বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০১:৫৩ অপরাহ্ন

সর্বশেষ সংবাদঃ
অনলাইন ভিত্তিক গণমাধ্যম “৭১সংবাদ২৪.কম” এ প্রতিনিধি আহ্বান করা হয়েছে। আগ্রহীগণ জিবনবৃত্তান্ত পাঠাতে 71sangbad24.com@gmail.com -এ মেইল করুন
সংবাদ শিরোনামঃ
পার্বতীপুর সরকারি টেকনিক্যাল স্কুল এ্যান্ড কলেজের অধ্যক্ষ আহসান হাবিব জেলায় শ্রেষ্ঠ গোপনে পরিচ্ছন্নতাকর্মী নিয়োগ, হরিজন সম্প্রদায় শুকরের বিষ্ঠা ফেলে প্রতিবাদ র‌্যাব-১১, সিপিসি-২’র অভিযানে গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার ফুলবাড়ীতে কৃষকদের মাঝে দু’টি ধান কাটা মেশিন বিতরণ নড়াইলে সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার বিদ্যুতের প্রিপেইড মিটারে দ্বি-গুণ টাকা কাটার অভিযোগ, দিশেহারা গ্রাহক সংবাদ প্রকাশের জের কিংবা পুলিশি তাণ্ডব নয়, মামলার আলামতে গাছ জব্দ লক্ষ্যমাত্রা ছাড়িয়েছে লক্ষ্মীপুরে সয়াবিন উৎপাদন, বিক্রির টার্গেট ৫০০ কোটি পীরগঞ্জে মুখ খুলছে না সাধারণ ভোটার, তবে নির্বাচনী প্রচারণা তুঙ্গে কুমিল্লার দেবীদ্বারে সার্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন সংক্রান্ত বিশেষ সভা নড়াইলে উপজেলা নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ করতে পুলিশ সুপার’র নির্দেশ আটকের ১২ ঘণ্টা পর পাবনার সুজানগর উপজেলা চেয়ারম্যান প্রার্থীর মুক্তি ফিলিস্তিনকে স্বাধীন রাষ্ট্র ঘোষণার দাবীতে নীলফামারীতে ছাত্রলীগের সমাবেশ ধান ক্ষেত পরিদর্শণে বাংলাদেশ ও আন্তর্জাতিক ধান গবেষণার প্রতিনিধি দল নীলফামারীতে নীলফামারীতে শিল্প কারখানার দূষণ নিয়ন্ত্রণ ওসবুজ শিল্পায়ন বিষয়ক মতবিনিময় রংপুরের পীরগঞ্জে গৃহবধূকে মারপিট, থানায় অভিযোগ! লক্ষ্মীপুরে কালবৈশাখী ঝড় ধুনটে চৌকিবাড়ী ইউনিয়ন আ’লীগের বর্ধিত সভা ঘুমের ঔষধ খাইয়ে অটোরিকশা ছিনতাই চক্রের মুল হোতা’সহ গ্রেপ্তার ৪ নীলফামারীতে নিষিদ্ধ হাইড্রোলিক হর্ণ ব্যবহারের দায়ে জরিমানা

নড়াইলে নিজের দুর্নীতি অনিয়ম ধামাচাপা দিতে ডাঃ শশাংক চন্দ্র ঘোষ’র সংবাদ সম্মেলন

উজ্জ্বল রায়- নড়াইল জেলা প্রতিনিধিঃ
নড়াইলে নিজের দুর্নীতি অনিয়ম ধামাচাপা দিতে ডাঃ শশাংক চন্দ্র ঘোষ সংবাদ সম্মেলন নড়াইলের কালিয়া স্বাস্থ্য কমপ্লেক্সের ইউএইচএফপিও ডাঃ শশাংক চন্দ্র ঘোষ তাঁর বিরুদ্ধে আনিত কয়েকটি অভিযোগের বিষয়ে সংবাদ সম্মেলন করেছেন। স্বাস্থ্য কেন্দ্রে তাঁর নিজস্ব অফিসে এ সংবাদ সম্মেলন করেন। এ সময় সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন তিনি।

শুক্রবার (১৬ ফেব্রুয়ারী) সকাল ১১ টায় সংবাদ সম্মেলনে ডাঃ শশাঙ্ক চন্দ্র ঘোষ লিখিত বক্তব্যে তাঁর নামে প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানালেও সাংবাদিকদের কয়েকটি প্রশ্নের বিষয়ে কোন সদুত্তর দিতে পারেননি। তিনি বলেন, গত বছরের আগষ্ট মাসের ১৩ তারিখে যোগদানের পর থেকে হাসপাতালের উন্নয়নে তিনি কাজ করে চলেছেন। বন্ধ হওয়া সকল পরীক্ষা সমূহ চালু করেছেন এবং সরকারী মূল্যে সেবা দিয়ে আসছেন।

এদিকে কিছু ডায়াগনষ্টিক সেন্টারের অনুমোদন না থাকায় চাপ সৃষ্টি করায় উপজেলার কিছু হাসপাতাল ও ডায়াগনষ্টিক মালিকদের স্বার্থ বিঘ্নিত হওয়ায় ষড়যন্ত্রমূলকভাবে কিছু মিথ্যা ও ভিত্তিহীন অভিযোগ আনে। যাহা গত ১১ ও ১২ই ফেব্রæয়ারী কয়েকটি স্থাণীয় ও জাতীয় পত্রিকায় প্রকাশিত হয়। প্রকাশিত নিউজে ক্লিনিক, ডায়াগনস্টিক, ওষুধ ব্যবসায়ী সমিতি ও ওষুধ কোম্পানির প্রতিনিধিগণের কাছ থেকে চাঁদা দাবি, রোগী কল্যাণ সমিতির ঔষধ এর বদলে নগদ অর্থ জোরপূর্বক গ্রহণ সংক্রান্ত অভিযোগ মিথ্যা বলে তিনি দাবি করে তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করেন।

তবে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নে জবাবে একটি ওষুধ কোম্পানির প্রতিনিধির কাছ থেকে আইপিএস ক্রয় বাবদ ৩৫ হাজার টাকা নেওয়ার কথা স্বীকার করেছেন এবং হাসপাতালের নিজস্ব পুকুর থেকে মাছ বিক্রির টাকা ২২ হাজার টাকা নিজের জিম্মায় রাখা ও আল্ট্রাসোনোগ্রাফিতে বেশি টাকা নেওয়ার অভিযোগটি তিনি পরিস্কার করতে পারেননি।

এ ছাড়া পূর্বের কর্মস্থলে নানা অনিয়মের বিষয়টি নিউজে প্রকাশ হলেও সে বিষয়ে কোন মন্তব্য করতে রাজি হননি ডাঃ শশাঙ্ক। সরকারি ছুটির দিনে প্রতিষ্ঠানের নিজস্ব অফিস কক্ষে সংবাদ সম্মেলন করার বিষয়ে জেলা সিভিল সার্জন সাজেদা বেগমকে জিজ্ঞাসা করা হলে তিনি এ বিষয়ে অবগত নন বলে জানান।

সংবাদটি শেয়ার করুনঃ

অনলাইন ভিত্তিক 71sangbad24.com গণমাধ্যমটি

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশনে নিবন্ধিত, (আই ডি নং-364)

বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

আগ্রহীগণ সিভি পাঠাতে -মেইল করুনঃ info71sangbad24.com@gmail.com

©2019 copy right. All rights reserved 71sangbad24.com Desing & Developed By Hostitbd.Com