বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৪:৩৪ অপরাহ্ন

সর্বশেষ সংবাদঃ
অনলাইন ভিত্তিক গণমাধ্যম “৭১সংবাদ২৪.কম” এ প্রতিনিধি আহ্বান করা হয়েছে। আগ্রহীগণ জিবনবৃত্তান্ত পাঠাতে 71sangbad24.com@gmail.com -এ মেইল করুন
সংবাদ শিরোনামঃ
পার্বতীপুর সরকারি টেকনিক্যাল স্কুল এ্যান্ড কলেজের অধ্যক্ষ আহসান হাবিব জেলায় শ্রেষ্ঠ গোপনে পরিচ্ছন্নতাকর্মী নিয়োগ, হরিজন সম্প্রদায় শুকরের বিষ্ঠা ফেলে প্রতিবাদ র‌্যাব-১১, সিপিসি-২’র অভিযানে গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার ফুলবাড়ীতে কৃষকদের মাঝে দু’টি ধান কাটা মেশিন বিতরণ নড়াইলে সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার বিদ্যুতের প্রিপেইড মিটারে দ্বি-গুণ টাকা কাটার অভিযোগ, দিশেহারা গ্রাহক সংবাদ প্রকাশের জের কিংবা পুলিশি তাণ্ডব নয়, মামলার আলামতে গাছ জব্দ লক্ষ্যমাত্রা ছাড়িয়েছে লক্ষ্মীপুরে সয়াবিন উৎপাদন, বিক্রির টার্গেট ৫০০ কোটি পীরগঞ্জে মুখ খুলছে না সাধারণ ভোটার, তবে নির্বাচনী প্রচারণা তুঙ্গে কুমিল্লার দেবীদ্বারে সার্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন সংক্রান্ত বিশেষ সভা নড়াইলে উপজেলা নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ করতে পুলিশ সুপার’র নির্দেশ আটকের ১২ ঘণ্টা পর পাবনার সুজানগর উপজেলা চেয়ারম্যান প্রার্থীর মুক্তি ফিলিস্তিনকে স্বাধীন রাষ্ট্র ঘোষণার দাবীতে নীলফামারীতে ছাত্রলীগের সমাবেশ ধান ক্ষেত পরিদর্শণে বাংলাদেশ ও আন্তর্জাতিক ধান গবেষণার প্রতিনিধি দল নীলফামারীতে নীলফামারীতে শিল্প কারখানার দূষণ নিয়ন্ত্রণ ওসবুজ শিল্পায়ন বিষয়ক মতবিনিময় রংপুরের পীরগঞ্জে গৃহবধূকে মারপিট, থানায় অভিযোগ! লক্ষ্মীপুরে কালবৈশাখী ঝড় ধুনটে চৌকিবাড়ী ইউনিয়ন আ’লীগের বর্ধিত সভা ঘুমের ঔষধ খাইয়ে অটোরিকশা ছিনতাই চক্রের মুল হোতা’সহ গ্রেপ্তার ৪ নীলফামারীতে নিষিদ্ধ হাইড্রোলিক হর্ণ ব্যবহারের দায়ে জরিমানা

দীর্ঘদিনের বেদখল হওয়া জমি ফেরৎ পেলেন ৬ ক্রেতা

মোস্তফা মিয়া- পীরগঞ্জ (রংপুর) প্রতিনিধিঃ
দীর্ঘদিনের বেদখল হওয়া ৩৮শতক জমি ফেরৎ পেলেন পীরগঞ্জ উপজেলার কুমেদপুর ইউনিয়নের বাজে শীবপুরে গ্রামের মোস্তাফিজার রহমানসহ ৬ ক্রেতা।

জানা যায়, গত ২০২২ সালে উক্ত গ্রামের আইয়ুব উদ্দিনের ছেলে মোস্তাফিজার রহমানসহ ৬জন মিলে একই এলাকার গুলশানারা শাহীনের কাছে থেকে জেএল ১০৮ এর ৫২৬ খতিয়ানভুক্ত ৭২৮ দাগে ৩৮ শতক জমি ২৮২০/২২ দলিলমুলে ক্রয় করে খারিজ করে খাজনা প্রদান করে ভেগদখল করেন । দীর্ঘদিন ধরে উক্ত জমি ভোগদখল করলেও গত ২১ ফেব্রুয়ারী বর্নিত জমিতে কাজ করতে গেলে একই গ্রামের মৃত মোফাজ্জল এর ছেলে রফিকুল ইসলাম(৫৫), মৃতঃ খবির উদ্দিনের ছেলে আব্দুল মতিন(৬২), মৃতঃ দুলুৃ মিয়ার ছেলে সাইফুল ইসলাম(২৫), আব্দুল মতিনের ছেলে লিটন মিয়া(৩৩), মৃত মোকলেছার এর ছেলে মোকারুল ইসলাম(৪০), মনিরুল ইসলাম(২৫), নয়ন মিয়া(১৮) ও এজাহারুল ইসলাম(৩৮) জমিতে নিজেদের অংশ রয়েছে মর্মে দাবি করে কাজে বাধা দিয়ে অকথ্য ভাষায় গালিগালাজ করে দেশীয় অস্ত্র দিয়ে মারতে উদ্যত হয় এবং এরপর জমিতে গেলে তাকে হত্যার হুমকি দেয়। অবস্থা বেগতিক দেখে মোস্তাফিজার রহমান পালিয়ে যায়।

এঘটনায় মোস্তাফিজার রহমান পীরগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। অভিযোগ পাওয়ার পর পীরগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে।

দীর্ঘদিন ওই জমি পড়ে থাকার পর গত বৃহস্পতিবার (২৯ ফেব্রুয়ারী) মোস্তাফিজার রহমানসহ ৬জন ক্রেতা ওই ৩৮শতক জমিতে পাট বীজ বপন ও ইরি ধান রোপন করেছেন।

সংবাদটি শেয়ার করুনঃ

অনলাইন ভিত্তিক 71sangbad24.com গণমাধ্যমটি

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশনে নিবন্ধিত, (আই ডি নং-364)

বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

আগ্রহীগণ সিভি পাঠাতে -মেইল করুনঃ info71sangbad24.com@gmail.com

©2019 copy right. All rights reserved 71sangbad24.com Desing & Developed By Hostitbd.Com