন, বিক্রির টার্গেট ৫০০ কোটি পীরগঞ্জে মুখ খুলছে না সাধারণ ভোটার, তবে নির্বাচনী প্রচারণা তুঙ্গে কুমিল্লার দেবীদ্বারে সার্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন সংক্রান্ত বিশেষ সভা নড়াইলে উপজেলা নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ করতে পুলিশ সুপার’র নির্দেশ আটকের ১২ ঘণ্টা পর পাবনার সুজানগর উপজেলা চেয়ারম্যান প্রার্থীর মুক্তি ফিলিস্তিনকে স্বাধীন রাষ্ট্র ঘোষণার দাবীতে নীলফামারীতে ছাত্রলীগের সমাবেশ ধান ক্ষেত পরিদর্শণে বাংলাদেশ ও আন্তর্জাতিক ধান গবেষণার প্রতিনিধি দল নীলফামারীতে নীলফামারীতে শিল্প কারখানার দূষণ নিয়ন্ত্রণ ওসবুজ শিল্পায়ন বিষয়ক মতবিনিময় রংপুরের পীরগঞ্জে গৃহবধূকে মারপিট, থানায় অভিযোগ! লক্ষ্মীপুরে কালবৈশাখী ঝড় ধুনটে চৌকিবাড়ী ইউনিয়ন আ’লীগের বর্ধিত সভা ঘুমের ঔষধ খাইয়ে অটোরিকশা ছিনতাই চক্রের মুল হোতা’সহ গ্রেপ্তার ৪ নীলফামারীতে নিষিদ্ধ হাইড্রোলিক হর্ণ ব্যবহারের দায়ে জরিমানা

তারাগঞ্জে বিজয় হত্যা মামলার আসামী পারুল রাণী চুয়াডাঙ্গা থেকে গ্রেফতার

খলিলুর রহমান- নিজস্ব প্রতিনিধিঃ
রংপুরের তারাগঞ্জে আলোচিত বিজয় বাসফর(২০) হত্যাকাণ্ডের ঘটনায় পলাতক আসামী টিকটকার পারুল রাণী (২৭) আটক হয়েছে। চুয়াডাঙ্গার বড়বাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করেছে তারাগঞ্জ থানা পুলিশ। পারুল রাণী বিজয় হত্যার প্রধান আসামী মানিক বাসফরের(৩০) স্ত্রী ও বিশ্বনাথ বাসফরের মেয়ে।

পুলিশ ও মামলা সূত্রে জানা যায়, গত (২১ অক্টোবর) ২০২৩ তারিখ রাত ১১ঃ১৫ মিনিটে তারাগঞ্জ বাজার হরিজন কলোনীর বাসিন্দা জগদীশ বাসফরের ছেলে মানিক বাসফর(৩০) তারই আপন চাচাত ভাই বিজয়ের গলায় ধারালো ছুরি দিয়ে কুপিয়ে গুরুতর জখম করে পালিয়ে যায়। পরবর্তীতে স্থানীয় লোকজন ও স্বজনরা বিজয়কে মুমুর্ষ অবস্থায় উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃতঃ ঘোষণা করে।

ঘটনার পরের দিন রবিবার (২২ অক্টোবর) বিজয়ের বাবা মালুয়া রাম বাসফর তারাগঞ্জ থানায় একটি হত্যা মামলা করেন। মামলায় পূর্ব শত্রুতার জের দেখিয়ে হত্যার ১নং আসামি করা হয় মানিক বাসফরকে। হুকুমদাতা হিসেবে ২নং আসামি করা হয় মানিকের স্ত্রী পারুল রাণীকে । মামলার পর থেকেই আসামীরা গা ঢাকা দেয় দেশের বিভিন্ন জায়গায়।

র‌্যাব ১৩ গত (২৬ অক্টোবর)-২৩ইং সকাল ৮ টায় রংপুর কেন্দ্রীয় বাস টার্মিনাল এলাকা থেকে তাকে গ্রেফতার করে ওই দিন রাত সাড়ে ৮ টায় তারাগঞ্জ থানায় হস্তান্তর করে। তারাগঞ্জ থানা পুলিশ শুক্রবার ২৭ অক্টোবর দুপুর ১২ টায় ঘাতক মানিককে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করেছে। কিন্তু হত্যা মামলার ২য় আসামী টিকটকার পারুল রাণী দীর্ঘ ৫ মাস থেকে নানা জায়গায় আত্মগোপনে ছিল। গতকাল (৬ মার্চ) সন্ধ্যায় এস আই লতিফ ও সঙ্গীয় ফোর্স পলাতক টিকটকার পারুল রাণীকে তার বাবার বাসা থেকে আটক করে তারাগঞ্জ থানায় নিয়ে আসে।

বিজয়ের বাবা মালুয়া রাম বাসফর জানায়, আমার ছেলে বিজয়ের হত্যাকারী দুইজন আসামী গ্রেফতার হয়েছে। আমার ছেলে বিজয়কে মানিক ও তার বউ পারুল মিলে প্রকাশ্যে ছুরিকাঘাত করে হত্যা করেছে । আমার ভাই জগদীশ বাসফর মামলা তুলে নিতে আমাকে ২০ লক্ষ টাকা দিতে চাইলেও আমি প্রত্যাখ্যান করেছি । টাকা কি আমার সন্তানকে ফেরত দিতে পারবে ? আমি তাদের সর্বোচ্চ শাস্তি চাই।

মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই লতিফ জানান, সর্বোচ্চ তথ্য প্রযুক্তি ও সোর্সিং করে পারুল রাণীকে আটক করতে সক্ষম হই । পারুল রাণীকে বৃহস্পতিবার (৭ মার্চ) আদালতে প্রেরণ করা হয়েছে।

তারাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিদ্দিকুল ইসলাম জানান, আলোচিত বিজয় হত্যা মামলার সব আসামিকেই পুলিশ আটক করেছে। আমরা আইনশৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার জন্য নিরবিচ্ছিন্নভাবে কাজ করে যাচ্ছি। অপরাধী যেই হোক, সঠিক আইন প্রয়োগ করতে আমরা বদ্ধপরিকর।

সংবাদটি শেয়ার করুনঃ

অনলাইন ভিত্তিক 71sangbad24.com গণমাধ্যমটি

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশনে নিবন্ধিত, (আই ডি নং-364)

বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

আগ্রহীগণ সিভি পাঠাতে -মেইল করুনঃ info71sangbad24.com@gmail.com

©2019 copy right. All rights reserved 71sangbad24.com Desing & Developed By Hostitbd.Com