বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ১২:৪২ অপরাহ্ন

সর্বশেষ সংবাদঃ
অনলাইন ভিত্তিক গণমাধ্যম “৭১সংবাদ২৪.কম” এ প্রতিনিধি আহ্বান করা হয়েছে। আগ্রহীগণ জিবনবৃত্তান্ত পাঠাতে 71sangbad24.com@gmail.com -এ মেইল করুন
সংবাদ শিরোনামঃ
পার্বতীপুর সরকারি টেকনিক্যাল স্কুল এ্যান্ড কলেজের অধ্যক্ষ আহসান হাবিব জেলায় শ্রেষ্ঠ গোপনে পরিচ্ছন্নতাকর্মী নিয়োগ, হরিজন সম্প্রদায় শুকরের বিষ্ঠা ফেলে প্রতিবাদ র‌্যাব-১১, সিপিসি-২’র অভিযানে গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার ফুলবাড়ীতে কৃষকদের মাঝে দু’টি ধান কাটা মেশিন বিতরণ নড়াইলে সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার বিদ্যুতের প্রিপেইড মিটারে দ্বি-গুণ টাকা কাটার অভিযোগ, দিশেহারা গ্রাহক সংবাদ প্রকাশের জের কিংবা পুলিশি তাণ্ডব নয়, মামলার আলামতে গাছ জব্দ লক্ষ্যমাত্রা ছাড়িয়েছে লক্ষ্মীপুরে সয়াবিন উৎপাদন, বিক্রির টার্গেট ৫০০ কোটি পীরগঞ্জে মুখ খুলছে না সাধারণ ভোটার, তবে নির্বাচনী প্রচারণা তুঙ্গে কুমিল্লার দেবীদ্বারে সার্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন সংক্রান্ত বিশেষ সভা নড়াইলে উপজেলা নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ করতে পুলিশ সুপার’র নির্দেশ আটকের ১২ ঘণ্টা পর পাবনার সুজানগর উপজেলা চেয়ারম্যান প্রার্থীর মুক্তি ফিলিস্তিনকে স্বাধীন রাষ্ট্র ঘোষণার দাবীতে নীলফামারীতে ছাত্রলীগের সমাবেশ ধান ক্ষেত পরিদর্শণে বাংলাদেশ ও আন্তর্জাতিক ধান গবেষণার প্রতিনিধি দল নীলফামারীতে নীলফামারীতে শিল্প কারখানার দূষণ নিয়ন্ত্রণ ওসবুজ শিল্পায়ন বিষয়ক মতবিনিময় রংপুরের পীরগঞ্জে গৃহবধূকে মারপিট, থানায় অভিযোগ! লক্ষ্মীপুরে কালবৈশাখী ঝড় ধুনটে চৌকিবাড়ী ইউনিয়ন আ’লীগের বর্ধিত সভা ঘুমের ঔষধ খাইয়ে অটোরিকশা ছিনতাই চক্রের মুল হোতা’সহ গ্রেপ্তার ৪ নীলফামারীতে নিষিদ্ধ হাইড্রোলিক হর্ণ ব্যবহারের দায়ে জরিমানা

নড়াইলে থেকে পঞ্চম শ্রেণীর অপহৃত ছাত্র তেরখাদা থেকে উদ্ধার

উজ্জ্বল রায়- নড়াইল জেলা প্রতিনিধিঃ
নড়াইলের নড়াগাতি থানার বাঐসোনা ইউনিয়নের ডুটকুড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণীর অপহৃত ছাত্র প্রগতি বাওয়ালিকে অপহরণের পর খুলনার তেরখাদা উপজেলার নলিয়ারচর থেকে উদ্ধার করা হয়েছে।

এ ঘটনায় মঙ্গলবার ১৩ই জুন বিকেলে প্রগতির পিতা পবিত্র বাওয়ালী অপহরণকারী নলিয়ারচর গ্রামের মামা বাড়িতে থাকা ফরিদা বেগমের ছেলে শিপন মোল্যার(২৫) বিরুদ্ধে নড়াগাতী থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ সূত্রে ও স্থানীয়ভাবে জানা যায়, প্রগতি প্রতিদিনের ন্যায় মঙ্গলবার সকালে নড়াগাতি থানার ডুটকুড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এসে সহপাঠীদের সঙ্গে বিদ্যালয়ের মাঠে খেলা করতে থাকে। এ সময় শিপন মোল্যার কাছে প্রগতির চাচাত ভাই অভিজিতের একটি উপহার আছে এবং সেটা তার কাছে দিবে বলে প্রগতিকে স্কুল থেকে ফুসলিয়ে নিয়ে যায়।

পথিমধ্যে নড়াগাতী থানার পদ্মবিলা বাজারের সেলুন ব্যবসায়ী ও ডুটকুড়া গ্রামের ধনঞ্জয় রায়ের ছেলে পলাশ রায়ের সঙ্গেও শিপনের কথা হয়। অপহরণকারী প্রগতিকে নলিয়ারচর গ্রামের নির্জন মাঠে পাটক্ষেতের ভিতরে নিয়ে গলা চেপে ধরে এবং ছুরি বের করে হত্যার চেষ্টা করে। তখন প্রগতি বাওয়ালী তার হাত থেকে ছুটে বাঁচাও বাঁচাও চিৎকার দিয়ে দৌঁড়াতে থাকে।

এ সময় পাশের ক্ষেতে নলিয়ারচর গ্রামের পানচাষী কর্ণধার ও নিত্যান্ত বিশ্বাস চিৎকার শুনে এগিয়ে এসে প্রগতিকে উদ্ধার করে। তখন অপহরণকারী পালিয়ে যায়। প্রগতির নিকট বিস্তারিত শুনে তার পরিবারকে খবর দিলে তারা এসে তাকে বাড়ী নিয়ে যায়।

স্থানীয়রা আরো জানান, শিপন মোল্যার বিরুদ্ধে পূর্বেও একটি শিশুকে বলাৎকারের অভিযোগ আছে। তাদের ধারনা প্রগতিকেও সে কারণে অপহরণ করতে পারে। তার কথা না শোনায় তাকে হত্যার চেষ্টা করে।

এ ঘটনায় বুধবার  স্কুলের শিক্ষক, অভিভাবক ও শিক্ষার্থীরা অপহরণকারীর বিচার দাবিতে ঘন্টাব্যপী মানববন্ধন করে। উপস্থিত ছিলেন সহকারী শিক্ষক বিথিকা বর্মন, প্রগতির পিতা পবিত্র বাওয়ালী, মাতা দিপিকা বাওয়ালী, ঠাকুরমা তৃপ্তি বাওয়ালী প্রমুখ।

বক্তারা এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে অপহরণকারীকে বিচারের আওতায় আনার জোর দাবি জানান। অপরদিকে দ্রুত বিদ্যালয়ের বাউন্ডারী নির্মাণের জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষন করেন।

অভিযুক্ত অপহরণকারী শিপন মোল্যাকে তার ব্যবহৃত মুঠোফোনে একাধিকবার ফোন দিলেও বন্ধ পাওয়া গেছে। নড়াগাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) সুকান্ত সাহা বলেন,‘অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

সংবাদটি শেয়ার করুনঃ

অনলাইন ভিত্তিক 71sangbad24.com গণমাধ্যমটি

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশনে নিবন্ধিত, (আই ডি নং-364)

বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

আগ্রহীগণ সিভি পাঠাতে -মেইল করুনঃ info71sangbad24.com@gmail.com

©2019 copy right. All rights reserved 71sangbad24.com Desing & Developed By Hostitbd.Com